artk
বৃহস্পতিবার, নভেম্বার ১৪, ২০১৯ ৬:৩৭   |  ৩০,কার্তিক ১৪২৬

বিনোদন ডেস্ক

শনিবার, অক্টোবার ২৬, ২০১৯ ১১:১৮

এবার মহাভারতের কেন্দ্রীয় নারী দীপিকা

media

ক্যারিয়ারের সোনালি সময় পার করছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। ৩৩ বছর বয়সী এই অভিনেত্রীর ঐতিহাসিক চরিত্র পদ্মাবতীর পর এবার মহাকাব্যিক চরিত্র ‘দ্রৌপদী’তে তিনি। শুক্রবার এই খবর প্রকাশ্যে এনে জানালেন, শুধু অভিনয় নয়, এই ছবির সহ প্রযোজকও তিনি। পরপর দুই ধামাকায় নড়ে বসেছে বলিউড। দীপিকা নিজেও স্বীকার করেছেন, এখনও পর্যন্ত তার অভিনয় জীবনের সেরা চরিত্র মহাভারতের অন্যতম নারী চরিত্র দ্রৌপদী।

দীপিকা সাংবাদিকদের বলেছেন, “ভীষণ উত্তেজিত এই চরিত্রে অভিনয়ের জন্য। এই ধরনের চরিত্রে অভিনয়ের জন্য সবাই মুখিয়ে থাকে। দ্রৌপদী যেমন বিতর্কিত তেমনি তেজস্বিনী। এই চরিত্রে অভিনয় মানে নিজেকে উজাড় করে দেয়ার সুযোগ। এই সুযোগ বারেবারে আসে না। আমি ভাগ্যবতী। তাই আমি সুযোগ পেলাম।”

ছবির পরিচালক মধু মন্তেনা এর আগে ফ্যান্টম ফিল্মসের সঙ্গে প্রযোজনার কাজেও যুক্ত ছিলেন। তিনি বলেছেন, “মহাভারত আমাদের দেশের ইতিহাস নয়। মহাভারত আমাদের প্রতি ঘরের ঘটনা। আর আজও দ্রৌপদী ভীষণভাবে বাস্তব। তাই এই চরিত্র, এই মহাকাব্যকে পটভূমিকায় রেখে ছবি বানাচ্ছি।”

মধু আরও জানিয়েছেন, “এই চরিত্রে অভিনয় করতে দীপিকা রাজি হয়েছেন বলেই সাহস করে এগোতে পারছি। কারণ, এই মুহূর্তে দীপিকা নিজেই লার্জার দ্যান লাইফ। যেভাবে একের পর এক সনাতনী ভারতীয় চরিত্রকে জীবন্ত করছেন তাতে উনিই আমার দ্রৌপদী।”

পরিচালকের দাবি, সব ঠিক থাকলে ছবি মুক্তি পাবে ২০২১ সালে। তার আগে আগামী বছরে মুক্তি পাচ্ছে মেঘনা গুলজার পরিচালিত দীপিকা পাড়ুকোনের আরেকটি ছবি ছপক।

জেএসসি প্রশ্নের ছবি তুলে পালানোর চেষ্টা, ২ কলেজছাত্রের দণ্ড চট্টগ্রামে দুই সিমেন্ট কারখানাকে জরিমানা অফিসে ইয়াবা সেবন ভূমি কর্মকর্তার দেশে সব ধরনের রেনিটিডিন বিক্রি স্থগিত সেন্টমার্টিনে ১১৯ রোহিঙ্গা আটক প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর ৬৯ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন এবার সিগন্যালের ভুলে রংপুর এক্সপ্রেসে আগুন রংপুর এক্সপ্রেসের ইঞ্জিনসহ ৭ বগি লাইনচ্যুত, তিনটিতে আগুন ক্ষুদ্রঋণে দারিদ্র বিমোচন হয় না: প্রধানমন্ত্রী দুদকের হাতে আটক জনপ্রতিনিধিসহ ৫ সরকারি কর্মকর্তা খালেদা জিয়ার জামিন চেয়ে আপিল এবার সৌদি কারাগারে আরেক আলেমের মৃত্যু ২০০ কোটি টাকা দিতে রাজি গ্রামীণফোন কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত বাংলাদেশের অভিজ্ঞতা কাজে লাগাতে চায় নেপাল বৃহস্পতিবার শুরু সপ্তাহব্যাপী আয়কর মেলা রোহিঙ্গা নিধন: সু চির বিরুদ্ধে আর্জেন্টিনায় মামলা গ্রামীণ ও রবিতে প্রশাসক নিয়োগের প্রক্রিয়া চলছে: মোস্তাফা জব্বার আকাশপ্রদীপের সিটের নিচে ৯ কেজি স্বর্ণ নিউমোনিয়া: দেশে ঘণ্টায় একজনের বেশি শিশুর মৃত্যু রোহিঙ্গা সমস্যার জন্য দায়ী জিয়াউর রহমান: প্রধানমন্ত্রী ব্যাংকের আইটির মানব সম্পদ উন্নয়নে বাজেট বাড়ানো প্রয়োজন রোহিঙ্গাদের এনআইডি: চট্টগ্রামে আরও দুই নির্বাচনকর্মী গ্রেপ্তার বগুড়ায় কোচিং শিক্ষককে অর্থদণ্ড ৬৮ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে আমারি ঢাকায় থাই ফুড ফেস্টিভ্যাল শুরু ২১ নভেম্বর অসুস্থ খালেদা জিয়াকে বিদেশ নিতে চায় পরিবার নানার হাতে নাতনির মৃত্যু তবুও মোস্তাফিজই আমাদের জন্য হুমকি: কোহলি