artk
শুক্রবার, নভেম্বার ১৫, ২০১৯ ৫:৩২   |  ১,অগ্রহায়ণ ১৪২৬

জেলা সংবাদদাতা

বৃহস্পতিবার, অক্টোবার ১৭, ২০১৯ ৭:১১

আবাসিক হলে গাঁজা সেবন: ২ ছাত্রলীগ নেতা আটক

media

কুবির আবাসিক হলে গাঁজা সেবনকালে ২ ছাত্রলীগ নেতাসহ আটক ৩

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে গাঁজা সেবনকালে দুই ছাত্রলীগ নেতাসহ তিনজনকে আটক করেছে হল প্রশাসন। পরে তাদেরকে হল থেকে বের করে দিয়ে কক্ষটি সিলগালা করে করে দেয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এসময় তাদের কাছে বিভিন্ন মাদকদ্রব্যসহ একটি হাতুড়ি উদ্ধার করা হয়।

অভিযুক্ত তিনজন হলেন- কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাহিত্যবিষয়ক উপ-সম্পাদক জসীম উদ্দিন বিজয়, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সজীব কুমার কর ও পরিসংখ্যান বিভাগের ছাত্র খলিলুর রহমানক শিবলু। অভিযুক্ত ছাত্রলীগ নেতা জসীম উদ্দিন বিজয় বাংলা বিভাগের ২০১৫-১৬ শিক্ষার্ষের শিক্ষার্থী এবং সজীব পরিসংখ্যান বিভাগের ১১তম ব্যাচের শিক্ষার্থী। অপরজন হলেন পরিসংখ্যান বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী খলীলুর রহমান শিবলু।

জানা যায়, বুধবার সন্ধ্যা সাড়ে সাতটায় কুবির বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের ৫০৬ নং কক্ষ থেকে অভিযুক্ত ২ ছাত্রলীগ নেতাসহ তিনজকে মাদকাসক্ত অবস্থায় হাতেনাতে আটক করে হল প্রশাসন। পরবর্তীতে ওই রুমটি সিলগালা করে তাদেরকে হল থেকে বের করে দেয়া হয়।

এ বিষয়ে কুমিল্লা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ বলেন, ‘আমরা বিষয়টি জানার পর তাৎক্ষণিকভাবে তাদেরকে সংগঠন থেকে বহিষ্কার করেছি। শাখা ছাত্রলীগ কোনো অপরাধীর দায়ভার নেবে না।’

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট মো: জিয়া উদ্দিন বলেন, হল প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত পরিদর্শন কার্যক্রমের অংশ হিসেবে বুধবার সন্ধ্যায় আমরা হলের ৫০৬নং রুমে তিনজনকে গাঁজা সেবনরত অবস্থায় হাতেনাতে আটক করি। এ সময় তাদের কাছ থেকে গাঁজাসহ মাদকদ্রব্য সেবনের বিভিন্ন সামগ্রী পাওয়া যায়। আমরা প্রক্টরিয়াল বডিকে অবহিত করি এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য হস্তান্তর করে কক্ষটি সিলগালা করে দিয়েছি।

তদন্ত প্রতিবেদন: দায়ী তূর্ণা নিশীথার চালক ও গার্ড মন্ত্রীদের বক্তব্য পেঁয়াজের সিন্ডিকেটকে উস্কে দিচ্ছে: রিজভী কুয়েতের প্রধানমন্ত্রীর পদত্যাগ পেঁয়াজের কেজি আড়াইশ বই কিনলে পেঁয়াজ ফ্রি প্রাতঃভ্রমণে বের হয়ে ট্রলিচাপায় প্রাণ হারালেন খাদ্য কর্মকর্তা ধূসর আকাশ, বিষাক্ত বাতাস স্বজনদের পরিকল্পনাতেই খুন হন সগিরা মোর্শেদ টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত ময়মনসিংহে কলেজ ছাত্রীকে অপহরণকালে আটক ১০ আরিফের সহায়তায় ফুটপাতে থাকা সেই শিশুদের সরিয়ে নিলো পুলিশ পেঁয়াজের কেজি ২০০ টাকা হবে কোনো দিন ভাবিনি: তোফায়েল মেলার প্রথম দিনেই আয়কর আদায় ৩২৩ কোটি টাকা প্রথম দিনেই প্রধানমন্ত্রীর আয়কর বিবরণী জমা রাঙার বিরুদ্ধে মানহানির মামলা পেঁয়াজ নিয়ে মারামারি! সূচকে পতন লেনদেনও মন্দা জেএসসি প্রশ্নের ছবি তুলে পালানোর চেষ্টা, ২ কলেজছাত্রের দণ্ড চট্টগ্রামে দুই সিমেন্ট কারখানাকে জরিমানা অফিসে ইয়াবা সেবন ভূমি কর্মকর্তার দেশে সব ধরনের রেনিটিডিন বিক্রি স্থগিত সেন্টমার্টিনে ১১৯ রোহিঙ্গা আটক প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর ৬৯ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন এবার সিগন্যালের ভুলে রংপুর এক্সপ্রেসে আগুন রংপুর এক্সপ্রেসের ইঞ্জিনসহ ৭ বগি লাইনচ্যুত, তিনটিতে আগুন ক্ষুদ্রঋণে দারিদ্র বিমোচন হয় না: প্রধানমন্ত্রী দুদকের হাতে আটক জনপ্রতিনিধিসহ ৫ সরকারি কর্মকর্তা খালেদা জিয়ার জামিন চেয়ে আপিল এবার সৌদি কারাগারে আরেক আলেমের মৃত্যু