artk
বৃহস্পতিবার, নভেম্বার ১৪, ২০১৯ ৬:৪১   |  ৩০,কার্তিক ১৪২৬

স্টাফ রিপোর্টার

সোমবার, অক্টোবার ২১, ২০১৯ ১২:০৩

অবশেষে পাসপোর্ট পেলেন মিরাক্কেলে সুযোগ পাওয়া নাঈম

media

গত ১৬ অক্টোবর একটি জাতীয় দৈনিকে ‘মিরাক্কেলে চান্স পেয়েও যেতে পারছে না ভালুকার নাঈম’ শিরোনামে সংবাদ প্রকাশের পর গত বৃহস্পতিবার রাতে আগারগাঁও পাসপোর্টের প্রধান কার্যালয় থেকে তার পাসপোর্টটি প্রদান করা হয়।

অবশেষে পাসপোর্ট পেলেন কলকাতার জি বাংলা আয়োজিত জনপ্রিয় রিয়েলিটি শো মিরাক্কেলে সুযোগ পাওয়া ময়মনসিংহের ভালুকার নাঈম।

গত ১৬ অক্টোবর একটি জাতীয় দৈনিকে ‘মিরাক্কেলে চান্স পেয়েও যেতে পারছে না ভালুকার নাঈম’ শিরোনামে সংবাদ প্রকাশের পর গত বৃহস্পতিবার রাতে আগারগাঁও পাসপোর্টের প্রধান কার্যালয় থেকে তার পাসপোর্টটি প্রদান করা হয়।

এতে মিরাক্কেলে অংশগ্রহণের সুযোগ হল ভালুকার নাঈমের।

জানা গেছে, গত ১৫ অক্টোবর একটি অনলাইন গণমাধ্যমে সংবাদটি প্রকাশ হওয়ার পর ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিস থেকে নাঈমকে ফোন করে অফিসে ডেকে নিয়ে তাকে ধমকের সুরে অনেক কথাবার্তা বলা হয়। পরে ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক তাকে একটি চিরকুট হাতে ধরিয়ে দিয়ে বলেন বৃহস্পতিবার আগারগাঁও পাসপোর্টের প্রধান কার্যালয়ে গিয়ে এ চিরকুট নিয়ে দেখা করবেন।

ওই চিরকুট নিয়ে ঢাকা অফিসে গিয়ে জমা দিলে রাতে তার পাসপোর্টটি প্রিন্ট করে সরবরাহ করা হয়।

নাঈম ময়মনসিংহ আঞ্চলিক পাসপোর্ট অফিসে ১ অক্টোবর তারিখ ইমার্জেন্সি পাসপোর্টের জন্য ছয় হাজার ৯০০ টাকা জমা দিয়ে আবেদন ফরম জমা দেন। যার সম্ভাব্য সরবরাহের তারিখ জানানো হয় ১০ অক্টোবর।

কিন্তু ওই তারিখের মধ্যে পাসপোর্টের আবেদনের সরবরাহ তো দূরের কথা, পুলিশ ভেরিফিকেশনই হয়নি। এদিকে জি বাংলা কর্তৃপক্ষের বেঁধে দেয়া পনেরো দিনের সময় সীমার গত (১৩ অক্টোবর) শেষ দিন হয়ে যায়।

নাঈম বলেন, আমি বিষয়টি সাংবাদিকদের অবগত করার পর ময়মনসিংহ পাসপোর্ট অফিসের লোকজনের আচরণে ভেবেছিলাম আমি মনে হয় সহজে আর পাসপোর্ট পাচ্ছি না।

তিনি আরও জানান, পাসপোর্ট পাওয়ার পর মীরাক্কেলের কর্তৃপক্ষের সঙ্গে যোগযোগ করেছি তার গত শনিবার আমার পাসপোর্টের কপি ই-মেইলে পাঠিয়েছি। যে কোনো দিন ভিসার জন্য আমন্ত্রণপত্র পেতে পারি।

প্রসঙ্গ, মীরাক্কেল ভারতের একটি জনপ্রিয় টেলিভিশন রিয়েলিটি অনুষ্ঠান। ২০০৬ সালে শুরু হওয়া এই অনুষ্ঠানটি ভারত, বাংলাদেশ এবং সারা পৃথিবীর বাংলা ভাষার মানুষের জনপ্রিয় অনুষ্ঠান। এই অনুষ্ঠানটি এ পর্যন্ত ৯টি সিজন অতিক্রম করেছে। আর সিজন ৫ থেকে এখানে ভারতের পাশাপাশি বাংলাদেশ থেকেও প্রতিযোগী নেয়া শুরু হয়।

জেএসসি প্রশ্নের ছবি তুলে পালানোর চেষ্টা, ২ কলেজছাত্রের দণ্ড চট্টগ্রামে দুই সিমেন্ট কারখানাকে জরিমানা অফিসে ইয়াবা সেবন ভূমি কর্মকর্তার দেশে সব ধরনের রেনিটিডিন বিক্রি স্থগিত সেন্টমার্টিনে ১১৯ রোহিঙ্গা আটক প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর ৬৯ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন এবার সিগন্যালের ভুলে রংপুর এক্সপ্রেসে আগুন রংপুর এক্সপ্রেসের ইঞ্জিনসহ ৭ বগি লাইনচ্যুত, তিনটিতে আগুন ক্ষুদ্রঋণে দারিদ্র বিমোচন হয় না: প্রধানমন্ত্রী দুদকের হাতে আটক জনপ্রতিনিধিসহ ৫ সরকারি কর্মকর্তা খালেদা জিয়ার জামিন চেয়ে আপিল এবার সৌদি কারাগারে আরেক আলেমের মৃত্যু ২০০ কোটি টাকা দিতে রাজি গ্রামীণফোন কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা ডাকাত নিহত বাংলাদেশের অভিজ্ঞতা কাজে লাগাতে চায় নেপাল বৃহস্পতিবার শুরু সপ্তাহব্যাপী আয়কর মেলা রোহিঙ্গা নিধন: সু চির বিরুদ্ধে আর্জেন্টিনায় মামলা গ্রামীণ ও রবিতে প্রশাসক নিয়োগের প্রক্রিয়া চলছে: মোস্তাফা জব্বার আকাশপ্রদীপের সিটের নিচে ৯ কেজি স্বর্ণ নিউমোনিয়া: দেশে ঘণ্টায় একজনের বেশি শিশুর মৃত্যু রোহিঙ্গা সমস্যার জন্য দায়ী জিয়াউর রহমান: প্রধানমন্ত্রী ব্যাংকের আইটির মানব সম্পদ উন্নয়নে বাজেট বাড়ানো প্রয়োজন রোহিঙ্গাদের এনআইডি: চট্টগ্রামে আরও দুই নির্বাচনকর্মী গ্রেপ্তার বগুড়ায় কোচিং শিক্ষককে অর্থদণ্ড ৬৮ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে আমারি ঢাকায় থাই ফুড ফেস্টিভ্যাল শুরু ২১ নভেম্বর অসুস্থ খালেদা জিয়াকে বিদেশ নিতে চায় পরিবার নানার হাতে নাতনির মৃত্যু তবুও মোস্তাফিজই আমাদের জন্য হুমকি: কোহলি