artk

যশোর সংবাদদাতা

শুক্রবার, অক্টোবার ১৮, ২০১৯ ১:৫১

নওয়াপাড়ায় বাসের ধাক্কায় দুই পথচারীর মৃত্যু

media

যশোরের অভয়নগরের নওয়াপাড়ায় যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় দুই পথচারী নিহত হয়েছেন। শুক্রবার সকাল সোয়া ৬টার দিকে যশোর-খুলনা মহাসড়কে নওয়াপাড়া জাফরপুর মাইলপোস্ট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

যশোরের অভয়নগরের নওয়াপাড়ায় যাত্রীবাহী একটি বাসের ধাক্কায় দুই পথচারী নিহত হয়েছেন। শুক্রবার সকাল সোয়া ৬টার দিকে যশোর-খুলনা মহাসড়কে নওয়াপাড়া জাফরপুর মাইলপোস্ট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নওয়াপাড়ার জাফরপুর গ্রামের গোলাম নবী (৮০) ও খুলনার ফুলতলা উপজেলার জামিরা গ্রামের সেলিম মোল্যার স্ত্রী জ্যোছনা বেগম (৪০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, কুমিল্লা থেকে শিক্ষার্থীরা একটি বাসে খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (কুয়েট) ভর্তি পরীক্ষা দিতে যাচ্ছিলেন। বাসটি ওই এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারান। এ সময় বাসটি পথচারী গোলাম নবী ও জ্যোছনাকে চাপা দিয়ে পাশ্ববর্তী গাছের সঙ্গে ধাক্কা খায়।

দুর্ঘটনার খবর পেয়ে নওয়াপাড়া ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ দুটি উদ্ধার করে। নওয়াপাড়া হাইওয়ে পুলিশ বাসটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে গেছেন।

নওয়াপাড়া হাইওয়ে থানার এসআই ওমর ফারুক জানান, একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে দুই পথচারীকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তারা নিহত হন। বাসটি আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলা হয়েছে।

ফাইনালে টস জিতে ফিল্ডিংয়ে খুলনা নিষিদ্ধ হলেন কাগিসো রাবাদা সন্ধ্যায় ফাইনাল বিপিএলের নতুন চ্যাম্পিয়নের কে আমিই একমাত্র ঢাকার উন্নয়নে সুনির্দিষ্ট রূপরেখা দিয়েছি: তাপস বিএনপি নির্বাচনকে বিতর্কিত করতে নির্বাচনে অংশ নেয়: শিক্ষামন্ত্রী ইউক্রেনের প্রধানমন্ত্রীর পদত্যাগ নির্বাচন পেছানোর দাবির অনশনে ঢাবির চার শিক্ষার্থী অসুস্থ পুলিশ কন্ট্রোল রুম ভবন থেকে লাফিয়ে কনস্টেবলের আত্মহত্যা উত্তরায় বেপরোয়া গতির বাস কেড়ে নিলো ২ জনের প্রাণ পুরান ঢাকার ঐতিহ্য পুনরুজ্জীবিত করার অঙ্গীকার তাপসের ধর্মীয় উৎসবের সম্মানে ইসি আলোচনা করে সমাধান করতে পারে: কাদের সৌদি থেকে ১৬ দিনে দেড় হাজার বাংলাদেশি ফেরত ইরানে ৮ বছর পর দোয়ায় নেতৃত্ব দেবেন খামেনি চট্টগ্রামে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২ দ্বিতীয় বিয়ে করতে ইচ্ছুকদের জন্য অভিনব অফার খালেদা জিয়ার মুক্তি দাবিতে রাজধানীতে বিএনপির বিক্ষোভ মুক্তি পেল অভিনেত্রী স্পর্শিয়ার ‘কাঠবিড়ালী’ ট্রাম্পের অভিশংসন বিচারের আনুষ্ঠানিকতা শুরু ইজতেমায় ৩ মুস‌ল্লির মৃত্যু লাখ টাকায় বিক্রি হলো ১টি মাছ! মানুষ কেন ভয় পায়? শীতে নাক বন্ধ হলে যা করণীয় মেঘনায় দুই লঞ্চের সংঘর্ষ, আহত ৫ যুদ্ধ এড়াতে বিশ্বনেতাদের সঙ্গে সংলাপ চান রুহানি ইজতেমার দ্বিতীয় পর্ব শুরু রাজধানীতে সড়ক দুর্ঘটনায় মামা-ভাগ্নে নিহত ইংরেজি ভাষায় দেশের প্রথম সিনেমা ‘দ্য গ্রেভ’ দেশের আইটি খাতের আয় গার্মেন্টস খাতকে ছাড়িয়ে যাবে: জয় ভারতের পেঁয়াজ আনার বিষয় বিবেচনা করা হবে: বাণিজ্যমন্ত্রী সংসদে তোপের মুখে মোজাম্মেল