artk
সোমবার, নভেম্বার ১৮, ২০১৯ ১১:৩৬   |  ৪,অগ্রহায়ণ ১৪২৬

স্টাফ রিপোর্টার

মঙ্গলবার, অক্টোবার ১৫, ২০১৯ ৫:২২

সুনামগঞ্জে শিশু তুহিন হত্যা: বাবা ও দুই চাচা ৩ দিনের রিমান্ডে

media

সুনামগঞ্জের দিরাই উপজেলায় পাঁচ বছরের শিশু তুহিনকে হত্যার ঘটনায় বাবা আবদুল বাছির এবং দুই চাচা আবদুল মছব্বির ও জমশেদ মিয়ার তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

সুনামগঞ্জের দিরাই উপজেলায় পাঁচ বছরের শিশু তুহিনকে হত্যার ঘটনায় বাবা আবদুল বাছির এবং দুই চাচা আবদুল মছব্বির ও জমশেদ মিয়ার তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

মঙ্গলবার বিকেলে সুনামগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শ্যাম কান্তি সিনহা এ রিমান্ডে মঞ্জুর করেন।

এ ছাড়া শিশু তুহিনের আরো দুই স্বজন বিকেল সাড়ে ৩টা থেকে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. খালেদ মিয়ার আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিচ্ছেন বলে জানা গেছে। তবে তাদের নাম এখনো জানা যায়নি।

আদালতে জবানবন্দি শেষে সাংবাদিকদের বিস্তারিত জানানো হবে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

হত্যার ঘটনায় গতকাল সোমবার রাতেই তুহিনের মা মনিরা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা ১০ থেকে ১২ জনকে আসামি করে মামলা করেন।

গত রোববার গভীর রাতে দিরাইয়ের রাজানগর ইউনিয়নের কেজাউড়া গ্রামের বিভৎসভাবে পাঁচ বছরের শিশু তুহিনকে হত্যা করে গাছের ডালে ঝুলিয়ে রাখা হয়। শিশুটির লিঙ্গ ও কান কেটে, পেটে ছুরি মেরে হত্যা করা হয়। এ ঘটনায় এলাকার মানুষ হতবিহ্বল হয়ে পড়েছে। এমন নৃশংস হত্যাকাণ্ড এর আগে কেউ দেখেনি।

ঘটনার পর প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহত শিশু তুহিনের বাবা আবদুল বাছির, চাচা আবদুল মছব্বির, জমশেদ মিয়া, নাছির ও জাকিরুল, তুহিনের চাচি ও চাচাতো বোনকে থানায় নিয়ে আসা হয়।

পুলিশ সুপার মিজানুর রহমান বলেন, থানায় প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে তুহিনের পরিবারের তিন সদস্য হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। বিস্তারিত জানার জন্য আমরা আরো জিজ্ঞাসাবাদ করব।

নিহত শিশু তুহিনের বাবা এলাকার অন্য একটি হত্যা মামলাসহ কয়েকটি মামলার আসামি। মামলার কারণে তাদের পরিবারের লোকজন এমন কাজ করতে পারে বলে জানান পুলিশ সুপার।

তারেক রহমানই ডিজিটাল বাংলাদেশ গড়ার কাজ শুরু করেন: ফখরুল রাঙ্গামাটিতে জেএসএসের দুই পক্ষের গোলাগুলিতে নিহত ৩ রিভিউ পরিবর্তন: ইমনের পরিবর্তে কায়কোবাদ ২৮৭ জনকে নিয়োগ দিবে দুদক ৫ দিনে রাজস্ব আদায় ১ হাজার ৬৫৮ কোটি টাকা শোভন-রাব্বানীসহ ১০৫ জনের সম্পদের অনুসন্ধানে দুদক মুনাফা ছাড়া পেঁয়াজ বিক্রির আহবান মেয়র খোকনের লোহাগড়ায় ডেঙ্গু জ্বরে যুবকের মৃত্যু সড়ক আইন বাস্তবায়ন হবেই: ওবায়দুল কাদের বিজ্ঞাপনে ক্যাটরিনার জায়গায় বাংলাদেশের মিম! মধ্যপ্রাচ্যের ৫ দেশে গৃহকর্মী না পাঠাতে রিট র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমকে হাই কোর্টে তলব ‘অতি দ্রুত’ পেঁয়াজের বাজার স্বাভাবিক হয়ে আসবে: বাণিজ্য সচিব শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা ক্যালিফোর্নিয়ায় পারিবারিক অনুষ্ঠানে গুলিতে নিহত ৫, আহত ১০ ‘আইনের লাগাম ছিঁড়তে’ ১০ জেলায় বাস বন্ধ সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি না করার নির্দেশ মন্ত্রীর ‘গ্রামীণফোনের বিষয়ে আদালতের বাইরে কোনো মীমাংসা নয়’ আবরার হত্যা: পলাতক ৪ জনের বিরুদ্ধে পরোয়ানা রাজধানীতে বায়ু দূষণ চরম মাত্রায় ঠেকেছে বিমানে আমদানির খবরে কমছে পেঁয়াজ দাম এরশাদপুত্র এরিককে খেতে না দেয়ার অভিযোগ নওগাঁয় ট্রাকচাপায় মা-মেয়ে নিহত ২২-২৪ নভেম্বর শালুক-এর লেখক পাঠক শুভাকাঙ্ক্ষীদের নিবিড় সম্মিলন চৌমুহনীতে আগুনে অর্ধশতাধিক দোকান পুড়ে ছাই কানাডার সম্মানজনক জাতিগত পুরস্কার পেয়েছেন প্রবাসী বাংলাদেশি সোনাইমুড়ীতে বাস-মোটরসাইকেল সংঘর্ষে ৩ আরোহীর মৃত্যু ঝিনাইদহে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত নুডলস খাওয়া নিয়ে পায়রা বিদ্যুৎকেন্দ্রে চীনা শ্রমিক খুন পেঁয়াজের কেজি ৫৫ টাকার বেশি হলেই জরিমানা