artk

রাজশাহী প্রতিবেদক

সোমবার, অক্টোবার ৭, ২০১৯ ৮:১৯

মাদক সম্রাটকে ধরতে গিয়ে ৪ এসআই আহত

media

রাজশাহীর বাঘায় মাদক সম্রাট মিলন হোসেনকে গ্রেপ্তার করতে গিয়ে পুলিশের চার এসআইসহ ৫ জন আহত হয়েছেন। রোববার সন্ধ্যায় উপজেলার ভানুকর গ্রামে এ ঘটনা ঘটে।

রাজশাহীর বাঘায় মাদক সম্রাট মিলন হোসেনকে গ্রেপ্তার করতে গিয়ে পুলিশের চার এসআইসহ ৫ জন আহত হয়েছেন। রোববার সন্ধ্যায় উপজেলার ভানুকর গ্রামে এ ঘটনা ঘটে।

মিলনের আক্রমণে আহতরা হলেন বাঘা থানার এসআই লুৎফর রহমান, নুরুন নবী, রেজাউল করীম, মাসুদ ইকবাল ও স্থানীয় ভানুকর গ্রামের শরিফ উদ্দিন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

সূত্র জানায়, উপজেলা ভানুকর গ্রামের নুরুল ইসলামের ছেলে রিপন হোসেনের বাড়িতে একই গ্রামের মাসুম হোসেনের ছেলে মিলন হোসেন (৩২) বস্তায় ফেনসিডিল প্যাকেট করে চালান দেয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিল। এ সংবাদ পেয়ে বাঘা থানার পুলিশ ওই বাড়িতে অভিযান চালায়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে রিপন হোসেন পালিয়ে যায়। কিন্তু মিলন হোসেন পালাতে না পেরে ওই বাড়ির মধ্যেই থেকে যায়। এ সময় পুলিশ মিলন হোসেনকে গ্রেপ্তার করতে গেলে তার কাছে থাকা বড় হাঁসুয়া দিয়ে পুলিশের ওপর আক্রমণ করতে আসে।

পরে ঘরের দরজা বন্ধ করে দেয়া হয়। পরবর্তীতে অতিরিক্ত পুলিশ গিয়ে তাকে গ্রেপ্তার করার চেষ্টা করে। পুলিশ কৌশলে তার কাছে থাকা অস্ত্রগুলো চায় এবং আত্মসমর্পণ করতে বলে। এতে সে একটি অস্ত্র জমা দিলেও তার কাছে রেখে দেয় বড় একটি ধারালো হাঁসুয়া। তার আক্রমণে চার পুলিশ আহত হন।

পুলিশ এ সময় আত্মরক্ষার্থে রাবার বুলেট ছুড়ে। এতে মিলন হোসেন আহত হয়েছেন। তাকে উদ্ধার করে চারঘাট স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পরে পুলিশ ওই বাড়ি থেকে একটি রামদা, একটি বটি, একটি ধারালো হাঁসুয়া, ইয়াবা খাওয়ার সরঞ্জাম ও ৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক মাহাবুবুল আলম বলেন, মিলনের শরীরের বিভিন্ন স্থানে গুলির চিহ্ন রয়েছে। এতে তার রক্তক্ষরণ হয়েছে। তার অবস্থা বেগতিক দেখে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, মিলন হোসেন একজন তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী। তার নামে ৪টি মামলা রয়েছে। সে ফেনসিডিল চালান দেয়ার প্রস্তুতির সময়ে তাকে আটক করতে গিয়ে ৪ এসআই ও স্থানীয় এক ব্যক্তি আহত হয়েছেন। আত্মরক্ষার্থে পুলিশের রাবার বুলেটে মিলনও আহত হয়েছে। তাকে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিল হুয়াওয়ে ‘ভারত বুঝুক, হারের পর সামনে এসে উল্লাস করলে কেমন লাগে’ মৎস্য কর্মকর্তা লাঞ্ছিত, উপজেলা চেয়ারম্যান বরখাস্ত নারায়ণগঞ্জে শিশুসহ একই পরিবারের দগ্ধ ৮ নায়ক মান্না চলে যাওয়ার ১ যুগ করোনায় মৃত্যুর মিছিলে আরও ১০০ জন বাসের চাকায় পিষ্ট হয়ে ২ মেডিক্যাল শিক্ষার্থী নিহত ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ