artk

নেত্রকোনা সংবাদদাতা

বুধবার, অক্টোবার ১৬, ২০১৯ ১:৪৩

নেত্রকোণায় মাদরাসাছাত্র খুন, স্থানীয় বিএনপি নেতা আটক

media

তবে ‘রাজনৈতিক কারণে এই হত্যাকাণ্ড ঘটেনি’ উল্লেখ করে দুর্গাপুর থানার ওসি মিজানুর রহমান জানান, বুধবার ভোরে দুর্গাপুরের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এ ঘটনার সাথে জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে।

নেত্রকোণায় এক মাদরাসা ছাত্র হত্যার ঘটনায় বিএনপির স্থানীয় এক নেতাসহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার রাতে এ হত্যাকাণ্ডে জড়িত সন্দেহভাজন বিএনপির সহ-সভাপতি আবু চানসহ পাঁচজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ হত্যাকাণ্ডের শিকার কাউসার আহমেদ তুষার (১৯) উপজেলার গুজিরকোণা গ্রামের মৃত আলাল উদ্দিন তালুকদারের ছেলে এবং আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য প্রয়াত জালাল উদ্দিন তালুকদারের ভাতিজা।

মধুয়াকোণা আলীয়া মাদরাসার দাখিল শ্রেণির ছাত্র কাউসার দুর্গাপুর পৌর শহরের দক্ষিণপাড়ায় বসবাস করতেন। তবে ‘রাজনৈতিক কারণে এই হত্যাকাণ্ড ঘটেনি’ উল্লেখ করে দুর্গাপুর থানার ওসি মিজানুর রহমান জানান, বুধবার ভোরে দুর্গাপুরের বিভিন্নস্থানে অভিযান চালিয়ে এ ঘটনার সাথে জড়িত সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে।

“তাদেরকে থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এখনও হত্যার মূল কারণ জানা যায়নি। “

আটকদের মধ্যে আছেন-দুর্গাপুর উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক জুটলাস মিয়া, ছাত্রদল নেতা পরশ মিয়া। তবে বাকি দুইজনের পরিচয়ে ‘মোটরসাইকেল চালক’ ছাড়া বিস্তারিত জানায়নি পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানান, গুজিরকোণা গ্রামের বাড়িতে জন্মদিনের একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার পর রাত সাড়ে ১০টার দিকে দুর্গাপুর পৌর শহরের পুলিশমোড় এলাকায় তার বড় ভাইয়ের গ্যারেজে এসে বসেন কাউসার।

এ সময় ‘একাধিক মোটরসাইকেলে করে একদল মুখোশধারী দুর্বৃত্ত’ সেখানে এসে কাউসারের উপর চড়াও হয়।  কাউসারকে রামদাসহ ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দ্রুত চলে যায় হামলাকারীরা বলে জানান তারা।

আহত কাউসারকে উদ্ধার করে প্রথমে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয় স্থানীয়রা।

‘রাত সাড়ে ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক কাউসারকে মৃত ঘোষণা করেন।’

লাশ ময়না তদন্তের জন্যে লাশ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যায় জড়িত অন্যদের ধরতে অভিযান চালানো হচ্ছে বলে জানান ওসি।

পুঁজিবাজারে সব ধরনের সূচক পতন মারা গেছেন হোসনি মোবারক প্রাথমিকে বৃত্তি পেলো ৮২ হাজার ৪২২ শিক্ষার্থী কেন্দ্রীয় ভর্তি পরীক্ষায় জাবিরও না সিটি ব্যাংকের ৩০০ কোটি টাকার বন্ড অনুমোদন চট্টগ্রামে ৩ ইয়াবা ব্যবসায়ীকে ১৫ বছরের কারাদণ্ড পৌর নির্বাচন: চাঁদপুরে আ.লীগের মেয়র পদপ্রার্থী জুয়েল এনু-রুপনের আরেক বাড়ির পাঁচ সিন্দুকে ২৬ কোটি টাকা ৭ মার্চকে জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় মুজিববর্ষে এশিয়া ও বিশ্ব একাদশে খেলবে যারা সিএসইর নতুন চেয়ারম্যান আসিফ ইব্রাহিম বউয়ের পছন্দেই মুমিনুলের জার্সি নম্বর বদল জিম্বাবুয়েকে ইনিংস ব্যবধানে হারালো টাইগাররা দুদক ক্ষমতাসীনদের প্রতি নমনীয়তা প্রদর্শন করে: টিআইবি ঢামেক থেকে নবজাতকের ক্ষতবিক্ষত লাশ উদ্ধার সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২ এনামুল-রুপনের আরেক বাসায় অভিযানের প্রস্তুতি র‌্যাবের ট্রাম্পের সফরের মধ্যেই রণক্ষেত্র দিল্লি, নিহত ৭ লাঞ্চ বিরতিতে ৫ উইকেটে জিম্বাবুয়ের সংগ্রহ ১১৪ বুধবার শিল্পকলা একাডেমিতে প্রাচ্যনাটের ‘খোয়াবনামা’ পিলখানা হত্যাকাণ্ডের ১১ বছর ভারতের কাছে হার দিয়ে বিশ্বকাপ শুরু সালমাদের আ’লীগ নেতা এনামুল-রুপনের বাড়িতে মিললো ৫ সিন্দুকভর্তি টাকা ভাতঘুমে কমবে রক্তচাপ নিজের ড্রাইভারের নামেই মামলা দিলেন ময়মনসিংহের এসপি পাপিয়াদের দল থেকে ঝেঁটিয়ে বিদায় করা হবে: আব্দুর রহমান নড়াইলে সাবেক ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে হত্যা মদিনায় সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশি নিহত মাইগ্রেনের ব্যথায় চা কফি এড়িয়ে চলতে হবে পবিত্র শবে মেরাজ ২২ মার্চ