artk
বৃহস্পতিবার, ডিসেম্বার ৫, ২০১৯ ১১:২৩   |  ২১,অগ্রহায়ণ ১৪২৬

স্টাফ রিপোর্টার

রোববার, অক্টোবার ৬, ২০১৯ ৯:০৬

শিল্পপতি ফিরোজ আলম মারা গেছেন

media

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি শাহজিবাজার পাওয়ার কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) শিল্পপতি ও সমাজকর্মী ফিরোজ আলম আর নেই (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। কোম্পানিটির সচিব ইয়াসিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছে। 

পুঁজিবাজারে তালিকাভুক্ত কোম্পানি শাহজিবাজার পাওয়ার কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) শিল্পপতি ও সমাজকর্মী ফিরোজ আলম আর নেই (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। কোম্পানিটির সচিব ইয়াসিন আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। 

সন্দ্বীপের এ কৃতি সন্তান শনিবার বেলা পৌনে ১২টায় মারা যান। সোমবার বাদ আসর রাজধানীর এয়ারফোর্সে জাম-ই-মসজিদে তার জানাজা অনুষ্ঠিত হবে। 

ভারতের একটি হাসপাতালে মৃত্যুবরণ করেন ফিরোজ আলম। জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ ও সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীরা মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন। একইসঙ্গে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

মৃত্যুকালে ফিরোজ আলমের বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি স্ত্রী, এক মেয়ে, দুই ছেলেসহ অনেক আত্মীয় ও শুভাকাঙ্খী রেখে গেছেন। 

ফিরোজ আলম ইসলামী ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট, ইন্টারন্যাশনাল হোল্ডিংস ও অস্ট্রেলিয়ান ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক ছিলেন। এছাড়া তিনি ইয়ুথ ফ্যাশন, ইয়ুথ গার্মেন্টস, পেট্রোমেক্স রিফাইনারি, কমফিট কম্পোজিট নিট, মিডল্যান্ড পাওয়ার কোম্পানি ও জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের উদ্যোক্তা পরিচালকের দায়িত্ব পালন করেছিলেন।

আপিল বিভাগে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে সরকার: মন্ত্রী বীরত্বে পদক পাচ্ছেন ডিজিসহ বিজিবির ৬০ সদস্য আইএস এর সেই টুপি খুঁজে পাচ্ছে না পুলিশ নামাজ পড়লে সুস্থ থাকা যায়: মার্কিন গবেষণা মৌলভীবাজারে ৪শ একর জমিতে কমলার চাষ ২০১৯ সালের সেরা অ্যাপ কল অফ ডিউটি আ.লীগে এখন কর্মীর চেয়ে নেতার সংখ্যা বেশি: কাদের প্রকৌশল শিক্ষায়ও সৃজনশীলতার প্রচুর সুযোগ রয়েছে: রাষ্ট্রপতি ‘সুদের হার কমেনি, ১১ মাস কী করলেন অর্থমন্ত্রী’ ৬ রানে অলআউট মালদ্বীপ পিরোজপুরে বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু পুঁজিবাজারে সূচকের পতন, লেনদেনও মন্দা রোহিঙ্গাদের কারণে স্থানীয়দের কর্মসংস্থানের সুযোগ কমছে: টিআইবি বিএনপির আইনজীবীদের বিষ খেয়ে আত্মহত্যা করা উচিত: নাসিম আপিল বিভাগে এমন অবস্থা আগে কখনো দেখিনি: প্রধান বিচারপতি প্রতিবন্ধীদের জন্য উপজেলায় সহায়তা কেন্দ্র চালু হবে: প্রধানমন্ত্রী চিশতির শ্যালক কামাল গ্রেপ্তার এবার হবে ২৩৮ কিলোমিটার পাতাল রেল ৩ দেশ থেকে ভারতে যাওয়া অমুসলিমরা নাগরিকত্ব পাবেন রোহিঙ্গাদের কারণে কক্সবাজারবাসী ‘মানসিক চাপে’: টিআইবি বিএনপি অরাজকতা করলে সমুচিত জবাব দেয়া হবে: কাদের খালেদার জামিনে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ: ফখরুল ব্যাংকাররা সুবিধা নিলেন কিন্তু সুদহার কমালেন না: বাণিজ্যমন্ত্রী খামারিকে খুন করে গরু-ছাগল লুট জুয়া খেলার সময় হাতেনাতে ধরা ৩ সরকারি কর্মকর্তা আমি খুব বেশি পেঁয়াজ খাই না: সংসদে ভারতের অর্থমন্ত্রী আদালতে হট্টগোল, বিচারপতিদের এজলাস ত্যাগ নেইমার-এমবাপ্পের গোলে পিএসজির টানা তৃতীয় জয় হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৬তম মৃত্যুবার্ষিকী বৃহস্পতিবার আবারও পিছিয়েছে খালেদার জামিন শুনানি