artk
বুধবার, নভেম্বার ২০, ২০১৯ ৩:৪১   |  ৫,অগ্রহায়ণ ১৪২৬

ভোলা সংবাদদাতা

সোমবার, অক্টোবার ২৮, ২০১৯ ১০:২৪

মনপুরায় গৃহবধূকে গণধর্ষণ: ছাত্রলীগ নেতা নজরুল গ্রেপ্তার

media

গ্রেপ্তারকৃত সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম

ভোলায় গৃহবধূকে দুদফা গণধর্ষণের ঘটনায় মামলা নজরুল ইসলাম নামে একজন গ্রেপ্তার হয়েছে। তিনি মনপুরার দক্ষিণ সাকুরিয়া ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি। ভুক্তভোগী নারীর মেডিকেল পরীক্ষার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

রোববার সকালে মনপুরা থানায় এ মামলা করেন ভুক্তভোগী নারী। এতে ছাত্রলীগের এক নেতাসহ ৬ জনকে আসামি করা হয়েছে।

সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলামকে গ্রেপ্তার করেছেন বলে জানিয়েছেন মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা। তিনি অরো জানান, বাকিদেরও ধরতে অভিযান চলছে।

জানা যায়, ২৫ অক্টোবর ভোলার বিচ্ছিন্ন দ্বীপ উপজেলা মনপুরায় দুর্গম এলাকা দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নে ৫ যুবক মিলে এক গৃহবধূ (২৫) কে পালাক্রমে ধর্ষণ করে। দুর্গম চর পিয়ালে এ গণধর্ষণের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র ও ধর্ষিত ওই গৃহবধূ সাংবাদিকদের জানান, চরফ্যাশনের দক্ষিণ আইচা বাবার বাড়ি থেকে মনপুরায় শ্বশুর বাড়িতে আসছিল। এই সময় চরফ্যাশনের বেতুয়া লঞ্চঘাট এসে দেখেন মনপুরার জনতা বাজারের উদ্দেশে আগেই লঞ্চ ছেড়ে যায়। পরে মনপুরার জনতাগামী এক স্পীডবোটে আড়াই বছরের শিশুকে নিয়ে উঠে। তখন ওই স্পীডবোটে আরও ২ জন যাত্রী উঠে। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে পথিমধ্যে জনতার খালের পাড় থেকে আর ২ জন যাত্রী উঠে। তারা হলেন, বেলাল পাটোয়ারী (৩৫), মো. রাসেদ পালোয়ান (২৫), শাহীন খান (২২), কিরন (২৬)। তাদের সকলের বাড়ি উপজেলার দক্ষিণ সাকুচিয়া ইউনিয়নের রহমানপুর গ্রামের ৭নং ওয়ার্ডে।

এদিকে গন্তব্যে না গিয়ে এক পর্যায়ে ওই যাত্রীরা স্পীডবোট ড্রাইভারকে জোর করে চরপিয়াল নিয়ে যায়। ওই গৃহবধূ অভিযোগ করেন, চরপিয়াল নিয়ে স্পীডবোট থেকে জোরপূর্বক ওরা গৃহবধূকে ধর্ষণ করে। স্প্রীডবোটটি তখন চরপিয়াল থেকে জনতা বাজার চলে যায়। পরে জনতা বাজার থেকে স্পীডবোটের মালিক ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল চরপিয়াল গিয়ে ওই ৪ ধর্ষককে মারধর করে। এক পর্যায়ে তাদের কাছ থেকে ৩ হাজার টাকা রেখে তাদের ছেড়ে দেয়। এর পর অসহায় ওই গৃহবধূকে নজরুলও ধর্ষণ করে এক হাজার টাকা দেয়। এমনকি নাম না প্রকাশ করতে ধারন করা ভিডিও ফেসবুকে দিবে বলে হুমকি দেয় নজরুল।

কাউন্সিলর রাজিবের তিন গাড়ি জব্দ সেফুদার সম্পত্তি ক্রোকের আদেশ লবণ নিয়ে গুজব ছড়ালে কঠোর ব্যবস্থা: সরকার রাজস্ব আদায় ২ হাজার কোটি টাকা ছাড়িয়েছে বুধবার থেকে বাস চলবে খুলনায় ৩৯তম বিসিএসে ৪ হাজার ৪৪৩ চিকিৎসক নিয়োগ অধ্যক্ষকে পুকুরে ফেলার ঘটনায় ছাত্রলীগের ৫ কর্মী গ্রেপ্তার খালেদা জিয়া দাঁড়াতে-বসতে বা হাতে তুলে খেতে পারেন না: রিজভী দুই সিটির ভোটবিরোধী ৩৬ কাউন্সিলর লবণ নিয়ে গুজবে কান না দেয়ার পরামর্শ কেজিপ্রতি ১০০ টাকা হওয়ার গুজবে লবণ কেনার হিড়িক খালেদার মুক্তির দাবিতে ২৩ নভেম্বর বিএনপির সমাবেশ ৩০ মামলার আসামি ‘পটেটো রুবেল’ অস্ত্রসহ গ্রেপ্তার প্রেম করছি কিন্তু বিয়ের দিন এখনও ঠিক হয়নি: জয়া অনির্দিষ্টকালের কর্মবিরতি ট্রাক-কাভার্ডভ্যান মালিক-শ্রমিক ঐক্য পরিষদের পাকিস্তানে অনুপ্রবেশের দায়ে ২ ভারতীয় গ্রেপ্তার মিথিলার সঙ্গে বিয়ে নিয়ে এবার মুখ খুললেন সৃজিত সাংবাদিকের চোখ হারানোর প্রতিবাদে চোখে ব্যান্ডেজ লাগিয়ে সংবাদ পাঠ এবার কন্যাসন্তানের বাবা হলেন তামিম প্রধানমন্ত্রী দেশে ফিরছেন রাতে যুক্তরাষ্ট্রের ওয়ালমার্ট স্টোরে গুলিতে নিহত ৩ ‘বন্দুকযুদ্ধে’ জনসংহতির ৩ সদস্য নিহত তারেক রহমানই ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজ শুরু করেন: ফখরুল রিভিউ পরিবর্তন: ইমনের পরিবর্তে কায়কোবাদ ২৮৭ জনকে নিয়োগ দিবে দুদক ৫ দিনে রাজস্ব আদায় ১ হাজার ৬৫৮ কোটি টাকা শোভন-রাব্বানীসহ ১০৫ জনের সম্পদের অনুসন্ধানে দুদক মুনাফা ছাড়া পেঁয়াজ বিক্রির আহবান মেয়র খোকনের লোহাগড়ায় ডেঙ্গু জ্বরে যুবকের মৃত্যু সড়ক আইন বাস্তবায়ন হবেই: ওবায়দুল কাদের