artk
সোমবার, নভেম্বার ১৮, ২০১৯ ৩:২০   |  ৩,অগ্রহায়ণ ১৪২৬

স্টাফ রিপোর্টার

মঙ্গলবার, অক্টোবার ২২, ২০১৯ ৬:৩৮

ঘুষ নেয়ার সময় রাজস্ব কর্মকর্তা গ্রেফতার

media

টাঙ্গাইলের ভ্যাট বিভাগের সহকারী রাজস্ব কর্মকর্তা আব্দুল্লাহ আল মারুফ ফেরদৌসকে ঘুষ গ্রহণকালে হাতেনাতে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মঙ্গলবার নিজ দপ্তরে ১৫ হাজার টাকা ঘুষ গ্রহনকালে তাকে গ্রেফতার করা হয়েছে।

টাঙ্গাইলের ভ্যাট বিভাগের সহকারী রাজস্ব কর্মকর্তা আব্দুল্লাহ আল মারুফ ফেরদৌসকে ঘুষ গ্রহণকালে হাতেনাতে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। মঙ্গলবার নিজ দপ্তরে ১৫ হাজার টাকা ঘুষ গ্রহনকালে তাকে গ্রেফতার করা হয়েছে।

বিকেলে দুদকের উপপরিচালক (জনসংযোগ) প্রণব কুমার ভট্টাচার্য নিউজবাংলাদেশকে এ তথ্য জানিয়েছেন।

প্রণব কুমার ভট্টাচার্য বলেন, প্রকৃত ভ্যাটের চেয়ে কম ভ্যাট আদায় ও ১৩ ডিজিটের নতুন ভ্যাট রেজিস্ট্রেশন করে দেওয়ার জন্য এক ব্যবসায়ীর কাছ থেকে অবৈধভাবে ১৫ হাজার টাকা নগদ ঘুষ গ্রহণকালে তার নিজ দপ্তরে হাতে-নাতে গ্রেফতার। 

সরকারি কর্মচারী হিসেবে ক্ষমতার অপব্যবহার, অপরাধজনক বিশ্বাসভঙ্গ ও অসদাচরণের দায়ে একটি মামলাটি দায়ের করা হয়েছে। মামলার বাদী হলেন টাঙ্গাইল দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের উপসহকারী পরিচালক রাজু মো. সারওয়ার হোসেন।

নুডলস খাওয়া নিয়ে পায়রা বিদ্যুৎকেন্দ্রে চীনা শ্রমিক খুন পেঁয়াজের কেজি ৫৫ টাকার বেশি হলেই জরিমানা জাতির শত্রু মানিলন্ডারিং প্রতিরোধ করতে হবে: অর্থমন্ত্রী মেলায় রাজস্ব আদায় ১ হাজার ৩৪৬ কোটি টাকা বিএনপির বেশিরভাগ নেতাই দলছুট: তথ্যমন্ত্রী পাবলিক ফান্ড আত্মসাতের আগেই তা রক্ষা সম্ভব: ইকবাল মাহমুদ শ্রীলংকার নতুন প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপাকসে বিডিবিএলের সাবেক জিএম কাদরীকে গ্রেপ্তার অর্থপাচার ও সন্ত্রাসে অর্থায়ন রোধে সব দেশের সাহায্য প্রয়োজন: পররাষ্ট্র প্রতিমন্ত্রী ফরিদপুর মেডিক্যালের সাবেক পরিচালকসহ ১২ জনকে তলব বঙ্গবন্ধু বিপিএলে মাশরাফি-তামিমদের চেয়ে বেশি মূল্য আফ্রিদি-গেইলদের হলি আর্টিসান হামলার রায় ২৭ নভেম্বর জেড ক্যাটাগরিতে যুক্ত ৯ কোম্পানি অভিভাবকের আয়ের ভিত্তিতে বেতন নির্ধারণের সুযোগ দিবে ইউডা অবৈধ সম্পদ অর্জনের মামলায় ৬ দিনের রিমান্ডে সম্রাট প্রধানমন্ত্রীকে বিএনপির চিঠি সরকারি চাকরিতে মুক্তিযোদ্ধাদের অবসরের বয়সসীমা ৬০ মোরালেস সমর্থকদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে নিহত ৯ স্বর্ণ কেনার আগে যেসব বিষয় অবশ্যই খেয়াল রাখা উচিত লঞ্চের ধাক্কায় বালুবাহী জাহাজ ডুবে ৩ শ্রমিক নিখোঁজ রাজধানীর বনশ্রী থেকে সাংবাদিকের মরদেহ উদ্ধার চট্টগ্রামের পাথরঘাটায় গ্যাস লাইন বিস্ফোরণে নিহত ৭ মুসলিমদেরও রাম মন্দিরের জন্য খুশি হওয়া উচিৎ: রামদেব সিরিয়ায় গাড়ি বোমা বিস্ফোরণে নিহত ১৮ পেঁয়াজ খাওয়া বন্ধ: প্রধানমন্ত্রী যখন তখন হেসে ফেলেন? আপনার কী হয়েছে জানেন? ঘরোয়া পদ্ধতিতে দূর করুন ব্রণের দাগ পিইসি পরীক্ষা শুরু রোববার সৌদি কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকের পরই নারীকর্মীর ব্যাপারে সিদ্ধান্ত: মন্ত্রী পেঁয়াজের মূল্য বৃদ্ধি: সোমবার দেশব্যাপী বিএনপির বিক্ষোভ কর্মসূচি