artk
শনিবার, ডিসেম্বার ১৪, ২০১৯ ৯:৪১   |  ৩০,অগ্রহায়ণ ১৪২৬

নিজস্ব প্রতিবেদক

শনিবার, অক্টোবার ২৬, ২০১৯ ১২:২৩

বোরহানউদ্দিনে সহিংসতা : জেলা প্রশাসনের তদন্ত প্রতিবেদন জমা

media

ভোলার বোরহানউদ্দিনে জনতা পুলিশ সংঘর্ষে ৪ জন নিহত ও শতাধিক আহতের ঘটনায় জেলা প্রশাসনের গঠিত তদন্ত কমিটি শনিবার ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিকের নিকট তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে।

ভোলার বোরহানউদ্দিনে জনতা পুলিশ সংঘর্ষে ৪ জন নিহত ও শতাধিক আহতের ঘটনায় জেলা প্রশাসনের গঠিত তদন্ত কমিটি শনিবার ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিকের নিকট তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে।

কমিটির প্রধান স্থানীয় সরকার শাখার উপপরিচালক মামুদুর রহমান জানান, শনিবার ভোলা জেলা প্রশাসকের নিকট তদন্ত প্রতিবেদন জমা দেওয়া হয়েছে।
কমিটির অন্য দুই সদস্য হচ্ছেন ভোলার অতিরিক্ত জেলা প্রশাসক ( আইসিটি ও শিক্ষা) আতাহার মিয়া এবং সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার মহসিন আল ফারুক।

তদন্ত কমিটির প্রধান স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মামুদুর রহমান আরও জানান, তিন দিন মেয়াদের কমিটির রিপোর্ট প্রদানের কথা ছিল গত বৃহস্পতিবার। জেলা প্রশাসকের নিকট থেকে দু’দিন সময় বাড়িয়ে নিয়ে ৫ম দিনে আজ শনিবার সকালে তদন্ত প্রতিবেদন ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিকের নিকট জমা দেওয়া হয়েছে। প্রতিবেদনে কি আছে তা বলতে তিনি রাজী হননি। কারণ এব্যাপারে উচ্চ আদালতের বাধ্যবাধকতা রয়েছে।

প্রসঙ্গত, গত ২০ অক্টোবর ফেসবুকে ‘ধর্ম অবমাননাকর’ পোস্ট দেওয়ার অভিযোগে ভোলার বোরহানউদ্দিন উপজেলায় পুলিশের সঙ্গে গ্রামবাসীর ব্যাপক সংঘর্ষ হয়। এতে দুই ছাত্রসহ চারজন নিহত হন।এ ঘটনার পর পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে ৪ প্লাটুন বিজিবি ও কোস্টগার্ড মোতায়েন করা হয়।

ট্রাম্পের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহারের অভিযোগ প্রমাণিত সু চির নেদারল্যান্ডস পার্লামেন্ট সফর বাতিল বিজয় দিবসে নিয়ন্ত্রিত থাকবে রাজধানীর সেসব সড়ক ভারতের নাগরিকত্ব আইন উপমহাদেশে সংঘাত সৃষ্টি করবে: ফখরুল বাংলাদেশের বাজারে আসুসের ডুয়াল স্ক্রিন ল্যাপটপ রাজাকারের তালিকার প্রথম পর্ব প্রকাশ রোববার সাভারে অস্ত্র-গুলিসহ ইউপি সদস্য আটক কেরানীগঞ্জে প্লাস্টিক কারখানায় আগুন: আরও ১ জনের মৃত্যু ভারত আমাদের জায়গা না দিলে কোথায় যাব: প্রশ্ন রূপা গাঙ্গুলীর মোশতাক, জিয়ার মতো মীরজাফররা আর যেন ক্ষমতায় না আসে: হাসিনা প্রকাশ্যে এলো মিথিলা-সৃজিতের মধুচন্দ্রিমার ছবি মাহমুদউল্লাহ ফেরার ম্যাচে চট্টগ্রামের জয় খালেদা জিয়ার উপদেষ্টা কবির মুরাদ আর নেই শর্তসাপেক্ষে তামাবিল দিয়ে ভারতে যাওয়া শুরু ‘ঢাকার বাস দেখলে লজ্জা লাগে’ রুম্পাকে ধর্ষণের আলামত পাওয়া যায়নি: চিকিৎসক দৈনিক সংগ্রাম সম্পাদক ৩ দিনের রিমান্ডে বিসিবির খাবার খেয়ে ২৫ সাংবাদিক অসুস্থ নাঈমের ঝড়ে রংপুরের সংগ্রহ ১৫৭ সংগ্রাম সম্পাদকের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা জাতির শ্রেষ্ঠ সন্তানদের সর্বস্তরের মানুষের শ্রদ্ধা ভারতের এনআরসি বাংলাদেশের সার্বভৌমত্বের জন্য হুমকি: ফখরুল সংগ্রাম পত্রিকার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া উচিত : ওবায়দুল কাদের তরুণ ক্রীড়া সাংবাদিক অর্ণবের অকাল মৃত্য মাহমুদউল্লার ফেরার ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ে চট্টগ্রাম ‘ভারত বাঁচাও’ সমাবেশের ডাক কংগ্রেসের নাগরিকত্ব আইনের প্রতিবাদে মুর্শিদাবাদ ও উত্তর ২৪ পরগনায় ট্রেন-সড়ক অবরোধ মুসলিমবিদ্বেষী আইনের বিরুদ্ধে ভারতজুড়ে বিক্ষোভ বিনিয়োগে ঝুঁকির মাত্রা কমেছে মূলধন কমেছে ৮৬৭৭ কোটি টাকা, সূচকেও পতন