artk
সোমবার, অক্টোবার ২১, ২০১৯ ১২:০৩   |  ৫,কার্তিক ১৪২৬

নিউজ ডেস্ক

বৃহস্পতিবার, অক্টোবার ৩, ২০১৯ ৪:৩০

গ্রামীণফোন স্টার গ্রাহকদের জন্য পর্যটন অফার

media

বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে স্টার গ্রাহকেদের জন্য দেশ-বিদেশে ভ্রমণের ক্ষেত্রে বিশেষ ছাড় দিয়েছে ব্যবস্থা গ্রামীণফোন।

বিশ্ব পর্যটন দিবস উপলক্ষ্যে স্টার গ্রাহকেদের জন্য দেশ-বিদেশে ভ্রমণের ক্ষেত্রে বিশেষ ছাড় দিয়েছে ব্যবস্থা গ্রামীণফোন।

বুধবার গ্রামীণফোনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, যাতায়াত ও হোটেল বুকিংয়ের ক্ষেত্রে মোট ২০টি ব্র্যান্ডের আওতায় বিভিন্ন প্যাকেজে এ অফার পাওয়া যাবে।

গ্রামীণফোনের অফিসিয়াল ওয়েবসাইট থেকে অফারগুলোর বিস্তারিত জানা যাবে।

অনলাইন ট্র্যাভেল এজেন্সি অ্যাগোডা-এর মাধ্যমে জিপি স্টার গ্রাহকরা ভারত, ইন্দোনেশিয়া, থাইল্যান্ড, সিঙ্গাপুর এবং মালয়েশিয়ায় হোটেল বুকিংয়ের ক্ষেত্রে অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন। অন্যান্য দেশের জন্য হোটেল বুকিংয়ে তারা ৮ শতাংশ ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন।

আমাররুম-এর মাধ্যমে অনলাইনে হোটেল বুকিং এবং বাসের টিকিট ক্রয়ের ক্ষেত্রে জিপি স্টার গ্রাহকরা অতিরিক্ত ১৩ শতাংশ ছাড় সুবিধা পাবেন। অভ্যন্তরীণ ফ্লাইটের ক্ষেত্রে ক্রেতাদের জন্য থাকছে ১৫ শতাংশ পর্যন্ত ছাড়।

জিপি স্টার গ্রাহকরা 'মেইক আ উইশ'-এর চলমান প্যাকেজের সবক্ষেত্রে ১০ শতাংশ ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন। পাশাপাশি ঢাকা এবং রাজশাহীতে ভিসা প্রক্রিয়া এবং জমাদানের ক্ষেত্রে তারা পূর্ণ সহযোগিতা পাবেন।

ট্যুরহাব বিডি-এর মাধ্যমে জিপি গ্রাহকেরা সকল ট্যুর প্যাকেজের ক্ষেত্রে ১৫ শতাংশ ছাড় সুবিধা লাভ করতে পারবেন। ট্রিপজিপ ট্যুরস-এর মাধ্যমে জিপি স্টার গ্রাহকরা নির্বাচিত ট্যুর প্যাকেজের ক্ষেত্রে ১৫ শতাংশ ছাড় সুবিধা লাভ করতে পারবেন।

জিপি স্টার গ্রাহকরা বিমান হলিডেইজের মাধ্যমে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে (আন্তর্জাতিক টার্মিনাল) মিট অ্যান্ড অ্যাসিস্ট সেবা উপভোগ করতে পারবেন। এছাড়াও একজন ব্যক্তির জন্য ১৩ হাজার ৫০০ টাকায় (বিশেষ মূল্য) বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ঢাকা-কক্সবাজার-ঢাকা বিমান টিকিট এবং কক্সবাজারের লং বিচ হোটেলে তিন রাত চার দিন থাকার সুযোগ লাভ করবেন। এছাড়াও, বেস্ট ওয়েস্টার্ন হেরিটেজ একজন ব্যক্তির জন্য ১২ হাজার ৯০০ টাকায় বিমান প্যাকেজসহ অন্যান্য আরো বিশেষ সুবিধা দিয়েছে। 

ভ্রমণসেবা প্রদানকারী প্রতিষ্ঠান গো জায়ান প্ল্যাটিনাম প্লাস, প্ল্যাটিনাম এবং গোল্ড জিপি স্টার গ্রাহকদের দিচ্ছে আন্তর্জাতিক এয়ার টিকিটের মূল্যের  ক্ষেত্রে ১৫ শতাংশ (৫,০০০ টাকা পর্যন্ত) ছাড়। ভ্রমণসেবা প্রদানকারী প্রতিষ্ঠান অভ্যন্তরীণ বিমান টিকিটের ক্ষেত্রে ১০ শতাংশ (৫০০ টাকা পর্যন্ত) ছাড় সুবিধা লাভ করতে পারবেন।

জিপি স্টার গ্রাহকদের মধ্যে যারা ৩০ অক্টোবর পর্যন্ত সকল আন্তর্জাতিক রুটে টার্কিশ এয়ারলাইন্সে ভ্রমণ করবেন তারা টিকিটের মূল ভাড়ার ওপর ১০ শতাংশ ছাড় সুবিধা লাভ করবেন। এছাড়াও ইউএস বাংলা এয়ারলাইন্সে তারা সকল আন্তর্জাতিক এবং অভ্যন্তরীণ রুটে আকর্ষণীয় সুবিধা লাভ করতে পারবেন।

এই প্যাকেজে জিপি স্টার গ্রাহকরা গ্র্যান্ড সুলতান টি রিসোর্ট এবং গলফ-এ ১৫ হাজার ৪৪৪ টাকায় বিশেষ সুবিধা লাভ করতে পারবেন। অফারটি দুই জন প্রাপ্তবয়স্ক ব্যাক্তি এবং ১০ বছরের নিচে দুই জন শিশুর জন্য প্রযোজ্য (বিনামূল্যে থাকা ও খাবার সুবিধা)। অফারটি চলবে ৩০ নভেম্বর পর্যন্ত।

জিপি স্টার গ্রাহক দম্পতিরা সপ্তাহের যে কোন দিন এবং ছুটির দিনে গাজীপুরের সারাহ রিসোর্টে ১২ অক্টোবর পর্যন্ত বিশেষ মূল্য ছাড় পাবেন।

কক্সবাজারের লং বিচ হোটেলে জিপি স্টার গ্রাহকরা বিশেষ প্যাকেজের আওতায় ১১ হাজার ৯৯৯ টাকায় দুই রাত যাপন (অতিরিক্ত এক রাত ফ্রি) করতে পারবেন। লং বিচ হোটেল ঢাকায় জিপি স্টার গ্রাহকরা ৩ হাজার ৪০০ টাকায় বাই ওয়ান গেট ওয়ান বুফে ডিনার উপভোগ করতে পারবেন।

রুম বুকিংয়ের ক্ষেত্রে রয়েল টিউলিপ সি পার্ল হোটেলে জিপি স্টার গ্রাহকরা ৪৫ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।

মেনন প্রমাণ করেছেন বর্তমান সরকার ‘অবৈধ’: রিজভী ভোলায় ফেসবুক আইডি হ্যাক করে গুজব ছড়ানো হয়েছে: শেখ হাসিনা যুবলীগের নেতৃত্বে ৫৫ বছরের বেশি নয় ভোলায় সহিংসতার জের: চট্টগ্রাম হাটহাজারী থানায় মাদরাসাছাত্রদের হামলা যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী বহিষ্কার চেয়ারম্যান ফারুকসহ শীর্ষ পাঁচ নেতা ছাড়াই বৈঠকে যুবলীগ কাশ্মীর সীমান্তে ভারত-পাকিস্তান গোলাগুলি: নিহত ৯ সাগর-রুনি হত্যা মামলার তদন্ত কর্মকর্তাকে হাই কোর্টে তলব ২৩৮ কোটি টাকা সংগ্রহে ওমেরা পেট্রোলিয়ামের রোড শো প্রধানমন্ত্রীর উপহার পাচ্ছে গাল্লিবয় রানা-তবীব পরীক্ষায় জালিয়াতি: সাংসদ বুবলির রেজিস্ট্রেশন বাতিল ভোলায় পরিস্থিতি নিয়ন্ত্রণে বিজিবি ব্যাচেলরদের জন্য ‘সুপার হোস্টেল বিডি’ ‘ভোলার ঘটনায় ফেসবুক আইডি হ্যাকের সঙ্গে জড়িতদের আটক করা হয়েছে’ দুদকে সাজার হার ৭০ শতাংশে উন্নীত বাংলাদেশ ও ভিয়েতনামের মধ্যে বাণিজ্য বাড়াতে চান প্রধানমন্ত্রী এনটিভির নিবন্ধন বাতিলের দাবি ওলামালীগের মসজিদুল আকসায় আবারও ইহুদিদের হামলা মুশফিকের চ্যাম্পিয়ন রাজশাহীকে উড়িয়ে দিল খুলনা আমার বক্তব্য আংশিক উপস্থাপন করায় বিভ্রান্তি: মেনন খালেদা জিয়াকে দেখতে যাবেন ঐক্যফ্রন্ট নেতারা ডিআইজি বজলুর রশীদ গ্রেপ্তার রোহিতের ডাবল সেঞ্চুরিতে ভারতের রানের পাহাড় শ্রমিক হিসেবে স্বীকৃতি চান হোমবেইজড ওয়ার্কাররা প্রধানমন্ত্রীর সাক্ষাৎ না পেলে কঠোর কর্মসূচি দেবেন শিক্ষকরা সপ্তাহের প্রথমদিনে সূচক উত্থানে পুঁজিবাজার মধুর ক্যান্টিনে ছাত্রদলের ওপর ছাত্রলীগের হামলা, আহত ৫ বাংলাদেশের নির্মিত ফোন সারা বিশ্বে ব্যবহার হবে: জয় ঢাবির ‘ক’ ইউনিটে ভর্তি পরীক্ষার ফল প্রকাশ গণতন্ত্রবিহীন জাতি আত্মমর্যাদাহীন: মাহবুব তালুকদার