artk
বৃহস্পতিবার, ডিসেম্বার ১২, ২০১৯ ২:১২   |  ২৮,অগ্রহায়ণ ১৪২৬

স্টাফ রিপোর্টার

মঙ্গলবার, অক্টোবার ২৯, ২০১৯ ৬:১১

সাংবাদিক মহলে খোঁজ করলেও ক্যাসিনোর তথ্য পাওয়া যাবে: প্রধানমন্ত্রী

media

সাংবাদিক মহলে খোঁজ করলেও ক্যাসিনোর সঙ্গে জড়িতদের পাওয়া যাবে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সাংবাদিক মহলে খোঁজ করলেও ক্যাসিনোর সঙ্গে জড়িতদের পাওয়া যাবে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার বিকেলে গণবভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি। 

আজারবাইজানের রাজধানী বাকুতে সদ্য সমাপ্ত ১৮তম জোট নিরপেক্ষ সম্মেলন (ন্যাম) নিয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সম্মেলনে প্রধানমন্ত্রীর বিবৃতি প্রদানের পর প্রশ্নোত্তর পর্বে কারাগারে থাকা বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক লোকমান হোসেন ভূঁইয়াকে ইঙ্গিত করে প্রশ্ন করা হলে তিনি বলেন, “বিসিবির সাথে আপনারা ক্যাসিনোকে জড়িয়ে ফেলছেন এটা ঠিক না। এই ক্যাসিনো খেলার সাথে কে, কি জড়িত সেটার সাথে তো ক্রিকেট বোর্ডের কোনো বিষয় নেই। হয়তো এখানে একজন ছিল। সেরকম যদি আপনাদের সাংবাদিক মহলেও খোঁজ পাওয়া যায় তাহলে অনেককেই খুঁজে পাওয়া যেতে পারে। এরকম যদি পাই তখন কি করবেন আপনারা বলেন।”

প্রধানমন্ত্রী আরও বলেন, “আমার কথা একটু রূঢ় হলেও এটাই বাস্তবতা। কখন যে কে কিসে ধরা পড়ে তার কোনো ঠিক নাই। সে যে বহাল তবিয়তে আছে তাও কিন্তু না। তাকে তো ধরা হয়েছে। কিন্তু আমি ধরার আগে একটা সংবাদপত্রও প্রকাশ করে নাই যে বাংলাদেশে ক্যাসিনো খেলা হয়।”

শেখ হাসিনা বলেন, “মানুষ যখন অপরাধের সঙ্গে জড়ায় হয়তো প্রথম কেউ জানে না। কিন্তু একপর্যায়ে তাকে ধরা পড়তেই হবে। কখন কে কোন অপরাধে ধরা পড়ে তার কোনো ঠিক নেই। আমরা চাচ্ছি দেশের মানুষ শান্তিতে থাকুক। আর সেটাই করে যাচ্ছি।”

 

নাইজারে জঙ্গি হামলায় ৭১ সৈন্য নিহত টস হেরে ব্যাটিংয়ে মাশরাফির ঢাকা প্লাটুন জামিন হলো না খালেদার দগ্ধ ৩২ জনের অবস্থাই আশঙ্কাজনক: স্বাস্থ্যমন্ত্রী আদালতের গেট থেকে আইনজীবী আটক নবজাতককে মধু খাওয়াবেন না বিএসএমএমইউর প্রতিবেদন ভুয়া: জয়নুল আবেদীন জরুরি সফরে দিল্লি যাচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে ১০ কুমার বিশ্বজিতের মায়ের মৃত্যু পাটকল শ্রমিকদের অনশনে শতাধিক শ্রমিক অসুস্থ খালেদার জামিন শুনানি চলছে দাবি মেনে নিয়েছে ‘এসএ টিভি’ শরীর চাঙ্গা রাখতে সিঁড়ি ভাঙুন নিয়মিত ঈশ্বরগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত খালেদার জামিন শুনানি: দুপক্ষের ৬০ জন আইনজীবী থাকতে পারবেন সনদধারী আইনজীবীদেরই ঢুকতে দেয়া হচ্ছে ফতুল্লায় আগুনে পুড়লো অর্ধশত ঘর, আহত ১০ কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডে মৃত ৯ জন ক্লাব ব্রুজকে ৩-১ ব্যবধানে হারাল রিয়াল খালেদার জামিন শুনানি বৃহস্পতিবার, আদালতে কড়া নিরাপত্তা কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ১ আশঙ্কাজনক ৩৪ পেটের চর্বি কমাবে মৌরি ববির শিক্ষক সমিতির সভাপতি আরিফ সম্পাদক খোরশেদ রোহিঙ্গাদের ফেরত পাঠাতে কাজ করছে যুক্তরাজ্য: রাষ্ট্রদূত নাগরিকত্ব বিলের প্রতিবাদে বিক্ষোভে আসাম-ত্রিপুরা উত্তাল বিশ্ববিদ্যালয়ে সান্ধ্য কোর্স বন্ধে নির্দেশনা সাংবাদিকদের প্রশ্ন শুনেই ফর্ম হারান ইমরুল! ১৩৫ কোটি টাকার অবৈধ সম্পদ, চিশতিসহ ৫ জনের বিরুদ্ধে মামলা সূচকের উত্থান লেনদেন মন্দা