artk
সোমবার, নভেম্বার ১৮, ২০১৯ ৩:১৯   |  ৩,অগ্রহায়ণ ১৪২৬

চট্টগ্রাম সংবাদদাতা

মঙ্গলবার, অক্টোবার ২২, ২০১৯ ৭:২২

সীতাকুণ্ডে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে এসআই আটক

media

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় মোবাইল চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে পুলিশের একজন উপ-পরিদর্শক (এসআই) ও তার ভগ্নিপতিকে গ্রেপ্তার করা হয়েছে।

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় মোবাইল চোর সন্দেহে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে পুলিশের একজন উপ-পরিদর্শক (এসআই) ও তার ভগ্নিপতিকে গ্রেপ্তার করা হয়েছে।

মঙ্গলবার ভোর রাতে সীতাকুণ্ডের ভাটিয়ারিতে নিজেদের বাড়িতে তিনি ছোট বোনের মোবাইল চুরির সন্দেহে এজাহার মিয়া (২৭) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করেন বলে অভিযোগ।

গ্রেপ্তার এসআই ইকবাল পারভেজ রায়হান চট্টগ্রাম রেঞ্জ রিজার্ভ ফোর্সে দায়িত্বরত বলে চট্টগ্রাম জেলার পুলিশ সুপার নুরে আলম মিনা জানিয়েছেন।

নিহত এজাহার মিয়া ভাটিয়ারি ইউনিয়নের বালুর রাস্তা এলাকার মফিজুর রহমানের ছেলে। সীতাকুণ্ডের একটি শিপ ইয়ার্ডে দিনমজুরের কাজ করতেন তিনি। এসআই ইকবাল পারভেজ রায়হানের বাড়িও ভাটিয়ারি এলাকায়।

পুলিশ সুপার নুরে আলম মিনা বলেন, “এক সপ্তাহ আগে এজাহার মিয়া রায়হানের ছোট বোনের একটি মোবাইল ফোন চুরি করে। স্থানীয় চেয়ারম্যানের উপস্থিতিতে সালিশে মোবাইলটি ফেরত দেওয়ার জন্য বলা হলেও এজাহার দেয়নি।

পরবর্তীতে এজাহার মিয়া ওই মোবাইল থেকে ছবিসহ নানা কিছু বিভিন্নজনের মোবাইলে পাঠাতে থাকে। এর জেরে এসআই রায়হান সোমবার গভীর রাতে এজাহারের বাড়ি গিয়ে তাকে তাদের বাড়িতে পাঠানোর কথা বলে আসে।”

এসপি মিনা বলেন, রাতে এজাহার বাড়ি এলে তার শ্বশুর-শাশুড়ি তাকে নিয়ে রায়হানের বাড়িতে যান। তখন তাকে মারধর করা হয় বলে অভিযোগ এজাহারের পরিবারের। মারধরে অসুস্থ হয়ে পড়লে এজাহারকে মঙ্গলবার সকালে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করানোর পর মারা যান।

সীতাকুণ্ড থানা পুলিশ মঙ্গলবার বেলা ১১টার দিকে গিয়ে এজাহারের লাশ উদ্ধার করে। তার পরিবার মামলা দায়েরের প্রক্রিয়ায় আছে।

নুডলস খাওয়া নিয়ে পায়রা বিদ্যুৎকেন্দ্রে চীনা শ্রমিক খুন পেঁয়াজের কেজি ৫৫ টাকার বেশি হলেই জরিমানা জাতির শত্রু মানিলন্ডারিং প্রতিরোধ করতে হবে: অর্থমন্ত্রী মেলায় রাজস্ব আদায় ১ হাজার ৩৪৬ কোটি টাকা বিএনপির বেশিরভাগ নেতাই দলছুট: তথ্যমন্ত্রী পাবলিক ফান্ড আত্মসাতের আগেই তা রক্ষা সম্ভব: ইকবাল মাহমুদ শ্রীলংকার নতুন প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপাকসে বিডিবিএলের সাবেক জিএম কাদরীকে গ্রেপ্তার অর্থপাচার ও সন্ত্রাসে অর্থায়ন রোধে সব দেশের সাহায্য প্রয়োজন: পররাষ্ট্র প্রতিমন্ত্রী ফরিদপুর মেডিক্যালের সাবেক পরিচালকসহ ১২ জনকে তলব বঙ্গবন্ধু বিপিএলে মাশরাফি-তামিমদের চেয়ে বেশি মূল্য আফ্রিদি-গেইলদের হলি আর্টিসান হামলার রায় ২৭ নভেম্বর জেড ক্যাটাগরিতে যুক্ত ৯ কোম্পানি অভিভাবকের আয়ের ভিত্তিতে বেতন নির্ধারণের সুযোগ দিবে ইউডা অবৈধ সম্পদ অর্জনের মামলায় ৬ দিনের রিমান্ডে সম্রাট প্রধানমন্ত্রীকে বিএনপির চিঠি সরকারি চাকরিতে মুক্তিযোদ্ধাদের অবসরের বয়সসীমা ৬০ মোরালেস সমর্থকদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে নিহত ৯ স্বর্ণ কেনার আগে যেসব বিষয় অবশ্যই খেয়াল রাখা উচিত লঞ্চের ধাক্কায় বালুবাহী জাহাজ ডুবে ৩ শ্রমিক নিখোঁজ রাজধানীর বনশ্রী থেকে সাংবাদিকের মরদেহ উদ্ধার চট্টগ্রামের পাথরঘাটায় গ্যাস লাইন বিস্ফোরণে নিহত ৭ মুসলিমদেরও রাম মন্দিরের জন্য খুশি হওয়া উচিৎ: রামদেব সিরিয়ায় গাড়ি বোমা বিস্ফোরণে নিহত ১৮ পেঁয়াজ খাওয়া বন্ধ: প্রধানমন্ত্রী যখন তখন হেসে ফেলেন? আপনার কী হয়েছে জানেন? ঘরোয়া পদ্ধতিতে দূর করুন ব্রণের দাগ পিইসি পরীক্ষা শুরু রোববার সৌদি কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকের পরই নারীকর্মীর ব্যাপারে সিদ্ধান্ত: মন্ত্রী পেঁয়াজের মূল্য বৃদ্ধি: সোমবার দেশব্যাপী বিএনপির বিক্ষোভ কর্মসূচি