artk
শুক্রবার, অক্টোবার ১৮, ২০১৯ ১১:৫৯   |  ৩,কার্তিক ১৪২৬

ভোলা সংবাদদাতা

বুধবার, অক্টোবার ২, ২০১৯ ১০:১৬

মধ্যরাতে ভোলা ছাত্রলীগ সভাপতির বাড়িতে গুলি

media

মধ্যরাতে ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি পাপনের বাড়িতে সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে। এসময় কয়েক রাউন্ড ফাঁকা গুলিও ছোড়া হয় বলে জানা যায়।

মঙ্গলবার দিবাগত রাতে এক ভিডিও ফুটেজের মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন ভোলা জেলা ছাত্রলীগ সভাপতি ইব্রাহিম চৌধুরী পাপন।

জানা যায়, রাত সাড়ে ১১ টার দিকে হিমেল ও মার্সেলের নেতৃত্বে তার বাসায় হামলা চালিয়েছে। একই সময় মার্সেল দুই রাউন্ড ফাঁকা গুলিও ছুড়েন। এসময় বিকট আওয়াজের দুটি শব্দ হয়। পরে পাপনের নিরাপত্তার জন্য নিজ বাড়ি থেকে ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজ নিজের বাড়িতে নিয়ে যান।

ছাত্রলীগ সভাপতি পাপন জানন, মঙ্গলবার রাতে ভোলা সদরে থাকা আমার দাদা বাড়িতে যাই। দীর্ঘদিন ধরে ছাত্রলীগের পরিচয় দিয়ে আসা মার্সেলের সাথে আমার চাচাত ভাই আরাফাত চৌধুরীর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মার্সেলের সাথে থাকা সংঘবদ্ধ সন্ত্রাসীরা তার উপর রক্তাক্ত হামলা চালায়। পরে ঘটনাস্থলে থাকা লোকজন তাকে উদ্ধার করে। খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে আমার চাচাত ভাইকে উদ্ধার করে নিয়ে আসি। তখন সন্ত্রাসী চক্র আমাকে প্রাণে মেরে ফেলাসহ বিভিন্ন ধরনের হুমকি দেয়।

পাপন বলেন, রাতে বাসায় হামলার খবর শুনে আমার অসুস্থ মা জ্ঞান হারিয়ে ফেলেছেন। সন্ত্রাসীরা আমাকে মারার জন্যই মধ্যরাতে এ হামলা চালিয়েছে। আমি ভোলার পুলিশ সুপারসহ জেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতাদের জানিয়েছি। ঘটনাস্থলে এসে সদর থানার ওসি এনায়েত হোসেন হামলার আলামত দেখে গেছেন।

পাপন আরো বলেন, আমি ছাত্রলীগের একজন এক নিষ্ঠ কর্মী। আমি এ হামলায় জননেতা তোফায়েল আহাম্মেদের কাছে বিচার চাই। আমাকে ইতোপূর্বে একটি মিথ্যা মামলায় জড়িয়ে জেলে পাঠানো হয়েছে। আমার কাছে উল্লেখ্যযোগ্য তথ্য রয়েছে কার ইন্ধনে আমাকে মিথ্যা মামলা ও প্রাণে মারার চক্রান্ত হচ্ছে।

এ বিষয়ে জানতে চাইলে ভোলা সদর থানার ওসি এনায়েত হোসেন জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করে এসেছি। বিষয়টি নিয়ে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

বাংলাদেশকে শতভাগ সহযোগিতা করার কথা বললেন সৌরভ আফগানিস্তানে মসজিদে বোমা হামলায় নিহত ৬২ আবারও ব্যর্থ সৌম্য, সেঞ্চুরি বঞ্চিত ইমরুল চোট নিয়েই সাইফের ডাবল সেঞ্চুরি যুবলীগের দায়িত্ব পেলে উপাচার্যের পদ ছেড়ে দেব: ড. মীজান ৩ শতাধিক ভারতীয়কে দিল্লিতে ফেরৎ পাঠাল মেক্সিকো শিশু হত্যা-নির্যাতন বরদাশত করা হবে না: প্রধানমন্ত্রী জাতীয় লিগে বল হাতে ভয়ঙ্কর আবু হায়দার রনি ফের বাংলাদেশ দলকে ব্যঙ্গ করলেন শেবাগ জামায়াতকে তালাক দিয়ে বিএনপিকে রাস্তায় নামার আহ্বান জাফরুল্লাহর বাংলাদেশে পাবজি গেম নিষিদ্ধ তাজরিন ফ্যাশনে ক্ষতিগ্রস্থ শ্রমিকদের ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন ‘আমি মায়ের কাছে যাবো’ সিলেট বিএনপির কমিটিতে কেন্দ্রের হস্তক্ষেপ না করার ওয়াদা তারেক রহমানের ঐক্যের ডাক গ্রামে নিয়ে যেতে হবে: ড. কামাল সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত ভুল বোঝাবুঝির কারণে সীমান্তে গোলাগুলি: স্বরাষ্ট্রমন্ত্রী নওয়াপাড়ায় বাসের ধাক্কায় দুই পথচারীর মৃত্যু আবরার দেশপ্রেমিক জনগণের আন্দোলনের মূর্তপ্রতীক: রিজভী ১ মিটার প্রস্থের বাড়ি শাহ আমানতে ১৩০ সোনার বারসহ যাত্রী আটক সাভারে গাড়ির ধাক্কায় যুবক নিহত জবির বিজ্ঞান বিভাগের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ গণভবনে কেন ডাকা হয়নি ওমর ফারুককে পঞ্চগড়ে রাস্তার ধারে ফুটফুটে শিশু ছাত্র রাজনীতি সূর্যের আলো ঠিকরে পড়ে প্রবালে জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত কম বয়সে মেনোপজে বাড়ে হৃদরোগের সম্ভাবনা