artk
শনিবার, ডিসেম্বার ১৪, ২০১৯ ৯:১৮   |  ৩০,অগ্রহায়ণ ১৪২৬

রংপুর সংবাদদাতা

সোমবার, অক্টোবার ২৮, ২০১৯ ১:৪৫

রংপুরে বাস-ট্রাক্টর সংঘর্ষে ২ যুবক নিহত

media

রংপুরে যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাক্টরের সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। রোববার রাত ১২টার দিকে মিঠাপুকুর উপজেলার রংপুর-ঢাকা মহাসড়কের বলদিপুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

রংপুরে যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাক্টরের সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। রোববার রাত ১২টার দিকে মিঠাপুকুর উপজেলার রংপুর-ঢাকা মহাসড়কের বলদিপুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ট্রাক্টরের চালক রফিকুল ইসলাম (১৯) এবং সহকারী সাবু মিয়া (১৮)। তাদের বাড়ি মিঠাপুকুরের দুর্গাপুর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে।

বড়দরগাহ হাইওয়ে পুলিশের ইনচার্জ মোয়াজ্জেম হোসেন বলেন, রাতে বলদিপুকুরে আরডি ডেইরি মিল্ক ভিটা সংলগ্ন এলাকায় ঢাকাগামী নাবিল স্ক্যানিয়া পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা খড়ি বোঝাই একটি ট্রাক্টরের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রাক্টরের চালকসহ দুইজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত একজনকে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ট্রাম্পের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহারের অভিযোগ প্রমাণিত সু চির নেদারল্যান্ডস পার্লামেন্ট সফর বাতিল বিজয় দিবসে নিয়ন্ত্রিত থাকবে রাজধানীর সেসব সড়ক ভারতের নাগরিকত্ব আইন উপমহাদেশে সংঘাত সৃষ্টি করবে: ফখরুল বাংলাদেশের বাজারে আসুসের ডুয়াল স্ক্রিন ল্যাপটপ রাজাকারের তালিকার প্রথম পর্ব প্রকাশ রোববার সাভারে অস্ত্র-গুলিসহ ইউপি সদস্য আটক কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় আগুন: আরও ১ জনের মৃত্যু ভারত আমাদের জায়গা না দিলে কোথায় যাব: প্রশ্ন রূপা গাঙ্গুলীর মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে: হাসিনা প্রকাশ্যে এলো মিথিলা-সৃজিতের মধুচন্দ্রিমার ছবি মাহমুদউল্লাহ ফেরার ম্যাচে চট্টগ্রামের জয় খালেদা জিয়ার উপদেষ্টা কবির মুরাদ আর নেই শর্তসাপেক্ষে তামাবিল দিয়ে ভারতে যাওয়া শুরু ‘ঢাকার বাস দেখলে লজ্জা লাগে’ রুম্পাকে ধর্ষণের আলামত পাওয়া যায়নি: চিকিৎসক দৈনিক সংগ্রাম সম্পাদক ৩ দিনের রিমান্ডে বিসিবির খাবার খেয়ে ২৫ সাংবাদিক অসুস্থ নাঈমের ঝড়ে রংপুরের সংগ্রহ ১৫৭ সংগ্রাম সম্পাদকের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা জাতির শ্রেষ্ঠ সন্তানদের সর্বস্তরের মানুষের শ্রদ্ধা ভারতের এনআরসি বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি: ফখরুল সংগ্রাম পত্রিকার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া উচিত : ওবায়দুল কাদের তরুণ ক্রীড়া সাংবাদিক অর্ণবের অকাল মৃত্য মাহমুদউল্লার ফেরার ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ে চট্টগ্রাম ‘ভারত বাঁচাও’ সমাবেশের ডাক কংগ্রেসের নাগরিকত্ব আইনের প্রতিবাদে মুর্শিদাবাদ ও উত্তর ২৪ পরগনায় ট্রেন-সড়ক অবরোধ মুসলিমবিদ্বেষী আইনের বিরুদ্ধে ভারতজুড়ে বিক্ষোভ বিনিয়োগে ঝুঁকির মাত্রা কমেছে মূলধন কমেছে ৮৬৭৭ কোটি টাকা, সূচকেও পতন