artk

নিজস্ব প্রতিবেদক

শনিবার, অক্টোবার ১৯, ২০১৯ ৮:৪২

যুবকের কৌশলে হার মানলো সিংহ! (ভিডিও)

media

সিংহ দেখলেই ভয়ে বুক কাপে। গর্জনে অজ্ঞান হওয়ার মতো অবস্থা হয় সাহসী শিকারীদেরও। আর সামনে গিয়ে চোখে চোখ রেখে সিংহকে রীতিমতো চ্যালেঞ্জ জানিয়েছে এক যুবক।

সিংহ দেখলেই ভয়ে বুক কাপে। গর্জনে অজ্ঞান হওয়ার মতো অবস্থা হয় সাহসী শিকারীদেরও। আর সামনে গিয়ে চোখে চোখ রেখে সিংহকে রীতিমতো চ্যালেঞ্জ জানিয়েছেন এক যুবক।

সম্প্রতি ভারতের রাজধানী দিল্লির চিড়িয়াখানায় সিংহের ডেরায় ঢুকে পড়লেন এক যুবক। সেই ভিডিও ভাইরাল হয়ে যায়।

ভিডিওয় দেখা যাচ্ছে, সিংহের ডেরায় অবলীলায় ঢুকে পড়েছেন সেই যুবক। নির্দ্বিধায় বিরাট পশুরাজের সামনে গিয়ে বসেও পড়লেন তিনি। মুখোমুখি দুজন। বরং বলা ভাল, যুবককে সামনে বসতে থেকে সিংহটিকেই একটু অবাক লাগল।

ভারতের কলকাতা২৪x৭ অনলাইনের প্রতিবেদনে বলা হয়েছে, সিংহের সামনেও ওই যুবককে এতটাই নিশ্চিন্ত লাগছিল যে, তাকে মাঝে মধ্যে সিংহের সামনে শুয়ে পড়তেও দেখা গিয়েছে। প্রায় চ্যালেঞ্জ করার কায়দায় তিনি সিংহের চোখে চোখ রেখে বোঝাপড়া করতে চাইছিলেন। এই দৃশ্য চিড়িয়াখানার কর্মীদের চোখে পড়তেই তারা ওই যুবককে উদ্ধার করে বাইরে বের করে আনেন।

চিড়িয়াখানার কর্মীরা সংবাদমাধ্যমের কাছে জানান, ওই ব্যক্তি চিড়িয়াখানার পাঁচিল টপকে ভিতরে ঢুকে পড়েন। কিন্তু ঠিক কী কারণে তিনি ভিতরে ঢোকেন তা এখনও স্পষ্ট নয়। এই পুরো ঘটনার ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ভিডিও দেখতে ক্লিক করুণ

ঢাবির ৬৭ শিক্ষার্থীকে স্থায়ী বহিষ্কার আমাদের গ্যাস আমরা জনকল্যাণে ব্যবহার করব: প্রধানমন্ত্রী কমলায় বিপ্লব: স্কুল প্রতিষ্ঠা করে পদ্মশ্রী বিজয় সিজিসির সংযোজন ও সংশোধন অনুমোদন ঢাকার ২ সিটি নির্বাচন: শুক্রবার থেকে ঢাকায় যান চলাচল বন্ধ শর্ত না মানায় কন্টিনেন্টাল ইনস্যুরেন্সকে সতর্ক সব জেলাকে রেল নেটওয়ার্কের আওতায় আনতে নির্দেশ প্রধানমন্ত্রীর রিজেন্ট টেক্সটাইলের প্রত্যেক পরিচালককে ২ লাখ টাকা করে জরিমানা আমান ফিডের প্রত্যেক পরিচালককে ২৫ লাখ টাকা করে জরিমানা কক্সবাজারকে ব্যয়বহুল শহর হিসেবে ঘোষণা সোলেইমানি হত্যার নীল নকশাকারী ডি আন্দ্রিয়া বিমান দুর্ঘটনায় নিহত পুঁজিবাজারে সূচকের উত্থান কার্ডের স্বল্পতার কারণে ড্রাইভিং লাইসেন্স প্রিন্ট হচ্ছে না: কাদের এসএমএসে জানা যাবে ভোটার নম্বর ও ভোটকেন্দ্র এবি ব্যাংকের অর্থ আত্মসাৎ, ৫ জনের বিরুদ্ধে মামলা মেট্রোরেল উদ্বোধন ২০২১ সালের ১৬ ডিসেম্বর ঝিনাইদহ পলিটেকনিকের দুই শিক্ষার্থীর কৃষিভিত্তিক রোবট পাহাড়তলীতে বাস উল্টে নারীসহ নিহত ২ আহাদুজ্জামান আলীর নক্ষত্র নিভে যায় পদ ছাড়লেন আবদুল্লাহ, কাতারের নতুন প্রধানমন্ত্রী খালিদ টি-টোয়েন্টি সিরিজ জিতে মিসবাহ’র স্বস্তির নিঃশ্বাস করোনা আতঙ্ক: এবার তামাবিল স্থলবন্দরে মেডিকেল টিম গভীর রাতে নিরাপদে দেশে ফিরেছে ক্রিকেট দল রোমান সানাকে ল্যান্সনায়েক পদে সম্মানিত প্রধানমন্ত্রী ইতালি সফরে যাচ্ছেন ফেব্রুয়ারিতে করোনাভাইরাস নিয়ন্ত্রণ করতে সরকার প্রস্তুত: স্বাস্থ্যমন্ত্রী দেনমোহর হিসেবে স্ত্রীর বই দাবি মৌলভীবাজার, হবিগঞ্জ ও ফেনীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৭ অস্ত্র মামলায় জেএমবি সদস্যের ১০ বছরের কারাদণ্ড ফখরুলের কাছে ভোট ও দোয়া চাইলেন আতিক