artk

বিনোদন ডেস্ক

বুধবার, অক্টোবার ২৩, ২০১৯ ৭:১১

২০ লাখ টাকার মুকুট পরাতে ঢাকায় সুস্মিতা সেন

media

মিস ইউনিভার্স বাংলাদেশকে বরণ করে নিতে ঢাকায় এলেন বলিউড নায়িকা সুম্মিতা সেন। বুধবার দুপুরে তিনি ভারতের মুম্বাই থেকে ঢাকায় এসেছেন।  সন্ধ্যায় মিস ইউনিভার্স বাংলাদেশের গ্র্যান্ড ফিনালেতে বিজয়ীর মাথায় মুকুট পরিয়ে দেবেন তিনি। মিস ইউনিভার্স বাংলাদেশ অনুষ্ঠানের আয়োজক, প্রতিষ্ঠানের প্রধান রিজওয়ান বিন ফারুক খবরটি নিশ্চিত করেছেন।

বুধবার সন্ধ্যায় অনুষ্ঠিত হবে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে আয়োজন করা হয়েছে অনুষ্ঠানটি। ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিষ্ঠানের চেয়ারম্যান রেজওয়ান বিন ফারুক বলেন, ‘আমরা খুব চমৎকারভাবে এই অনুষ্ঠান আয়োজনের জন্য সব রকম চেষ্টা করব। এই মঞ্চে তিনি নিজের অভিজ্ঞতার কথা বলবেন। যিনি মিস ইউনিভার্স বাংলাদেশ হবেন, তিনি সুস্মিতা সেনের কাছ থেকে প্রয়োজনীয় কিছু পরামর্শও পেয়ে যাবেন।’

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতায় আছেন সেরা দশের দুজন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এবং ‘ফেস অব বাংলাদেশ’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন জেসিয়া ইসলাম ও শিরিন শিলা। অন্য প্রতিযোগীদের মধ্যে আছেন তামান্না ইশরাত সোহানী, মারিয়া মুমু, সানোবার তায়েফা, আফলা আরমান, ইরানা ইশরাত, স্মৃতি আকতার, আলিশা ইসলাম ও তোশিবা আনিতা ইসলাম।

এবারের ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার মূল স্লোগান ‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য’। মাস দুয়েক আগে থেকে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতার নিবন্ধনকাজ শুরু হয়। প্রাথমিক বাছাইয়ে অংশ নেওয়ার জন্য ২৯ আগস্ট পর্যন্ত ৮ হাজার প্রতিযোগী নাম নিবন্ধন করেন। আগামী ১৯ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিত হবে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার ৬৮তম আসর। এবার এই সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেবেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’।

আয়োজক সূত্রে জানা গেছে, মিস ইউনিভার্স বাংলাদেশ বিজয়ীর মাথায় যে মুকুট উঠবে সেটি ৭৫০টি ডায়মন্ডখচিত, যার বাজারমূল্য আনুমানিক ২০ লাখ টাকা। বিচারক হিসেবে সুস্মিতা সেনের সঙ্গে আরও থাকবেন সংগীতশিল্পী তাহসান খান, রূপবিশেষজ্ঞ কানিজ আলমাস খান, তুতলি রহমান, রুবাবা দৌলা ও ফারজানা চৌধুরী।

এর আগে আরও দুবার ঢাকায় এসেছিলেন সুস্মিতা সেন। ২০১১ ও ২০১৫ সালের দুটি ভিন্ন অনুষ্ঠানে ঢাকা ঘুরে যান এ বলিউড অভিনেত্রী।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা