artk
রোববার, অক্টোবার ২০, ২০১৯ ১১:৫৬   |  ৫,কার্তিক ১৪২৬

গাজীপুর সংবাদদাতা

শুক্রবার, অক্টোবার ১১, ২০১৯ ৮:২২

গাজীপুরে ট্রাকচাপায় ৩ পথচারীর মৃত্যু

media

ফাইল ছবি

গাজীপুরের শ্রীপুর উপজেলায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় ট্রাকচাপায় তিন পথচারী নিহত এবং আরও চারজন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সোয়া ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

গাজীপুরের শ্রীপুর উপজেলায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গড়গড়িয়া মাস্টারবাড়ি এলাকায় ট্রাকচাপায় তিন পথচারী নিহত এবং আরও চারজন আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সোয়া ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন শেরপুরের নকলা থানার বাছুর আলগা গ্রামের মজিবর রহমান কালনের ছেলে জাহাঙ্গীর (২৫), একই গ্রামের আলফাজ উদ্দিনের ছেলে সাইফুল (২৪)।

নিহত অপরজনের পরিচয় জানা যায়নি। নিহত দুজনের মরদেহ উদ্ধার করে মাওনা মহাসড়ক ফাঁড়িতে এবং আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় ট্রাকচালক বাদশাকে (৩৮) আটক করা হয়েছে। তিনি সিরাজগঞ্জের রায়গঞ্জ থানার ধানগড়া ইউনিয়নের আবুদিয়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-ঠিকানা জানা সম্ভব হয়নি।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঞ্জুর হোসেন জানান, ঢাকাগামী ট্রাকটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে সড়ক দ্বীপের (রোড ডিভাইডার) সঙ্গে ধাক্কা খায়। এতে মহাসড়কের পাশে দাঁড়ানো গাড়ির জন্য অপেক্ষমাণ যাত্রীদের ওপর ট্রাকটি উল্টে পড়লে হতাহতের ঘটনা ঘটে।

মেনন প্রমাণ করেছেন বর্তমান সরকার ‘অবৈধ’: রিজভী ভোলায় ফেসবুক আইডি হ্যাক করে গুজব ছড়ানো হয়েছে: শেখ হাসিনা যুবলীগের নেতৃত্বে ৫৫ বছরের বেশি নয় ভোলায় সহিংসতার জের: চট্টগ্রাম হাটহাজারী থানায় মাদরাসাছাত্রদের হামলা যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বহিষ্কার চেয়ারম্যান ফারুকসহ শীর্ষ পাঁচ নেতা ছাড়াই বৈঠকে যুবলীগ কাশ্মীর সীমান্তে ভারত-পাকিস্তান গোলাগুলি: নিহত ৯ সাগর-রুনি হত্যা মামলার তদন্ত কর্মকর্তাকে হাই কোর্টে তলব ২৩৮ কোটি টাকা সংগ্রহে ওমেরা পেট্রোলিয়ামের রোড শো প্রধানমন্ত্রীর উপহার পাচ্ছে গাল্লিবয় রানা-তবীব পরীক্ষায় জালিয়াতি: সাংসদ বুবলির রেজিস্ট্রেশন বাতিল ভোলায় পরিস্থিতি নিয়ন্ত্রণে বিজিবি ব্যাচেলরদের জন্য ‘সুপার হোস্টেল বিডি’ ‘ভোলার ঘটনায় ফেসবুক আইডি হ্যাকের সঙ্গে জড়িতদের আটক করা হয়েছে’ দুদকে সাজার হার ৭০ শতাংশে উন্নীত বাংলাদেশ ও ভিয়েতনামের মধ্যে বাণিজ্য বাড়াতে চান প্রধানমন্ত্রী এনটিভির নিবন্ধন বাতিলের দাবি ওলামালীগের মসজিদুল আকসায় আবারও ইহুদিদের হামলা মুশফিকের চ্যাম্পিয়ন রাজশাহীকে উড়িয়ে দিল খুলনা আমার বক্তব্য আংশিক উপস্থাপন করায় বিভ্রান্তি: মেনন খালেদা জিয়াকে দেখতে যাবেন ঐক্যফ্রন্ট নেতারা ডিআইজি বজলুর রশীদ গ্রেপ্তার রোহিতের ডাবল সেঞ্চুরিতে ভারতের রানের পাহাড় শ্রমিক হিসেবে স্বীকৃতি চান হোমবেইজড ওয়ার্কাররা প্রধানমন্ত্রীর সাক্ষাৎ না পেলে কঠোর কর্মসূচি দেবেন শিক্ষকরা সপ্তাহের প্রথমদিনে সূচক উত্থানে পুঁজিবাজার মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫ বাংলাদেশের নির্মিত ফোন সারা বিশ্বে ব্যবহার হবে: জয় ঢাবির ‘ক’ ইউনিটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ গণতন্ত্রবিহীন জাতি আত্মমর্যাদাহীন: মাহবুব তালুকদার