artk
শনিবার, নভেম্বার ১৬, ২০১৯ ৮:৫৬   |  ২,অগ্রহায়ণ ১৪২৬

স্টাফ রিপোর্টার

মঙ্গলবার, অক্টোবার ২৯, ২০১৯ ১০:০১

৩৪ প্রতিষ্ঠানের ডিভিডেন্ড ঘোষণা

media

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩৪ প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদ শেয়ারহোল্ডারদের জন্য ২০১৮-১৯ সমাপ্ত অর্থবছরের ডিভিডেন্ড ঘোষণা করেছে। 

প্রতিষ্ঠানগুলো হলো- ন্যাশনাল ফিড মিলস, নিউ লাইন ক্লোথিং, এএমসিএল প্রাণ, রংপুর ফাউন্ড্রি, লিগ্যাসি ফুটওয়্যার, কাট্টালি টেক্সটাইল, অগ্নি সিস্টেমস, আজিজ পাইপস, এসএস স্টিল, হামিদ ফেব্রিক্স, ওয়াইম্যাক্স ইলেক্ট্রোডাস, সিমটেক্স, গ্লোবাল হেভি কেমিক্যালস, এসকে ট্রিমস, সী পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা, আলিফ ম্যানুফ্যাকচারিং, সায়হাম টেক্সটাইল, সায়হাম কটন, আরামিট, ফরচুন সুজ, প্যারামাউন্ট টেক্সটাইল, ইয়াকিন পলিমার, অলিম্পিক এক্সেসরিজ, কুইনসাইথ টেক্সটাইল, খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং, শাশা ডেনিমস, ফার কেমিক্যাল, মেট্টো স্পিনিং মিলস, মিরাকল ইন্ডাস্ট্রিজ, ইন্দো-বাংলা ফার্মাসিটিক্যালস, কে অ্যান্ড কিউ (বাংলাদেশ), বেক্সিমকো, বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস, কপারটেক ইন্ডাস্ট্রিজ।

কোম্পানিগুলোর সূত্রে এসব তথ্য জানা গেছে।

জানা যায়, ন্যাশনাল ফিড মিলস ২ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। আলোচ্য সময়ে কোম্পানির শেয়ার প্রতি মুনাফা (ইপিএস) হয়েছে দশমিক ১৫ টাকা। শেয়ার প্রতি সম্পদ (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১২ দশমিক ১৭ টাকা। কোম্পানির বার্ষিক সাধারণ সভা (এজিএম) ৩০ জানুয়ারি। এ সংক্রান্ত রেকর্ড ডেট ২০ নভেম্বর নির্ধারণ করা হয়েছে।

নিউ লাইন ক্লোথিং ১০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এর মধ্যে ৩ শতাংশ ক্যাশ ও ৭ শতাংশ স্টক ডিভিডেন্ড রয়েছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে ১ দশমিক ১২ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ২৪ দশমিক ৫৫ টাকা। কোম্পানির এজিএম ২১ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ২১ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

এএমসিএল প্রাণ ৩২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে ৭ দশমিক ৩০ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ৭৯ দশমিক ৪৯ টাকা। কোম্পানির এজিএম ২১ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ১৯ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

রংপুর ফাউন্ড্রির ২৩ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে ৩ দশমিক ৯১ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ২৬ দশমিক ৯২ টাকা। কোম্পানির এজিএম ২১ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ১৯ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

লিগ্যাসি ফুটওয়্যার ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে ৩ দশমিক ৪৬ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ১৭ দশমিক ৮০ টাকা। কোম্পানির এজিএম ১ ফেব্রুয়ারি। এ সংক্রান্ত রেকর্ড ডেট ৪ ডিসেম্বর নির্ধারণ করা হয়েছে। 

কাট্টালি টেক্সটাইল ১২ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এর মধ্যে ২ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড রয়েছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে ২ দশমিক ৩৪ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ১৮ দশমিক শূন্য ১ টাকা। কোম্পানির এজিএম ১৯ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ২০ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

অগ্নি সিস্টেমস ৭ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে দশমিক ৭৫ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ১৪ দশমিক ৪৪ টাকা। কোম্পানির এজিএম ২২ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ২১ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

আজিজ পাইপস ৭ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে দশমিক ৮০ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ১৬ দশমিক ৭৪ টাকা। কোম্পানির এজিএম ১১ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ১৯ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

এসএস স্টিল ১৫ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এর মধ্যে ৫ শতাংশ ক্যাশ ও ১০ স্টক ডিভিডেন্ড রয়েছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে ২ দশমিক ২১ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ১৮ দশমিক ৩৩ টাকা। কোম্পানির এজিএম ৩১ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ২১ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

হামিদ ফেব্রিক্স ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে ১ দশমিক ২৫ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ৪০ দশমিক শূন্য ২ টাকা। কোম্পানির এজিএম ২৯ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ২৮ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

ওয়াইম্যাক্স ইলেক্ট্রোডাস ১২ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে ১ দশমিক ৬৬ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ১৫ দশমিক ১৩ টাকা। কোম্পানির এজিএম ১৯ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ১৯ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

সিমটেক্স ১৪ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এর মধ্যে ৯ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড রয়েছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে ২ দশমিক শূন্য ১ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ২২ দশমিক শূন্য ৯ টাকা। কোম্পানির এজিএম ২৬ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ২১ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

গ্লোবাল হেভি কেমিক্যালস ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে দশমিক ৮৮ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ৫৫ দশমিক ২১ টাকা। কোম্পানির এজিএম ১৯ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ২৬ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

এসকে ট্রিমস ২০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এর মধ্যে ১০ শতাংশ ক্যাশ ও ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড রয়েছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে ২ দশমিক ৫৩ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ১৩ দশমিক ৮৮ টাকা। কোম্পানির এজিএম ২৯ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ২৫ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

সী পার্ল বিচ রিসোর্ট অ্যান্ড স্পা ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে দশমিক ৪৪ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ১০ দশমিক ৬৬ টাকা। কোম্পানির এজিএম ২৬ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ২৪ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

আলিফ ম্যানুফ্যাকচারিং ১০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এর মধ্যে ২ শতাংশ ক্যাশ ও ৮ স্টক ডিভিডেন্ড রয়েছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে দশমিক ৭৪ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ১৪ দশমিক শূন্য ৫ টাকা। কোম্পানির এজিএম ১৮ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ২০ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

সায়হাম টেক্সটাইল ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে দশমিক ৯৭ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ৪৩ দশমিক ৩৭ টাকা। কোম্পানির এজিএম ১২ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ২১ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

সায়হাম কটন ১০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে ১ দশমিক ১৪ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ৩৭ দশমিক ৫০ টাকা। কোম্পানির এজিএম ১২ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ২০ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

আরামিট ৫০ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে ৩ দশমিক ২৭ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ১৪৫ দশমিক ৭৯ টাকা। কোম্পানির এজিএম ২২ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ২১ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

ফরচুন সুজ ২০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এর মধ্যে ৫ শতাংশ ক্যাশ ও ১৫ স্টক ডিভিডেন্ড রয়েছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে ১ দশমিক ৭৫ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ১৫ দশমিক ২৮ টাকা। কোম্পানির এজিএম ২৪ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ২৪ নভেম্বর নির্ধারণ করা হয়েছে।

প্যারামাউন্ট টেক্সটাইল ১৬ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এর মধ্যে ৭ শতাংশ ক্যাশ ও ৯ স্টক ডিভিডেন্ড রয়েছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে ২ দশমিক শূন্য ৪ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ২২ দশমিক ১৭ টাকা। কোম্পানির এজিএম ৯ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ১৮ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

ইয়াকিন পলিমার ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে দশমিক ১৫ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ১২ দশমিক ৩২ টাকা। কোম্পানির এজিএম ২১ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ২৬ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

অলিম্পিক এক্সেসরিজ ২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে দশমিক ৫৭ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ১৪ দশমিক ৬৫ টাকা। কোম্পানির এজিএম ২৬ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ২৮ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

কুইনসাইথ টেক্সটাইল ১৮ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এর মধ্যে ৮ শতাংশ ক্যাশ ও ১০ স্টক ডিভিডেন্ড রয়েছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে ১ দশমিক ৮১ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ১৭ দশমিক ৬২ টাকা। কোম্পানির এজিএম ২২ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ২৮ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং ১ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে ২ দশমিক ৩৪ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ১২ দশমিক ৩৩ টাকা। কোম্পানির এজিএম ৩১ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ২৫ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

শাশা ডেনিমসের ১০ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এর মধ্যে ৫ শতাংশ ক্যাশ ও ৫ শতাংশ স্টক ডিভিডেন্ড রয়েছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে ৩ দশমিক শূন্য ৫ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ৪৬ দশমিক ৪৭ টাকা। কোম্পানির এজিএম ১৯ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ২১ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

ফার কেমিক্যাল ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে ১ দশমিক শূন্য ৫ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ১৫ টাকা। কোম্পানির এজিএম ২২ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ২০ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

মেট্টো স্পিনিং মিলস ২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে দশমিক ২১ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ১৪ দশমিক ৮৮ টাকা। কোম্পানির এজিএম ২৬ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ২১ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

মিরাকল ইন্ডাস্ট্রিজ ৪ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে দশমিক ২৩ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ৩৮ দশমিক ৮৫ টাকা। কোম্পানির এজিএম ২১ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ১৪ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

ইন্দো-বাংলা ফার্মাসিটিক্যালস ১১ শতাংশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এর মধ্যে ২ শতাংশ ক্যাশ ও ৯ শতাংশ স্টক ডিভিডেন্ড। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে ১ দশমিক ৫৮ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ১৩ দশমিক ৪৪ টাকা। কোম্পানির এজিএম ১২ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ২১ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

দেশ গার্মেন্টস ১০ শতাংশ স্টক ডিভিডেন্ড ঘোষণা করেছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে ২ দশমিক ৬৭ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ২২ দশমিক ৫০ টাকা। কোম্পানির এজিএম ১৯ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ১৮ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

কে অ্যান্ড কিউ ৭ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে দশমিক ৮৯ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ৭৬ দশমিক ৫৫ টাকা। কোম্পানির এজিএম ১৮ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ১৯ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

বেক্সিমকো ৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে ১ দশমিক ৬৩ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ৬৯ দশমিক ৮৩ টাকা। কোম্পানির এজিএম ২১ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ২৫ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস ১৫ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে ৭ দশমিক ৪৮ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ৭২ দশমিক ৯৬ টাকা। কোম্পানির এজিএম ২১ ডিসেম্বর। এ সংক্রান্ত রেকর্ড ডেট ২৫ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

কপারটেক ইন্ডাস্ট্রিজ ১২ শতাংশ ক্যাশ ডিভিডেন্ড ঘোষণা করেছে। এর মধ্যে ৭ শতাংশ ক্যাশ এবং ৫ শতাংশ স্টক রয়েছে। আলোচ্য সময়ে কোম্পানির ইপিএস হয়েছে ১ দশমিক ১১ টাকা। এনএভিপিএস দাঁড়িয়েছে ১২ দশমিক ১৮ টাকা। কোম্পানির এজিএম ৯ জানুয়ারি। এ সংক্রান্ত রেকর্ড ডেট ২১ নভেম্বর নির্ধারণ করা হয়েছে। 

 

 

 

 

 

ঝিনাইদহে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ শনিবার স্বেচ্ছাসেবক লীগের জাতীয় সম্মেলন চারদিনের সফরে শনিবার আমিরাত যাচ্ছেন প্রধানমন্ত্রী টাঙ্গাইলে নারীসহ ৩ মাদক ব্যবসায়ী আটক দুর্ঘটনায় নাশকতা আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে: রেলমন্ত্রী ফেলে যাওয়া ২০ লাখ টাকা ফেরত দিলেন রিকশাচালক লাল মিয়া এবার আকাশপথে পেঁয়াজ আমদানির সিদ্ধান্ত ৫ এম্পিয়ারের ব্যাটারি নিয়ে বাজারে আসছে ভিভো ইউ ২০ গুলতেকিনকে নিয়ে তসলিমা নাসরিনের স্ট্যাটাস যৌনকর্মে বাধ্য করায় ২ নারীসহ আটক ৪ বাণিজ্যমন্ত্রীর পদত্যাগ চায় বাংলাদেশ ন্যাপ তদন্ত প্রতিবেদন: দায়ী তূর্ণা নিশীথার চালক ও গার্ড মন্ত্রীদের বক্তব্য পেঁয়াজের সিন্ডিকেটকে উস্কে দিচ্ছে: রিজভী কুয়েতের প্রধানমন্ত্রীর পদত্যাগ পেঁয়াজের কেজি আড়াইশ বই কিনলে পেঁয়াজ ফ্রি প্রাতঃভ্রমণে বের হয়ে ট্রলিচাপায় প্রাণ হারালেন খাদ্য কর্মকর্তা ধূসর আকাশ, বিষাক্ত বাতাস স্বজনদের পরিকল্পনাতেই খুন হন সগিরা মোর্শেদ টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত ময়মনসিংহে কলেজ ছাত্রীকে অপহরণকালে আটক ১০ আরিফের সহায়তায় ফুটপাতে থাকা সেই শিশুদের সরিয়ে নিলো পুলিশ পেঁয়াজের কেজি ২০০ টাকা হবে কোনো দিন ভাবিনি: তোফায়েল মেলার প্রথম দিনেই আয়কর আদায় ৩২৩ কোটি টাকা প্রথম দিনেই প্রধানমন্ত্রীর আয়কর বিবরণী জমা রাঙার বিরুদ্ধে মানহানির মামলা পেঁয়াজ নিয়ে মারামারি! সূচকে পতন লেনদেনও মন্দা জেএসসি প্রশ্নের ছবি তুলে পালানোর চেষ্টা, ২ কলেজছাত্রের দণ্ড চট্টগ্রামে দুই সিমেন্ট কারখানাকে জরিমানা