artk

ভোলা সংবাদদাতা

বুধবার, অক্টোবার ২, ২০১৯ ১০:১৬

মধ্যরাতে ভোলা ছাত্রলীগ সভাপতির বাড়িতে গুলি

media

মধ্যরাতে ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি পাপনের বাড়িতে সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে। এসময় কয়েক রাউন্ড ফাঁকা গুলিও ছোড়া হয় বলে জানা যায়।

মঙ্গলবার দিবাগত রাতে এক ভিডিও ফুটেজের মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন ভোলা জেলা ছাত্রলীগ সভাপতি ইব্রাহিম চৌধুরী পাপন।

জানা যায়, রাত সাড়ে ১১ টার দিকে হিমেল ও মার্সেলের নেতৃত্বে তার বাসায় হামলা চালিয়েছে। একই সময় মার্সেল দুই রাউন্ড ফাঁকা গুলিও ছুড়েন। এসময় বিকট আওয়াজের দুটি শব্দ হয়। পরে পাপনের নিরাপত্তার জন্য নিজ বাড়ি থেকে ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজ নিজের বাড়িতে নিয়ে যান।

ছাত্রলীগ সভাপতি পাপন জানন, মঙ্গলবার রাতে ভোলা সদরে থাকা আমার দাদা বাড়িতে যাই। দীর্ঘদিন ধরে ছাত্রলীগের পরিচয় দিয়ে আসা মার্সেলের সাথে আমার চাচাত ভাই আরাফাত চৌধুরীর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মার্সেলের সাথে থাকা সংঘবদ্ধ সন্ত্রাসীরা তার উপর রক্তাক্ত হামলা চালায়। পরে ঘটনাস্থলে থাকা লোকজন তাকে উদ্ধার করে। খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে আমার চাচাত ভাইকে উদ্ধার করে নিয়ে আসি। তখন সন্ত্রাসী চক্র আমাকে প্রাণে মেরে ফেলাসহ বিভিন্ন ধরনের হুমকি দেয়।

পাপন বলেন, রাতে বাসায় হামলার খবর শুনে আমার অসুস্থ মা জ্ঞান হারিয়ে ফেলেছেন। সন্ত্রাসীরা আমাকে মারার জন্যই মধ্যরাতে এ হামলা চালিয়েছে। আমি ভোলার পুলিশ সুপারসহ জেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতাদের জানিয়েছি। ঘটনাস্থলে এসে সদর থানার ওসি এনায়েত হোসেন হামলার আলামত দেখে গেছেন।

পাপন আরো বলেন, আমি ছাত্রলীগের একজন এক নিষ্ঠ কর্মী। আমি এ হামলায় জননেতা তোফায়েল আহাম্মেদের কাছে বিচার চাই। আমাকে ইতোপূর্বে একটি মিথ্যা মামলায় জড়িয়ে জেলে পাঠানো হয়েছে। আমার কাছে উল্লেখ্যযোগ্য তথ্য রয়েছে কার ইন্ধনে আমাকে মিথ্যা মামলা ও প্রাণে মারার চক্রান্ত হচ্ছে।

এ বিষয়ে জানতে চাইলে ভোলা সদর থানার ওসি এনায়েত হোসেন জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করে এসেছি। বিষয়টি নিয়ে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা