artk
বৃহস্পতিবার, নভেম্বার ২১, ২০১৯ ৩:৩৭   |  ৭,অগ্রহায়ণ ১৪২৬

ফরিদপুর সংবাদদাতা

বৃহস্পতিবার, অক্টোবার ১০, ২০১৯ ৪:৫৫

ফরিদপুরে পিকআপ চালক হত্যায় ৭ আসামির মৃত্যুদণ্ড

media

ফরিদপুরের ভাঙ্গায় পিকআপ চালক কেরামত হাওলাদার হত্যা মামলায় সাতজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

ফরিদপুরের ভাঙ্গায় পিকআপ চালক কেরামত হাওলাদার হত্যা মামলায় সাতজনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার সকালে পাঁচ আসামির উপস্থিতিতে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. সেলিম মিয়া এ রায় ঘোষণা করেন। রায়ে সাত আসামিকেই মৃত্যুদণ্ড এবং প্রত্যেককে ১০ হাজার টাকা করে জরিমানা করা হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন তোফা মোল্লা (২৬), পলাশ ফকির (৩২), সিদ্দিক খালাসি (৩৬), এরশাদ মাতুব্বর (৩২), সুরুজ ওরফে সিরাজুল খাঁ (২৭), নাইম মাতুব্বর (৩৫) ও আনু মোল্যা ওরফে আনোয়ার মোল্যা (২৮)। তারা সবাই ভাঙ্গা উপজেলার চান্দ্রা গ্রামের বাসিন্দা। নাইম মাতুব্বর ও সুরুজ ওরফে সিরাজুল এখনো পলাতক। 

আদালতের ভারপ্রাপ্ত পাবলিক প্রসিকিউটর দুলাল চন্দ্র সরকার জানান, ২০১৪ সালের ১৪ ডিসেম্বর রাতে উত্তর লোহারদিয়া গ্রামের পিকআপ চালক কেরামত হাওলাদার (৩৫) নিখোঁজ হন। পরদিন ভোরে পার্শ্ববর্তী ছলিলদিয়া দিঘলকান্দা বিলে তার গলা ও পেটকাটা লাশ পাওয়া যায়। এ ঘটনায় ১৫ ডিসেম্বর নিহতের ভাই ইকরাম হাওলাদার বাদী হয়ে ভাঙ্গা থানায় মামলা করে। পুলিশ ফোনের কল লিস্টের সূত্র ধরে তোফা মোল্লাকে আটক করলে তিনি হত্যায় সম্পৃক্ততার কথা স্বীকার করে। তার দেওয়া তথ্যের ভিত্তিতে অন্য আসামিদের গ্রেফতার করা হয়। মামলার শুনানি ও সাক্ষ্য প্রমাণ উপস্থাপন শেষে আদালত রায় ঘোষণা করেন।

‘চাল নেই লবণ নেই বলে অপপ্রচার চালাচ্ছে একটি গোষ্ঠী’ বুরকিনা ফাসোতে পুলিশের অভিযানে ১৮ জিহাদি নিহত জীবনযাত্রায় বদল এনে নিয়ন্ত্রণে রাখুন রক্তচাপ সশস্ত্র বাহিনী দিবসে শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা তিনদিনব্যাপী ‘শালুক’-এর নিবিড় সম্মিলন শুরু শুক্রবার ভারতের সাথে ১০০ কোটি ডলারের নৌ-অস্ত্র চুক্তি যুক্তরাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসে কর্মবিরতি প্রত্যাহার মালিক-শ্রমিকদের চেকপোস্টে ডাকাতের হামলা, ৪ পুলিশ আহত মেলায় রাজস্ব আদায় ২৬১৩ কোটি টাকা রাজধানী সুপার মার্কেটের আগুন নিয়ন্ত্রণে ময়মনসিংহে এক বাড়িতেই ৭ হাজার কেজি লবণ ট্রান্সফাররেবল এলসির সঠিক ব্যবহারে বায়িং হাউজের দক্ষতা বাড়ানো জরুরী জনগণকে শাস্তি দেবেন না প্লিজ: কাদের কাউন্সিলর সাঈদের বিরুদ্ধে মামলা সৈয়দ নূরুল আলমের ‘আমার জীবন ও উন্নয়নের ৪৪ বছর’ টিকাটুলিতে রাজধানী সুপার মার্কেটে ভয়াবহ আগুন শিগগিরই ২২১ বন্ড লেনদেনযোগ্য হবে দেশের মানুষ এখন খোলা জেলে বন্দী: মির্জা আব্বাস ধর্মঘটের প্রভাব চালের বাজারে পড়বে না: খাদ্যমন্ত্রী বায়ুদূষণে শীর্ষে ঢাকা, ২৫ নভেম্বর আন্তমন্ত্রণালয় সভা চট্টগ্রামে পাহাড়ে অস্ত্র তৈরির কারখানা: ২০ অস্ত্রসহ ‘ডাকাত সর্দার’ গ্রেপ্তার ঢাকা-চট্টগ্রাম-সিলেট মহাসড়কে যান চলাচল স্বাভাবিক বাস নেই, ভোগান্তি মাথায় নিয়ে হাঁটছে মানুষ ভুঁড়িওয়ালা পুরুষের কদর বেশি কেন নারীর কাছে ? সায়েদাবাদ থেকে দূরপাল্লার বাস বন্ধ শিক্ষকের থাপ্পড়ে কান ফাটলো ছাত্রের রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত আমার বিরুদ্ধে অনুসন্ধান চালালে অনেক এমপি-মন্ত্রীর যাবজ্জীবন হবে: নাজমুল আইনের লাগাম ছেড়ার ধর্মঘটে সারাদেশে অচলাবস্থা দিনাজপুরে ট্রাকচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত