artk
বৃহস্পতিবার, ডিসেম্বার ১২, ২০১৯ ১:৫৯   |  ২৮,অগ্রহায়ণ ১৪২৬

নাটোর সংবাদদাতা

রোববার, অক্টোবার ২৭, ২০১৯ ১০:০৫

প্রতিমন্ত্রীর স্ত্রীর ফেসবুক থেকে ভাইরাল হওয়া ছবি নিয়ে যা বললেন যুবলীগ নেতা

media

ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া আপত্তিকর ছবি ও বিভ্রান্তিকর সংবাদ প্রচারের প্রতিবাদ জানিয়েছেন নাটোরের সিংড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান।

ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া আপত্তিকর ছবি ও বিভ্রান্তিকর সংবাদ প্রচারের প্রতিবাদ জানিয়েছেন নাটোরের সিংড়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুল হাসান কামরান।

রোববার সকাল ১০টার দিকে শহরের একটি রেস্তোরাঁয় সংবাদ সম্মেলন করে তিনি বলেন, যারা উদ্দেশ্যপ্রণোদিত ও ষড়যন্ত্রমূলকভাবে ফেসবুকসহ সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার ব্যক্তিগত আপত্তিকর ছবি ভাইরাল করেছেন তারা নিজেদের হীনমন্যতার পরিচয় দিয়েছেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে কামরুল হাসান কামরান বলেন, উপজেলায় রাজনীতির ময়দানে আমার জনপ্রিয়তা থাকায় আমাকে হেয় প্রতিপন্ন করার হীন চক্রান্তে লিপ্ত হয়েছে একটি স্বার্থান্বেষী মহল। তারই ধারাবাহিকতায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের স্ত্রী আরিফা জেসমিন কনিকার ফেসবুক আইডি থেকে আমার ও আমার স্ত্রীর অন্তরঙ্গ ছবি এবং বিভ্রান্তিকর সংবাদ ভাইরাল করা হয়।

তিনি বলেন, আমার বিষয়ে অপপ্রচার ঠেকাতে আমার ছোট ভাই কাউসার এবং রাজনৈতিক সহযোদ্ধা কামরুল ফেসবুকে প্রতিবাদ জানালে তাদের হয়রানি করতে মামলা করা হয়েছে। বর্তমানে তারা পালিয়ে বেড়াচ্ছেন। যা অত্যন্ত দুঃখজনক। তিনি এই হয়রানিমূলক মামলার তীব্র প্রতিবাদ জানাই।

কামরুল হাসান কামরান চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে বলেন, আমার বিরুদ্ধে প্রচারিত সংবাদ ভিত্তিহীন ও উদ্দেশ্য প্রণোদিত। আমি কখনও চাঁদাবাজি, মাদক ও জুয়ার সঙ্গে সম্পৃক্ত না। উপজেলায় আমার রাজনৈতিক জনপ্রিয়তায় ক্ষিপ্ত হয়েই একটি মহল আমার বিরুদ্ধে অপপ্রচারে নেমেছে।

সংবাদ সম্মেলনে কামরুল ইসলাম কামরানের প্রথম স্ত্রী শিউলী খাতুন ও দ্বিতীয় স্ত্রী মিফতাহুল জান্নাত মিষ্টিসহ দুই পক্ষের আত্মীয়-স্বজন উপস্থিত ছিলেন।

নাইজারে জঙ্গি হামলায় ৭১ সৈন্য নিহত টস হেরে ব্যাটিংয়ে মাশরাফির ঢাকা প্লাটুন জামিন হলো না খালেদার দগ্ধ ৩২ জনের অবস্থাই আশঙ্কাজনক: স্বাস্থ্যমন্ত্রী আদালতের গেট থেকে আইনজীবী আটক নবজাতককে মধু খাওয়াবেন না বিএসএমএমইউর প্রতিবেদন ভুয়া: জয়নুল আবেদীন জরুরি সফরে দিল্লি যাচ্ছেন পররাষ্ট্রমন্ত্রী কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডে মৃতের সংখ্যা বেড়ে ১০ কুমার বিশ্বজিতের মায়ের মৃত্যু পাটকল শ্রমিকদের অনশনে শতাধিক শ্রমিক অসুস্থ খালেদার জামিন শুনানি চলছে দাবি মেনে নিয়েছে ‘এসএ টিভি’ শরীর চাঙ্গা রাখতে সিঁড়ি ভাঙুন নিয়মিত ঈশ্বরগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত খালেদার জামিন শুনানি: দুপক্ষের ৬০ জন আইনজীবী থাকতে পারবেন সনদধারী আইনজীবীদেরই ঢুকতে দেয়া হচ্ছে ফতুল্লায় আগুনে পুড়লো অর্ধশত ঘর, আহত ১০ কেরানীগঞ্জে অগ্নিকাণ্ডে মৃত ৯ জন ক্লাব ব্রুজকে ৩-১ ব্যবধানে হারাল রিয়াল খালেদার জামিন শুনানি বৃহস্পতিবার, আদালতে কড়া নিরাপত্তা কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় অগ্নিকাণ্ডে নিহত ১ আশঙ্কাজনক ৩৪ পেটের চর্বি কমাবে মৌরি ববির শিক্ষক সমিতির সভাপতি আরিফ সম্পাদক খোরশেদ রোহিঙ্গাদের ফেরত পাঠাতে কাজ করছে যুক্তরাজ্য: রাষ্ট্রদূত নাগরিকত্ব বিলের প্রতিবাদে বিক্ষোভে আসাম-ত্রিপুরা উত্তাল বিশ্ববিদ্যালয়ে সান্ধ্য কোর্স বন্ধে নির্দেশনা সাংবাদিকদের প্রশ্ন শুনেই ফর্ম হারান ইমরুল! ১৩৫ কোটি টাকার অবৈধ সম্পদ, চিশতিসহ ৫ জনের বিরুদ্ধে মামলা সূচকের উত্থান লেনদেন মন্দা