artk
রোববার, নভেম্বার ১৭, ২০১৯ ৪:৫৯   |  ৩,অগ্রহায়ণ ১৪২৬

বরিশাল ও টাঙ্গাইল সংবাদদাতা

বৃহস্পতিবার, অক্টোবার ১০, ২০১৯ ৫:৪৪

বরিশাল ও টাঙ্গাইলে মদপানে নিহত ৫

media

অতিরিক্ত মদপানে বরিশাল শহরে তিন ও টাঙ্গাইলের কালিহাতীতে দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার দুপুরের মধ্যে মারা যান তারা। মঙ্গলবার রাতে দুর্গোৎসবের প্রতিমা বিসর্জনের পর তারা মদ পান করেন।

অতিরিক্ত মদপানে বরিশাল শহরে তিন ও টাঙ্গাইলের কালিহাতীতে দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার দুপুরের মধ্যে মারা যান তারা। মঙ্গলবার রাতে দুর্গোৎসবের প্রতিমা বিসর্জনের পর তারা মদ পান করেন।

মৃতরা হলেন বরিশাল শহরের হাটখোলা এলাকার সিদ্ধার্থ রায় মিঠুন (২৬) ও বিকাশ কর্মকার (৩০) এবং গণপাড়া এলাকার রতন চন্দ্র দাস (২৭)। অপরদিকে টাঙ্গাইলের কালিহাতী উপজেলা সদরের উত্তর বেতডোবা গ্রামের গোপাল পাল (৩৫) ও আনন্দ পাল (৫২) মৃত্যুবরণ করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, অসুস্থ রতন চন্দ্র দাসকে বুধবার সন্ধ্যায় বরিশালের শেরে বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) ও হাসপাতালে নেওয়া হলে সন্ধা ৭টার দিকে তার মৃত্যু হয়। সিদ্ধার্থ রায় মিঠুন ও বিকাশ কর্মকারকে বৃহস্পতিবার সকালে শেবাচিম হাসপাতলে নেয়ার পর দুপুর ১টার দিকে তারা মারা যান। তিনজনই ঘনিষ্ঠ বন্ধু। 

অন্যদিকে টাঙ্গাইলের কালিহাতীতে মঙ্গলবার নিহত ও অসুস্থরা সবাই একসঙ্গে মদ পান করেন। বৃহস্পতিবার ভোরে স্বজনরা তাদেরকে হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সুরঞ্জন পালকে প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেন ও অপর দুই জনকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। পথেই মারা যান আনন্দ পাল ও গোপাল পাল। অসুস্থ টোকন পাল ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতলে চিকিৎসাধীন।

বরিশাল কোতোয়ালী মডেল থানার ওসি নুরুল ইসলাম ও কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অভিভাবকের আয়ের ভিত্তিতে বেতন নির্ধারণের সুযোগ দিবে ইউডা অবৈধ সম্পদ অর্জনের মামলায় ৬ দিনের রিমান্ডে সম্রাট প্রধানমন্ত্রীকে বিএনপির চিঠি সরকারি চাকরিতে মুক্তিযোদ্ধাদের অবসরের বয়সসীমা ৬০ মোরালেস সমর্থকদের সঙ্গে নিরাপত্তা বাহিনীর সংঘর্ষে নিহত ৯ স্বর্ণ কেনার আগে যেসব বিষয় অবশ্যই খেয়াল রাখা উচিত লঞ্চের ধাক্কায় বালুবাহী জাহাজ ডুবে ৩ শ্রমিক নিখোঁজ রাজধানীর বনশ্রী থেকে সাংবাদিকের মরদেহ উদ্ধার চট্টগ্রামের পাথরঘাটায় গ্যাস লাইন বিস্ফোরণে নিহত ৭ মুসলিমদেরও রাম মন্দিরের জন্য খুশি হওয়া উচিৎ: রামদেব সিরিয়ায় গাড়ি বোমা বিস্ফোরণে নিহত ১৮ পেঁয়াজ খাওয়া বন্ধ: প্রধানমন্ত্রী যখন তখন হেসে ফেলেন? আপনার কী হয়েছে জানেন? ঘরোয়া পদ্ধতিতে দূর করুন ব্রণের দাগ পিইসি পরীক্ষা শুরু রোববার সৌদি কর্তৃপক্ষের সঙ্গে বৈঠকের পরই নারীকর্মীর ব্যাপারে সিদ্ধান্ত: মন্ত্রী পেঁয়াজের মূল্য বৃদ্ধি: সোমবার দেশব্যাপী বিএনপির বিক্ষোভ কর্মসূচি কুমিল্লার পর এবার নারায়ণগঞ্জে বিয়েতে পেঁয়াজ উপহার সরকার জড়িত বলে পেঁয়াজ সিন্ডিকেটের বিরুদ্ধে কিছু করা যাচ্ছে না: গয়েশ্বর ইরানে পেট্টোলের দাম বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ: নিহত ১ মেলায় রাজস্ব আদায় হাজার কোটি টাকা ভারতে ৩৫৪ টাকায় বিশুদ্ধ অক্সিজেন লাল না সবুজ, কোন আপেল বেশি উপকারী? গুদামে পেঁয়াজ পচে যাওয়ায় ফেলে দিচ্ছে আড়তদাররা বগুড়ায় জেল জরিমানার ভয়ে ৬ রুটে বাস চলাচল বন্ধ বিয়ের উপহারে পেঁয়াজ! ভারতকে হেসেখেলে হারাল বাংলাদেশ প্রাথমিক ও ইবতেদায়ি সমাপনী পরীক্ষা শুরু রোববার মিসর থেকে পেঁয়াজের প্রথম চালান পৌঁছাবে মঙ্গলবার চুয়াডাঙ্গায় পেঁয়াজের আড়তে অবরুদ্ধ ম্যাজিস্ট্রেট