artk
শনিবার, নভেম্বার ১৬, ২০১৯ ৬:১৯   |  ২,অগ্রহায়ণ ১৪২৬

ঝালকাঠি সংবাদদাতা

শনিবার, অক্টোবার ১৯, ২০১৯ ৪:২৮

স্থানীয়দের ধাওয়ায় ইলিশ নিয়ে পালাতে গিয়ে প্রাণ গেলো প্রবাসীর

media

ঝালকাঠির রাজাপুরে মাছ ইলিশ নিয়ে পালাতে গিয়ে স্থানীয়দের ধাওয়ায় নালায় পড়ে বাবুল হাওলাদার (৫০) নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে। 

ঝালকাঠির রাজাপুরে মাছ ইলিশ নিয়ে পালাতে গিয়ে স্থানীয়দের ধাওয়ায় নালায় পড়ে বাবুল হাওলাদার (৫০) নামে এক প্রবাসীর মৃত্যু হয়েছে। 

শুক্রবার রাত পৌনে ১০টার দিকে উপজেলার বড়ইয়া ইউনিয়নের কলাকোপা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত বাবুল একই ইউনিয়নের চর উত্তমপুর গ্রামের মৃত ইউসুফ আলী হাওলাদারের ছেলে। তিনি দীর্ঘদিন সৌদি আরবে ছিলেন।

স্থানীয়রা জানায়, শুক্রবার রাতে বিশখালী নদী থেকে অবৈধভাবে ধরা দুই ব্যাগ ইলিশ মাছ জেলেদের কাছ থেকে কিনে বাড়ি ফিরছিলেন বাবুল। নদী থেকে প্রায় দুই কিলোমিটার দূরে কলাকোপা এলাকায় স্থানীয় অতি উৎসাহী কিছু যুবক রাত পৌনে ১০টার দিকে মাছ নিয়ে যেতে বাবুলকে বাধা দেয়। এ সময় বাবুল ভয় পেয়ে মাছের ব্যাগ ফেলে দৌড়ে পালানোর চেষ্টা করে। এই সুযোগে মাছ নিয়ে পালায় বাধা দেয়া যুবকেরা।

অন্ধাকারে পালাতে গিয়ে নালায় পড়ে যান বাবুল। এ সময় কারো সাহায্য না পেয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে স্থানীয় বাসিন্দারা তাকে মৃত অবস্থায় পেয়ে পুলিশকে খবর দেয়। পরে রাত পৌনে ১২টার দিকে ঘটনাস্থলে গিয়ে বাবুলের লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, নিষেধাজ্ঞা উপেক্ষা করে নিধন করা মা ইলিশ দুটি বস্তা ভর্তি করে নিয়ে যাওয়া হচ্ছে- এমন তথ্যের ভিত্তিতে বিকেল থেকে রাত পর্যন্ত ইউএনও সোহাগ হাওলাদারের নেতৃত্বে ওই বড়ইয়া ইউনিয়নের বিভিন্ন এলাকার সড়কে সন্দেহভাজন ব্যক্তিদের খোঁজে অভিযান চালানো হয়। রাজাপুর-বড়ইয়া সড়কে চেকপোস্ট বসিয়ে পাঁচজনকে আটক করে। এর মধ্যে তিনজনকে একবছর করে কারাদণ্ড ও দুজনকে পাঁচ হাজার টাকা করে জরিমানা করেন। ২৮ সেপ্টেম্বর অনুষ্ঠিত হয়।

টাঙ্গাইলে নারীসহ ৩ মাদক ব্যবসায়ী আটক দুর্ঘটনায় নাশকতা আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে: রেলমন্ত্রী ফেলে যাওয়া ২০ লাখ টাকা ফেরত দিলেন রিকশাচালক লাল মিয়া এবার আকাশপথে পেঁয়াজ আমদানির সিদ্ধান্ত ৫ এম্পিয়ারের ব্যাটারি নিয়ে বাজারে আসছে ভিভো ইউ ২০ গুলতেকিনকে নিয়ে তসলিমা নাসরিনের স্ট্যাটাস যৌনকর্মে বাধ্য করায় ২ নারীসহ আটক ৪ বাণিজ্যমন্ত্রীর পদত্যাগ চায় বাংলাদেশ ন্যাপ তদন্ত প্রতিবেদন: দায়ী তূর্ণা নিশীথার চালক ও গার্ড মন্ত্রীদের বক্তব্য পেঁয়াজের সিন্ডিকেটকে উস্কে দিচ্ছে: রিজভী কুয়েতের প্রধানমন্ত্রীর পদত্যাগ পেঁয়াজের কেজি আড়াইশ বই কিনলে পেঁয়াজ ফ্রি প্রাতঃভ্রমণে বের হয়ে ট্রলিচাপায় প্রাণ হারালেন খাদ্য কর্মকর্তা ধূসর আকাশ, বিষাক্ত বাতাস স্বজনদের পরিকল্পনাতেই খুন হন সগিরা মোর্শেদ টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত ময়মনসিংহে কলেজ ছাত্রীকে অপহরণকালে আটক ১০ আরিফের সহায়তায় ফুটপাতে থাকা সেই শিশুদের সরিয়ে নিলো পুলিশ পেঁয়াজের কেজি ২০০ টাকা হবে কোনো দিন ভাবিনি: তোফায়েল মেলার প্রথম দিনেই আয়কর আদায় ৩২৩ কোটি টাকা প্রথম দিনেই প্রধানমন্ত্রীর আয়কর বিবরণী জমা রাঙার বিরুদ্ধে মানহানির মামলা পেঁয়াজ নিয়ে মারামারি! সূচকে পতন লেনদেনও মন্দা জেএসসি প্রশ্নের ছবি তুলে পালানোর চেষ্টা, ২ কলেজছাত্রের দণ্ড চট্টগ্রামে দুই সিমেন্ট কারখানাকে জরিমানা অফিসে ইয়াবা সেবন ভূমি কর্মকর্তার দেশে সব ধরনের রেনিটিডিন বিক্রি স্থগিত সেন্টমার্টিনে ১১৯ রোহিঙ্গা আটক