artk
বৃহস্পতিবার, নভেম্বার ১৪, ২০১৯ ৬:৩৮   |  ৩০,কার্তিক ১৪২৬

বিনোদন ডেস্ক

বুধবার, অক্টোবার ২৩, ২০১৯ ৭:১১

২০ লাখ টাকার মুকুট পরাতে ঢাকায় সুস্মিতা সেন

media

মিস ইউনিভার্স বাংলাদেশকে বরণ করে নিতে ঢাকায় এলেন বলিউড নায়িকা সুম্মিতা সেন। বুধবার দুপুরে তিনি ভারতের মুম্বাই থেকে ঢাকায় এসেছেন।  সন্ধ্যায় মিস ইউনিভার্স বাংলাদেশের গ্র্যান্ড ফিনালেতে বিজয়ীর মাথায় মুকুট পরিয়ে দেবেন তিনি। মিস ইউনিভার্স বাংলাদেশ অনুষ্ঠানের আয়োজক, প্রতিষ্ঠানের প্রধান রিজওয়ান বিন ফারুক খবরটি নিশ্চিত করেছেন।

বুধবার সন্ধ্যায় অনুষ্ঠিত হবে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে। বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটিতে আয়োজন করা হয়েছে অনুষ্ঠানটি। ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিষ্ঠানের চেয়ারম্যান রেজওয়ান বিন ফারুক বলেন, ‘আমরা খুব চমৎকারভাবে এই অনুষ্ঠান আয়োজনের জন্য সব রকম চেষ্টা করব। এই মঞ্চে তিনি নিজের অভিজ্ঞতার কথা বলবেন। যিনি মিস ইউনিভার্স বাংলাদেশ হবেন, তিনি সুস্মিতা সেনের কাছ থেকে প্রয়োজনীয় কিছু পরামর্শও পেয়ে যাবেন।’

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতায় আছেন সেরা দশের দুজন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এবং ‘ফেস অব বাংলাদেশ’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন জেসিয়া ইসলাম ও শিরিন শিলা। অন্য প্রতিযোগীদের মধ্যে আছেন তামান্না ইশরাত সোহানী, মারিয়া মুমু, সানোবার তায়েফা, আফলা আরমান, ইরানা ইশরাত, স্মৃতি আকতার, আলিশা ইসলাম ও তোশিবা আনিতা ইসলাম।

এবারের ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার মূল স্লোগান ‘আমার আত্মবিশ্বাস, আমার সৌন্দর্য’। মাস দুয়েক আগে থেকে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতার নিবন্ধনকাজ শুরু হয়। প্রাথমিক বাছাইয়ে অংশ নেওয়ার জন্য ২৯ আগস্ট পর্যন্ত ৮ হাজার প্রতিযোগী নাম নিবন্ধন করেন। আগামী ১৯ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠিত হবে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার ৬৮তম আসর। এবার এই সুন্দরী প্রতিযোগিতায় অংশ নেবেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’।

আয়োজক সূত্রে জানা গেছে, মিস ইউনিভার্স বাংলাদেশ বিজয়ীর মাথায় যে মুকুট উঠবে সেটি ৭৫০টি ডায়মন্ডখচিত, যার বাজারমূল্য আনুমানিক ২০ লাখ টাকা। বিচারক হিসেবে সুস্মিতা সেনের সঙ্গে আরও থাকবেন সংগীতশিল্পী তাহসান খান, রূপবিশেষজ্ঞ কানিজ আলমাস খান, তুতলি রহমান, রুবাবা দৌলা ও ফারজানা চৌধুরী।

এর আগে আরও দুবার ঢাকায় এসেছিলেন সুস্মিতা সেন। ২০১১ ও ২০১৫ সালের দুটি ভিন্ন অনুষ্ঠানে ঢাকা ঘুরে যান এ বলিউড অভিনেত্রী।

জেএসসি প্রশ্নের ছবি তুলে পালানোর চেষ্টা, ২ কলেজছাত্রের দণ্ড চট্টগ্রামে দুই সিমেন্ট কারখানাকে জরিমানা অফিসে ইয়াবা সেবন ভূমি কর্মকর্তার দেশে সব ধরনের রেনিটিডিন বিক্রি স্থগিত সেন্টমার্টিনে ১১৯ রোহিঙ্গা আটক প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর ৬৯ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন এবার সিগন্যালের ভুলে রংপুর এক্সপ্রেসে আগুন রংপুর এক্সপ্রেসের ইঞ্জিনসহ ৭ বগি লাইনচ্যুত, তিনটিতে আগুন ক্ষুদ্রঋণে দারিদ্র বিমোচন হয় না: প্রধানমন্ত্রী দুদকের হাতে আটক জনপ্রতিনিধিসহ ৫ সরকারি কর্মকর্তা খালেদা জিয়ার জামিন চেয়ে আপিল এবার সৌদি কারাগারে আরেক আলেমের মৃত্যু ২০০ কোটি টাকা দিতে রাজি গ্রামীণফোন কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত বাংলাদেশের অভিজ্ঞতা কাজে লাগাতে চায় নেপাল বৃহস্পতিবার শুরু সপ্তাহব্যাপী আয়কর মেলা রোহিঙ্গা নিধন: সু চির বিরুদ্ধে আর্জেন্টিনায় মামলা গ্রামীণ ও রবিতে প্রশাসক নিয়োগের প্রক্রিয়া চলছে: মোস্তাফা জব্বার আকাশপ্রদীপের সিটের নিচে ৯ কেজি স্বর্ণ নিউমোনিয়া: দেশে ঘণ্টায় একজনের বেশি শিশুর মৃত্যু রোহিঙ্গা সমস্যার জন্য দায়ী জিয়াউর রহমান: প্রধানমন্ত্রী ব্যাংকের আইটির মানব সম্পদ উন্নয়নে বাজেট বাড়ানো প্রয়োজন রোহিঙ্গাদের এনআইডি: চট্টগ্রামে আরও দুই নির্বাচনকর্মী গ্রেপ্তার বগুড়ায় কোচিং শিক্ষককে অর্থদণ্ড ৬৮ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে আমারি ঢাকায় থাই ফুড ফেস্টিভ্যাল শুরু ২১ নভেম্বর অসুস্থ খালেদা জিয়াকে বিদেশ নিতে চায় পরিবার নানার হাতে নাতনির মৃত্যু তবুও মোস্তাফিজই আমাদের জন্য হুমকি: কোহলি