artk

স্পোর্টস ডেস্ক

শুক্রবার, অক্টোবার ১৮, ২০১৯ ১০:৩০

বাংলাদেশকে শতভাগ সহযোগিতা করার কথা বললেন সৌরভ

media

কিংবদন্তি এ ক্রিকেটার কলকাতায় বাংলাদেশি সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় বলেছেন, বাংলাদেশকে যত রকম সহযোগিতা করা যায় তাই করব। দ্বিপক্ষীয় সহযোগিতার সুযোগ আছে। আইসিসির আলোচনাতেও সহযোগিতা করতে পারি।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতির পদ অলঙ্কিত করতে যাওয়া সৌরভ গাঙ্গুলী বলেছেন, বাংলাদেশকে সহযোগিতা না করলে আর কাকে করব। বাংলাদেশকে ১০০ বার সহযোগিতা করব।

চলতি মাসেই বিসিসিআইয়ের সভাপতির চেয়ারে বসতে যাচ্ছেন ভারতের অন্যতম সফল অধিনায়ক সৌরভ গাঙ্গুলী।

কিংবদন্তি এ ক্রিকেটার কলকাতায় বাংলাদেশি সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় বলেছেন, বাংলাদেশকে যত রকম সহযোগিতা করা যায় তাই করব। দ্বিপক্ষীয় সহযোগিতার সুযোগ আছে। আইসিসির আলোচনাতেও সহযোগিতা করতে পারি।

আগামী মাসে তিন টি-টোয়েন্টি আর দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে ভারত সফরে যাচ্ছে বাংলাদেশ। এই সফরে বাংলাদেশের উন্নয়ন নিয়ে কথা হবে বললেন সৌরভ।

তিনি বলেন, কিছুদিন পরই তো বাংলাদেশ দল ভারতে টেস্ট আর টি-টোয়েন্টি সিরিজ খেলতে আসছে। তখন বিষয়গুলো নিয়ে অনেক আলোচনা হবে।

সৌরভ গাঙ্গুলী প্রসঙ্গে সম্প্রতি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক জালাল ইউনুস বলেছেন, সৌরভ গাঙ্গুলী একজন বাঙালি ও সাবেক ক্রিকেটার। তার সঙ্গে বাংলাদেশের ক্রিকেটের ভালো সম্পর্ক রয়েছে। সে বিসিসিআইয়ের সভাপতি হলে বাংলাদেশ হয়তো বাড়তি কিছু সুবিধা পাবে।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা