artk
সোমবার, নভেম্বার ১৮, ২০১৯ ৩:১৬   |  ৩,অগ্রহায়ণ ১৪২৬

নেত্রকোনা সংবাদদাতা

বুধবার, অক্টোবার ১৬, ২০১৯ ১:৪৩

নেত্রকোণায় মাদরাসাছাত্র খুন, স্থানীয় বিএনপি নেতা আটক

media

তবে ‘রাজনৈতিক কারণে এই হত্যাকাণ্ড ঘটেনি’ উল্লেখ করে দুর্গাপুর থানার ওসি মিজানুর রহমান জানান, বুধবার ভোরে দুর্গাপুরের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এ ঘটনার সাথে জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে।

নেত্রকোণায় এক মাদরাসা ছাত্র হত্যার ঘটনায় বিএনপির স্থানীয় এক নেতাসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে এ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহভাজন বিএনপির সহ-সভাপতি আবু চানসহ পাঁচজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ হত্যাকাণ্ডের শিকার কাউসার আহমেদ তুষার (১৯) উপজেলার গুজিরকোণা গ্রামের মৃত আলাল উদ্দিন তালুকদারের ছেলে এবং আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য প্রয়াত জালাল উদ্দিন তালুকদারের ভাতিজা।

মধুয়াকোণা আলীয়া মাদরাসার দাখিল শ্রেণির ছাত্র কাউসার দুর্গাপুর পৌর শহরের দক্ষিণপাড়ায় বসবাস করতেন। তবে ‘রাজনৈতিক কারণে এই হত্যাকাণ্ড ঘটেনি’ উল্লেখ করে দুর্গাপুর থানার ওসি মিজানুর রহমান জানান, বুধবার ভোরে দুর্গাপুরের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এ ঘটনার সাথে জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে।

“তাদেরকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এখনও হত্যার মূল কারণ জানা যায়নি। “

আটকদের মধ্যে আছেন-দুর্গাপুর উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক জুটলাস মিয়া, ছাত্রদল নেতা পরশ মিয়া। তবে বাকি দুইজনের পরিচয়ে ‘মোটরসাইকেল চালক’ ছাড়া বিস্তারিত জানায়নি পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, গুজিরকোণা গ্রামের বাড়িতে জন্মদিনের একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার পর রাত সাড়ে ১০টার দিকে দুর্গাপুর পৌর শহরের পুলিশমোড় এলাকায় তার বড় ভাইয়ের গ্যারেজে এসে বসেন কাউসার।

এ সময় ‘একাধিক মোটরসাইকেলে করে একদল মুখোশধারী দুর্বৃত্ত’ সেখানে এসে কাউসারের উপর চড়াও হয়।  কাউসারকে রামদাসহ ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দ্রুত চলে যায় হামলাকারীরা বলে জানান তারা।

আহত কাউসারকে উদ্ধার করে প্রথমে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয় স্থানীয়রা।

‘রাত সাড়ে ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক কাউসারকে মৃত ঘোষণা করেন।’

লাশ ময়না তদন্তের জন্যে লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যায় জড়িত অন্যদের ধরতে অভিযান চালানো হচ্ছে বলে জানান ওসি।

নুডলস খাওয়া নিয়ে পায়রা বিদ্যুৎকেন্দ্রে চীনা শ্রমিক খুন পেঁয়াজের কেজি ৫৫ টাকার বেশি হলেই জরিমানা জাতির শত্রু মানিলন্ডারিং প্রতিরোধ করতে হবে: অর্থমন্ত্রী মেলায় রাজস্ব আদায় ১ হাজার ৩৪৬ কোটি টাকা বিএনপির বেশিরভাগ নেতাই দলছুট: তথ্যমন্ত্রী পাবলিক ফান্ড আত্মসাতের আগেই তা রক্ষা সম্ভব: ইকবাল মাহমুদ শ্রীলংকার নতুন প্রেসিডেন্ট গোতাবায়া রাজাপাকসে বিডিবিএলের সাবেক জিএম কাদরীকে গ্রেপ্তার অর্থপাচার ও সন্ত্রাসে অর্থায়ন রোধে সব দেশের সাহায্য প্রয়োজন: পররাষ্ট্র প্রতিমন্ত্রী ফরিদপুর মেডিক্যালের সাবেক পরিচালকসহ ১২ জনকে তলব বঙ্গবন্ধু বিপিএলে মাশরাফি-তামিমদের চেয়ে বেশি মূল্য আফ্রিদি-গেইলদের হলি আর্টিসান হামলার রায় ২৭ নভেম্বর জেড ক্যাটাগরিতে যুক্ত ৯ কোম্পানি অভিভাবকের আয়ের ভিত্তিতে বেতন নির্ধারণের সুযোগ দিবে ইউডা অবৈধ সম্পদ অর্জনের মামলায় ৬ দিনের রিমান্ডে সম্রাট প্রধানমন্ত্রীকে বিএনপির চিঠি সরকারি চাকরিতে মুক্তিযোদ্ধাদের অবসরের বয়সসীমা ৬০ মোরালেস সমর্থকদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে নিহত ৯ স্বর্ণ কেনার আগে যেসব বিষয় অবশ্যই খেয়াল রাখা উচিত লঞ্চের ধাক্কায় বালুবাহী জাহাজ ডুবে ৩ শ্রমিক নিখোঁজ রাজধানীর বনশ্রী থেকে সাংবাদিকের মরদেহ উদ্ধার চট্টগ্রামের পাথরঘাটায় গ্যাস লাইন বিস্ফোরণে নিহত ৭ মুসলিমদেরও রাম মন্দিরের জন্য খুশি হওয়া উচিৎ: রামদেব সিরিয়ায় গাড়ি বোমা বিস্ফোরণে নিহত ১৮ পেঁয়াজ খাওয়া বন্ধ: প্রধানমন্ত্রী যখন তখন হেসে ফেলেন? আপনার কী হয়েছে জানেন? ঘরোয়া পদ্ধতিতে দূর করুন ব্রণের দাগ পিইসি পরীক্ষা শুরু রোববার সৌদি কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকের পরই নারীকর্মীর ব্যাপারে সিদ্ধান্ত: মন্ত্রী পেঁয়াজের মূল্য বৃদ্ধি: সোমবার দেশব্যাপী বিএনপির বিক্ষোভ কর্মসূচি