artk
বুধবার, নভেম্বার ১৩, ২০১৯ ১:৪৫   |  ২৮,কার্তিক ১৪২৬

স্টাফ রিপোর্টার

বৃহস্পতিবার, অক্টোবার ১০, ২০১৯ ৬:৪৮

৩ র‌্যাবসহ আটকদের ফেরত দিলো বিএসএফ

media

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় মাদক ব্যবসায়ীকে ধরতে গিয়ে বিএসএফর হাতে আটক হওয়া র্যাবের তিন সদস্য ও দুই নারী সোর্সকে ফেরত পাঠিয়েছে বিএসএফ।

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় মাদক ব্যবসায়ীকে ধরতে গিয়ে বিএসএফর হাতে আটক হওয়া র্যাবের তিন সদস্য ও দুই নারী সোর্সকে ফেরত পাঠিয়েছে বিএসএফ।

বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে ব্রাহ্মণপাড়া উপজেলার আশা বাড়ি সীমান্তে বাংলাদেশ-ভারতের সীমান্ত রক্ষীবাহিনী বিজিবি ও বিএসএফ এর ক্যাম্প কমান্ডার পর্যায়ে বৈঠক শেষে তাদের ছেড়ে দেয়া হয় বলে নিশ্চিত করেছেন ব্রাহ্মণপাড়া থানার ওসি শাহজাহান কবির।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল সাড়ে ৭টার দিকে জেলার ব্রাহ্মণপাড়া উপজেলার আশাবাড়ি সীমান্ত এলাকার ১০নং গেইট দিয়ে মাদক ব্যবসাযী ধরতে গিয়ে ভূলবশত ভারতে অনুপ্রবেশের দায়ে তাদেরকে আটক করে বিএসএফ।

আটককৃত তিন র্যাব সদস্য হলেন- কনস্টেবল রিগেন বড়ুয়া, আবদুল মজিদ ও সৈনিক ওয়াহিদ মিয়া। র্যাবের সঙ্গে থাকা দুই মহিলা সোর্স হল জেলার সদর উপজেলার শুভপুর এলাকার খুকি লিজা, সুজানগর এলাকার মনি আক্তার।

ভারতে পেঁয়াজের দাম না পেয়ে কৃষকের কান্না রেফারিকে এসপি হারুনের মারধরের ভিডিও ভাইরাল ‘ঘন কুয়াশার কারণে লালবাতি দেখতে পাননি চালক’ জাতীয় আয়কর মেলা শুরু বৃহস্পতিবার শিশুটির নাম নাইমা, সঙ্গে থাকা মা ও দাদীর সন্ধান মিলছে না খালেদা জিয়া নিজে হাতে খেতেও পারেন না: মির্জা ফখরুল আর দেখা যাবে না সোহার হাসিমুখ ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা: আ.লীগ নেতা মাসুম কারাগারে গয়েশ্বর বাবু বিএনপি নামক বটগাছ থেকে কবে সরবেন: হাছান মাহমুদ অসুস্থ মায়ের পাশে থাকতে দেশে ফিরলেন মোসাদ্দেক ভুল প্রকাশের দায়ে ডিএসইর জুবায়ের বরখাস্ত সম্রাট ও এনামুলের বিরুদ্ধে দুদকের মামলা ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সম্মেলনে ভাঙচুর দেশে ফেরার কারণ জানালেন মোসাদ্দেক রেলকর্মীদের আরো দক্ষ করা উচিত: প্রধানমন্ত্রী চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের ট্রেন চলাচল স্বাভাবিক প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হতে লাগবে স্নাতক মেক্সিকোতে আশ্রয় পেলেন ইভো মোরালেস বুলবুলে নিখোঁজ ৯ জেলের মরদেহ উদ্ধার ট্রেন দুর্ঘটনায় হতাহতের ঘটনায় প্রধানমন্ত্রীর শোক ১২ নভেম্বর: উপকূলবাসী আজো ভোলেনি ভয়াল সেই স্মৃতি পেঁয়াজের দাম বাড়ছেই জেএসসি-জেডিসির ৫ পরীক্ষার নতুন সময়সূচি সকালে ঘুম থেকে উঠে পানি পানে ৬ উপকার যুক্তরাজ্যে গাঁজার তৈরি দুটো ওষুধের অনুমোদন স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর উত্তরের সম্মেলন মঙ্গলবার চারদিনের সফরে মঙ্গলবার নেপাল যাচ্ছেন রাষ্ট্রপতি কসবায় ২ ট্রেনের মুখোমুখি সংঘর্ষে নিহত ১৫ রাজনীতি গাড়ি-বাড়ি করার পেশা নয়: রাষ্ট্রপতি রাঁঙ্গার বিচারের ভার জনগণের কাছে দিলেন নূর হোসেনের মা