artk
শনিবার, নভেম্বার ১৬, ২০১৯ ৬:১৮   |  ২,অগ্রহায়ণ ১৪২৬

স্টাফ রিপোর্টার

সোমবার, অক্টোবার ১৪, ২০১৯ ৭:০৭

মুক্তিযোদ্ধা বাবার কবরে বাথরুম!

media

আবদুর রউফ কাস্টমস ইন্সপেক্টর। তার বাবা মুক্তিযোদ্ধা আবদুস সাত্তার ২০১৭ সালের মারা যান। মৃত্যুর পর তার কবর বাদে ১২ শতক জমি দুই ছেলে ও দুই মেয়ে বাটোয়ারা করে নেন। মুক্তিযোদ্ধার কোটায় তার দুই ছেলে ও এক মেয়ে সরকারি চাকরি পান।

আবদুর রউফ কাস্টমস ইন্সপেক্টর। তার বাবা মুক্তিযোদ্ধা আবদুস সাত্তার ২০১৭ সালের মারা যান। মৃত্যুর পর তার কবর বাদে ১২ শতক জমি দুই ছেলে ও দুই মেয়ে বাটোয়ারা করে নেন। মুক্তিযোদ্ধার কোটায় তার দুই ছেলে ও এক মেয়ে সরকারি চাকরি পান। কিন্তু মুক্তিযোদ্ধা বাবার মৃত্যুর দুই বছরের মাথায় সেই বাবার কবরে বাথরুম নির্মাণ করছিলেন ছেলে আব্দুর রউফ।

রবিবার (১৩ অক্টোবর) উপজেলা নির্বাহী অফিসার ফুয়ারা খাতুন সেই বাথরুম নির্মাণ কাজ বন্ধ করে দিয়েছেন।

বড় ছেলে স্থানীয় কাবাষট্টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আসাদ খান মুনির অভিযোগ করেন, ছোট ভাই আবদুর রউফ কবর দখল করে বাথরুম নির্মাণ কাজ শুরু করেন। তারা বাধা দেয়ার চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। এরপর তিনি বাবার কবর রক্ষায় মুক্তিযোদ্ধাদের সহযোগিতা চান। পরে তারা শাজাহানপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে কবরের ওপর তোলা প্রাচীর ভেঙে ফেলা হয়।

এ ব্যাপারে আব্দুর রউফ খান জানান, জায়গাটা তিনি পৈত্রিক সূত্রে পেয়েছেন। কবর দখল করে কিছু করছেন না। মুরুব্বি ও মুক্তিযোদ্ধারা এসে সমস্যার সমাধান করে দিয়েছেন। বাবার কবর আগের মতোই আছে।

টাঙ্গাইলে নারীসহ ৩ মাদক ব্যবসায়ী আটক দুর্ঘটনায় নাশকতা আছে কিনা খতিয়ে দেখা হচ্ছে: রেলমন্ত্রী ফেলে যাওয়া ২০ লাখ টাকা ফেরত দিলেন রিকশাচালক লাল মিয়া এবার আকাশপথে পেঁয়াজ আমদানির সিদ্ধান্ত ৫ এম্পিয়ারের ব্যাটারি নিয়ে বাজারে আসছে ভিভো ইউ ২০ গুলতেকিনকে নিয়ে তসলিমা নাসরিনের স্ট্যাটাস যৌনকর্মে বাধ্য করায় ২ নারীসহ আটক ৪ বাণিজ্যমন্ত্রীর পদত্যাগ চায় বাংলাদেশ ন্যাপ তদন্ত প্রতিবেদন: দায়ী তূর্ণা নিশীথার চালক ও গার্ড মন্ত্রীদের বক্তব্য পেঁয়াজের সিন্ডিকেটকে উস্কে দিচ্ছে: রিজভী কুয়েতের প্রধানমন্ত্রীর পদত্যাগ পেঁয়াজের কেজি আড়াইশ বই কিনলে পেঁয়াজ ফ্রি প্রাতঃভ্রমণে বের হয়ে ট্রলিচাপায় প্রাণ হারালেন খাদ্য কর্মকর্তা ধূসর আকাশ, বিষাক্ত বাতাস স্বজনদের পরিকল্পনাতেই খুন হন সগিরা মোর্শেদ টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা নিহত ময়মনসিংহে কলেজ ছাত্রীকে অপহরণকালে আটক ১০ আরিফের সহায়তায় ফুটপাতে থাকা সেই শিশুদের সরিয়ে নিলো পুলিশ পেঁয়াজের কেজি ২০০ টাকা হবে কোনো দিন ভাবিনি: তোফায়েল মেলার প্রথম দিনেই আয়কর আদায় ৩২৩ কোটি টাকা প্রথম দিনেই প্রধানমন্ত্রীর আয়কর বিবরণী জমা রাঙার বিরুদ্ধে মানহানির মামলা পেঁয়াজ নিয়ে মারামারি! সূচকে পতন লেনদেনও মন্দা জেএসসি প্রশ্নের ছবি তুলে পালানোর চেষ্টা, ২ কলেজছাত্রের দণ্ড চট্টগ্রামে দুই সিমেন্ট কারখানাকে জরিমানা অফিসে ইয়াবা সেবন ভূমি কর্মকর্তার দেশে সব ধরনের রেনিটিডিন বিক্রি স্থগিত সেন্টমার্টিনে ১১৯ রোহিঙ্গা আটক