artk

স্টাফ রিপোর্টার

সোমবার, অক্টোবার ২১, ২০১৯ ১২:০৩

অবশেষে পাসপোর্ট পেলেন মিরাক্কেলে সুযোগ পাওয়া নাঈম

media

গত ১৬ অক্টোবর একটি জাতীয় দৈনিকে ‘মিরাক্কেলে চান্স পেয়েও যেতে পারছে না ভালুকার নাঈম’ শিরোনামে সংবাদ প্রকাশের পর গত বৃহস্পতিবার রাতে আগারগাঁও পাসপোর্টের প্রধান কার্যালয় থেকে তার পাসপোর্টটি প্রদান করা হয়।

অবশেষে পাসপোর্ট পেলেন কলকাতার জি বাংলা আয়োজিত জনপ্রিয় রিয়েলিটি শো মিরাক্কেলে সুযোগ পাওয়া ময়মনসিংহের ভালুকার নাঈম।

গত ১৬ অক্টোবর একটি জাতীয় দৈনিকে ‘মিরাক্কেলে চান্স পেয়েও যেতে পারছে না ভালুকার নাঈম’ শিরোনামে সংবাদ প্রকাশের পর গত বৃহস্পতিবার রাতে আগারগাঁও পাসপোর্টের প্রধান কার্যালয় থেকে তার পাসপোর্টটি প্রদান করা হয়।

এতে মিরাক্কেলে অংশগ্রহণের সুযোগ হল ভালুকার নাঈমের।

জানা গেছে, গত ১৫ অক্টোবর একটি অনলাইন গণমাধ্যমে সংবাদটি প্রকাশ হওয়ার পর ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে নাঈমকে ফোন করে অফিসে ডেকে নিয়ে তাকে ধমকের সুরে অনেক কথাবার্তা বলা হয়। পরে ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক তাকে একটি চিরকুট হাতে ধরিয়ে দিয়ে বলেন বৃহস্পতিবার আগারগাঁও পাসপোর্টের প্রধান কার্যালয়ে গিয়ে এ চিরকুট নিয়ে দেখা করবেন।

ওই চিরকুট নিয়ে ঢাকা অফিসে গিয়ে জমা দিলে রাতে তার পাসপোর্টটি প্রিন্ট করে সরবরাহ করা হয়।

নাঈম ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসে ১ অক্টোবর তারিখ ইমার্জেন্সি পাসপোর্টের জন্য ছয় হাজার ৯০০ টাকা জমা দিয়ে আবেদন ফরম জমা দেন। যার সম্ভাব্য সরবরাহের তারিখ জানানো হয় ১০ অক্টোবর।

কিন্তু ওই তারিখের মধ্যে পাসপোর্টের আবেদনের সরবরাহ তো দূরের কথা, পুলিশ ভেরিফিকেশনই হয়নি। এদিকে জি বাংলা কর্তৃপক্ষের বেঁধে দেয়া পনেরো দিনের সময় সীমার গত (১৩ অক্টোবর) শেষ দিন হয়ে যায়।

নাঈম বলেন, আমি বিষয়টি সাংবাদিকদের অবগত করার পর ময়মনসিংহ পাসপোর্ট অফিসের লোকজনের আচরণে ভেবেছিলাম আমি মনে হয় সহজে আর পাসপোর্ট পাচ্ছি না।

তিনি আরও জানান, পাসপোর্ট পাওয়ার পর মীরাক্কেলের কর্তৃপক্ষের সঙ্গে যোগযোগ করেছি তার গত শনিবার আমার পাসপোর্টের কপি ই-মেইলে পাঠিয়েছি। যে কোনো দিন ভিসার জন্য আমন্ত্রণপত্র পেতে পারি।

প্রসঙ্গ, মীরাক্কেল ভারতের একটি জনপ্রিয় টেলিভিশন রিয়েলিটি অনুষ্ঠান। ২০০৬ সালে শুরু হওয়া এই অনুষ্ঠানটি ভারত, বাংলাদেশ এবং সারা পৃথিবীর বাংলা ভাষার মানুষের জনপ্রিয় অনুষ্ঠান। এই অনুষ্ঠানটি এ পর্যন্ত ৯টি সিজন অতিক্রম করেছে। আর সিজন ৫ থেকে এখানে ভারতের পাশাপাশি বাংলাদেশ থেকেও প্রতিযোগী নেয়া শুরু হয়।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা