artk
শুক্রবার, নভেম্বার ১৫, ২০১৯ ৫:৩১   |  ১,অগ্রহায়ণ ১৪২৬

বিনোদন ডেস্ক

বুধবার, অক্টোবার ১৬, ২০১৯ ৭:৫৩

নগ্ন দৃশ্যে আপত্তি নেই শ্রীদেবীকন্যার

media

বলিউডে তার প্রত্যক্ষ ক্যারিয়ায় দীর্ঘ না হলেও, পারিবারিক সূত্রে তিনি জন্ম থেকেই সোনালি এই দুনিয়ার সঙ্গে যুক্ত। প্রথম ছবিতে তার অভিনয় প্রশংসিতও হয়েছে। 

সম্প্রতি একটি সাক্ষাৎকারে শ্রীদেবীকন্যা জাহ্নবী জানালেন, তিনি মনে করেন নারীদের সংকোচহীন জীবনকে বড় পর্দায় তুলে ধরতে কবির সিং কিংবা জোকারের ফিমেল ভার্সন হওয়া প্রয়োজন। তিনি বলেন, সময় বদলাচ্ছে। আমার মনে হয় নারীদের জন্য আগামীদিনে একটু কম স্যানিটাইজড চরিত্র ভাবার সময় এসেছে। এই মুহূর্তে এই ধরনের চরিত্রের কথা বললে বন্দিনীতে নূতনের চরিত্রের কথাই বলব। তাকে জিজ্ঞাসা করা হয়, অভিনয়ের কোন দিকটা তাকে সবচাইতে টানে। উত্তরে শ্রীদেবী কন্যা বলেন, ক্যামেরার সামনে এলেই আমি ভীষণ খুশি হয়ে যাই।

আর এর দৌলতে বিভিন্ন জায়গা ঘোরার যে সুযোগ পাই তাও আমার কাছে স্পেশাল। অভিনয় করতে গিয়ে কতটা সাহসি হতে পারেন আপনি? উত্তরে জাহ্নবী বলেন, এটা আসলে নির্ভর করে চরিত্র ও দৃশ্যের ওপর। অভিনেত্রী হিসেবে কোন দৃশ্যে আমার আপত্তি নেই। এমনকি নগ্ন দৃশ্যেও নেই। কিন্তু সেটা অবশ্যই যুক্তিসঙ্গত হতে হবে। অযথা শরীর দেখাতে রাজী নই আমি। এটা আমাকে আমার পরিবার থেকেও বলা হয়েছে। সুতরাং, এটা নির্ভর করবে সব কিছুর ওপর।  

তদন্ত প্রতিবেদন: দায়ী তূর্ণা নিশীথার চালক ও গার্ড মন্ত্রীদের বক্তব্য পেঁয়াজের সিন্ডিকেটকে উস্কে দিচ্ছে: রিজভী কুয়েতের প্রধানমন্ত্রীর পদত্যাগ পেঁয়াজের কেজি আড়াইশ বই কিনলে পেঁয়াজ ফ্রি প্রাতঃভ্রমণে বের হয়ে ট্রলিচাপায় প্রাণ হারালেন খাদ্য কর্মকর্তা ধূসর আকাশ, বিষাক্ত বাতাস স্বজনদের পরিকল্পনাতেই খুন হন সগিরা মোর্শেদ টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত ময়মনসিংহে কলেজ ছাত্রীকে অপহরণকালে আটক ১০ আরিফের সহায়তায় ফুটপাতে থাকা সেই শিশুদের সরিয়ে নিলো পুলিশ পেঁয়াজের কেজি ২০০ টাকা হবে কোনো দিন ভাবিনি: তোফায়েল মেলার প্রথম দিনেই আয়কর আদায় ৩২৩ কোটি টাকা প্রথম দিনেই প্রধানমন্ত্রীর আয়কর বিবরণী জমা রাঙার বিরুদ্ধে মানহানির মামলা পেঁয়াজ নিয়ে মারামারি! সূচকে পতন লেনদেনও মন্দা জেএসসি প্রশ্নের ছবি তুলে পালানোর চেষ্টা, ২ কলেজছাত্রের দণ্ড চট্টগ্রামে দুই সিমেন্ট কারখানাকে জরিমানা অফিসে ইয়াবা সেবন ভূমি কর্মকর্তার দেশে সব ধরনের রেনিটিডিন বিক্রি স্থগিত সেন্টমার্টিনে ১১৯ রোহিঙ্গা আটক প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু ১৭ নভেম্বর ৬৯ বার পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্রতিবেদন এবার সিগন্যালের ভুলে রংপুর এক্সপ্রেসে আগুন রংপুর এক্সপ্রেসের ইঞ্জিনসহ ৭ বগি লাইনচ্যুত, তিনটিতে আগুন ক্ষুদ্রঋণে দারিদ্র বিমোচন হয় না: প্রধানমন্ত্রী দুদকের হাতে আটক জনপ্রতিনিধিসহ ৫ সরকারি কর্মকর্তা খালেদা জিয়ার জামিন চেয়ে আপিল এবার সৌদি কারাগারে আরেক আলেমের মৃত্যু