artk
শুক্রবার, ডিসেম্বার ৬, ২০১৯ ৪:১২   |  ২২,অগ্রহায়ণ ১৪২৬

ভোলা সংবাদদাতা

বুধবার, অক্টোবার ২, ২০১৯ ১০:১৬

মধ্যরাতে ভোলা ছাত্রলীগ সভাপতির বাড়িতে গুলি

media

মধ্যরাতে ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি পাপনের বাড়িতে সন্ত্রাসী হামলার অভিযোগ উঠেছে। এসময় কয়েক রাউন্ড ফাঁকা গুলিও ছোড়া হয় বলে জানা যায়।

মঙ্গলবার দিবাগত রাতে এক ভিডিও ফুটেজের মাধ্যমে এসব তথ্য নিশ্চিত করেন ভোলা জেলা ছাত্রলীগ সভাপতি ইব্রাহিম চৌধুরী পাপন।

জানা যায়, রাত সাড়ে ১১ টার দিকে হিমেল ও মার্সেলের নেতৃত্বে তার বাসায় হামলা চালিয়েছে। একই সময় মার্সেল দুই রাউন্ড ফাঁকা গুলিও ছুড়েন। এসময় বিকট আওয়াজের দুটি শব্দ হয়। পরে পাপনের নিরাপত্তার জন্য নিজ বাড়ি থেকে ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজ নিজের বাড়িতে নিয়ে যান।

ছাত্রলীগ সভাপতি পাপন জানন, মঙ্গলবার রাতে ভোলা সদরে থাকা আমার দাদা বাড়িতে যাই। দীর্ঘদিন ধরে ছাত্রলীগের পরিচয় দিয়ে আসা মার্সেলের সাথে আমার চাচাত ভাই আরাফাত চৌধুরীর কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মার্সেলের সাথে থাকা সংঘবদ্ধ সন্ত্রাসীরা তার উপর রক্তাক্ত হামলা চালায়। পরে ঘটনাস্থলে থাকা লোকজন তাকে উদ্ধার করে। খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে আমার চাচাত ভাইকে উদ্ধার করে নিয়ে আসি। তখন সন্ত্রাসী চক্র আমাকে প্রাণে মেরে ফেলাসহ বিভিন্ন ধরনের হুমকি দেয়।

পাপন বলেন, রাতে বাসায় হামলার খবর শুনে আমার অসুস্থ মা জ্ঞান হারিয়ে ফেলেছেন। সন্ত্রাসীরা আমাকে মারার জন্যই মধ্যরাতে এ হামলা চালিয়েছে। আমি ভোলার পুলিশ সুপারসহ জেলা আওয়ামী লীগের বিভিন্ন নেতাদের জানিয়েছি। ঘটনাস্থলে এসে সদর থানার ওসি এনায়েত হোসেন হামলার আলামত দেখে গেছেন।

পাপন আরো বলেন, আমি ছাত্রলীগের একজন এক নিষ্ঠ কর্মী। আমি এ হামলায় জননেতা তোফায়েল আহাম্মেদের কাছে বিচার চাই। আমাকে ইতোপূর্বে একটি মিথ্যা মামলায় জড়িয়ে জেলে পাঠানো হয়েছে। আমার কাছে উল্লেখ্যযোগ্য তথ্য রয়েছে কার ইন্ধনে আমাকে মিথ্যা মামলা ও প্রাণে মারার চক্রান্ত হচ্ছে।

এ বিষয়ে জানতে চাইলে ভোলা সদর থানার ওসি এনায়েত হোসেন জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করে এসেছি। বিষয়টি নিয়ে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহন করা হবে।

অবশেষে বিয়ের পিঁড়িতে মিথিলা-সৃজিত রুম্পার মৃত্যুর ধোঁয়াশা কাটেনি ১ জন ছাড়া অন্য যেকোনো পদে পরিবর্তন: কাদের আপিল বিভাগে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে সরকার: মন্ত্রী বীরত্বে পদক পাচ্ছেন ডিজিসহ বিজিবির ৬০ সদস্য আইএস এর সেই টুপি খুঁজে পাচ্ছে না পুলিশ নামাজ পড়লে সুস্থ থাকা যায়: মার্কিন গবেষণা মৌলভীবাজারে ৪শ একর জমিতে কমলার চাষ ২০১৯ সালের সেরা অ্যাপ কল অফ ডিউটি আ.লীগে এখন কর্মীর চেয়ে নেতার সংখ্যা বেশি: কাদের প্রকৌশল শিক্ষায়ও সৃজনশীলতার প্রচুর সুযোগ রয়েছে: রাষ্ট্রপতি ‘সুদের হার কমেনি, ১১ মাস কী করলেন অর্থমন্ত্রী’ ৬ রানে অলআউট মালদ্বীপ পিরোজপুরে বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু পুঁজিবাজারে সূচকের পতন, লেনদেনও মন্দা রোহিঙ্গাদের কারণে স্থানীয়দের কর্মসংস্থানের সুযোগ কমছে: টিআইবি বিএনপির আইনজীবীদের বিষ খেয়ে আত্মহত্যা করা উচিত: নাসিম আপিল বিভাগে এমন অবস্থা আগে কখনো দেখিনি: প্রধান বিচারপতি প্রতিবন্ধীদের জন্য উপজেলায় সহায়তা কেন্দ্র চালু হবে: প্রধানমন্ত্রী চিশতির শ্যালক কামাল গ্রেপ্তার এবার হবে ২৩৮ কিলোমিটার পাতাল রেল ৩ দেশ থেকে ভারতে যাওয়া অমুসলিমরা নাগরিকত্ব পাবেন রোহিঙ্গাদের কারণে কক্সবাজারবাসী ‘মানসিক চাপে’: টিআইবি বিএনপি অরাজকতা করলে সমুচিত জবাব দেয়া হবে: কাদের খালেদার জামিনে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ: ফখরুল ব্যাংকাররা সুবিধা নিলেন কিন্তু সুদহার কমালেন না: বাণিজ্যমন্ত্রী খামারিকে খুন করে গরু-ছাগল লুট জুয়া খেলার সময় হাতেনাতে ধরা ৩ সরকারি কর্মকর্তা আমি খুব বেশি পেঁয়াজ খাই না: সংসদে ভারতের অর্থমন্ত্রী আদালতে হট্টগোল, বিচারপতিদের এজলাস ত্যাগ