artk
বৃহস্পতিবার, নভেম্বার ১৪, ২০১৯ ৬:৪০   |  ৩০,কার্তিক ১৪২৬

বিনোদন ডেস্ক

মঙ্গলবার, অক্টোবার ২২, ২০১৯ ১২:০৫

রাগ করে ‘বিগবস’ ছাড়ছেন সালমান খান!

media

সালমান খান প্রায়ই রেগে যান। কখনো ভক্তদের তার সঙ্গে সেলফি তোলার প্রতিযোগিতা দেখে ক্ষিপ্ত হন, কখনো শুটিংসেটের অনিয়ম দেখে রাগ করেন। এবার রাগ করে বিগবস ছাড়তে চাইলেন সালমান। বিগবস ১৩ নিয়ে নানা ঝামেলা চলছে শুরু থেকেই।

সালমান খান প্রায়ই রেগে যান। কখনো ভক্তদের তার সঙ্গে সেলফি তোলার প্রতিযোগিতা দেখে ক্ষিপ্ত হন, কখনো শুটিংসেটের অনিয়ম দেখে রাগ করেন। এবার রাগ করে বিগবস ছাড়তে চাইলেন সালমান। বিগবস ১৩ নিয়ে নানা ঝামেলা চলছে শুরু থেকেই।

সালমান খান উপস্থাপিত এই অনুষ্ঠানটি নিয়ে অশ্লীলতার অভিযোগ উঠেছিল সম্প্রতি। সপ্তাহ খানেক আগে এই শোতে ‘বেড ফ্রেন্ড ফরএভার’ নামে একটি নতুন পর্ব চালু করার কারণে বিগবস নিষিদ্ধ করার দাবি ওঠে। এবার সালমান নিজেই তার দায়িত্ব ছেড়ে দিতে চেয়েছেন।

‘বিগ বস ১৩’ অফিসিয়াল পেজে দুটি প্রোমো শেয়ার করা হয়। যার একটিতে দেখা যাচ্ছে সালমান খান বলছেন, ‘এ সপ্তাহে একজন নয় দু’জনকে প্রতিযোগিতা থেকে বাদ দেওয়া হবে। অন্য একটি প্রোমোতে দেখা যাচ্ছে এক মহিলা প্রতিযোগীর সঙ্গে তর্ক করছেন সাল্লু ভাই।

ওই মহিলা প্রতিযোগীকে সালমান বলেন, ‘আমার দেওয়া নির্দেশকে মজা হিসেবে না নিয়ে গুরুত্ব সহকারে তা পালন করো।’

এরপর নিজের কোট ছুড়ে ফেলে সেটের বাইরে বেরিয়ে যান সালমান। সেই সঙ্গে বিগ বসের প্রযোজকদের নির্দেশ দেন উপস্থাপক হিসেবে অন্য কাউকে খুঁজে নিতে। ইতোমধ্যেই ভাইরাল হয়েছে সেই ভিডিও।

এ সপ্তাহে কার বাদ পড়ার সম্ভাবনা বেশি, বিগ বসের প্রতিযোগীদের কাছে এই প্রশ্ন করতেই উঠে এসেছে দুটি নাম। এক, মিউজিক কম্পোজার আবু মালিক। অন্যজন পরস ছাব্বার। এছাড়াও সিদ্ধার্থ দে রয়েছেন সেই তালিকায়।

জেএসসি প্রশ্নের ছবি তুলে পালানোর চেষ্টা, ২ কলেজছাত্রের দণ্ড চট্টগ্রামে দুই সিমেন্ট কারখানাকে জরিমানা অফিসে ইয়াবা সেবন ভূমি কর্মকর্তার দেশে সব ধরনের রেনিটিডিন বিক্রি স্থগিত সেন্টমার্টিনে ১১৯ রোহিঙ্গা আটক প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর ৬৯ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন এবার সিগন্যালের ভুলে রংপুর এক্সপ্রেসে আগুন রংপুর এক্সপ্রেসের ইঞ্জিনসহ ৭ বগি লাইনচ্যুত, তিনটিতে আগুন ক্ষুদ্রঋণে দারিদ্র বিমোচন হয় না: প্রধানমন্ত্রী দুদকের হাতে আটক জনপ্রতিনিধিসহ ৫ সরকারি কর্মকর্তা খালেদা জিয়ার জামিন চেয়ে আপিল এবার সৌদি কারাগারে আরেক আলেমের মৃত্যু ২০০ কোটি টাকা দিতে রাজি গ্রামীণফোন কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত বাংলাদেশের অভিজ্ঞতা কাজে লাগাতে চায় নেপাল বৃহস্পতিবার শুরু সপ্তাহব্যাপী আয়কর মেলা রোহিঙ্গা নিধন: সু চির বিরুদ্ধে আর্জেন্টিনায় মামলা গ্রামীণ ও রবিতে প্রশাসক নিয়োগের প্রক্রিয়া চলছে: মোস্তাফা জব্বার আকাশপ্রদীপের সিটের নিচে ৯ কেজি স্বর্ণ নিউমোনিয়া: দেশে ঘণ্টায় একজনের বেশি শিশুর মৃত্যু রোহিঙ্গা সমস্যার জন্য দায়ী জিয়াউর রহমান: প্রধানমন্ত্রী ব্যাংকের আইটির মানব সম্পদ উন্নয়নে বাজেট বাড়ানো প্রয়োজন রোহিঙ্গাদের এনআইডি: চট্টগ্রামে আরও দুই নির্বাচনকর্মী গ্রেপ্তার বগুড়ায় কোচিং শিক্ষককে অর্থদণ্ড ৬৮ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে আমারি ঢাকায় থাই ফুড ফেস্টিভ্যাল শুরু ২১ নভেম্বর অসুস্থ খালেদা জিয়াকে বিদেশ নিতে চায় পরিবার নানার হাতে নাতনির মৃত্যু তবুও মোস্তাফিজই আমাদের জন্য হুমকি: কোহলি