artk

রাজশাহী প্রতিবেদক

সোমবার, অক্টোবার ৭, ২০১৯ ৮:১৯

মাদক সম্রাটকে ধরতে গিয়ে ৪ এসআই আহত

media

রাজশাহীর বাঘায় মাদক সম্রাট মিলন হোসেনকে গ্রেপ্তার করতে গিয়ে পুলিশের চার এসআইসহ ৫ জন আহত হয়েছেন। রোববার সন্ধ্যায় উপজেলার ভানুকর গ্রামে এ ঘটনা ঘটে।

রাজশাহীর বাঘায় মাদক সম্রাট মিলন হোসেনকে গ্রেপ্তার করতে গিয়ে পুলিশের চার এসআইসহ ৫ জন আহত হয়েছেন। রোববার সন্ধ্যায় উপজেলার ভানুকর গ্রামে এ ঘটনা ঘটে।

মিলনের আক্রমণে আহতরা হলেন বাঘা থানার এসআই লুৎফর রহমান, নুরুন নবী, রেজাউল করীম, মাসুদ ইকবাল ও স্থানীয় ভানুকর গ্রামের শরিফ উদ্দিন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

সূত্র জানায়, উপজেলা ভানুকর গ্রামের নুরুল ইসলামের ছেলে রিপন হোসেনের বাড়িতে একই গ্রামের মাসুম হোসেনের ছেলে মিলন হোসেন (৩২) বস্তায় ফেনসিডিল প্যাকেট করে চালান দেয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল। এ সংবাদ পেয়ে বাঘা থানার পুলিশ ওই বাড়িতে অভিযান চালায়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রিপন হোসেন পালিয়ে যায়। কিন্তু মিলন হোসেন পালাতে না পেরে ওই বাড়ির মধ্যেই থেকে যায়। এ সময় পুলিশ মিলন হোসেনকে গ্রেপ্তার করতে গেলে তার কাছে থাকা বড় হাঁসুয়া দিয়ে পুলিশের ওপর আক্রমণ করতে আসে।

পরে ঘরের দরজা বন্ধ করে দেয়া হয়। পরবর্তীতে অতিরিক্ত পুলিশ গিয়ে তাকে গ্রেপ্তার করার চেষ্টা করে। পুলিশ কৌশলে তার কাছে থাকা অস্ত্রগুলো চায় এবং আত্মসমর্পণ করতে বলে। এতে সে একটি অস্ত্র জমা দিলেও তার কাছে রেখে দেয় বড় একটি ধারালো হাঁসুয়া। তার আক্রমণে চার পুলিশ আহত হন।

পুলিশ এ সময় আত্মরক্ষার্থে রাবার বুলেট ছুড়ে। এতে মিলন হোসেন আহত হয়েছেন। তাকে উদ্ধার করে চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে পুলিশ ওই বাড়ি থেকে একটি রামদা, একটি বটি, একটি ধারালো হাঁসুয়া, ইয়াবা খাওয়ার সরঞ্জাম ও ৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক মাহাবুবুল আলম বলেন, মিলনের শরীরের বিভিন্ন স্থানে গুলির চিহ্ন রয়েছে। এতে তার রক্তক্ষরণ হয়েছে। তার অবস্থা বেগতিক দেখে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, মিলন হোসেন একজন তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার নামে ৪টি মামলা রয়েছে। সে ফেনসিডিল চালান দেয়ার প্রস্তুতির সময়ে তাকে আটক করতে গিয়ে ৪ এসআই ও স্থানীয় এক ব্যক্তি আহত হয়েছেন। আত্মরক্ষার্থে পুলিশের রাবার বুলেটে মিলনও আহত হয়েছে। তাকে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা