artk
বৃহস্পতিবার, ডিসেম্বার ৫, ২০১৯ ৮:২৭   |  ২১,অগ্রহায়ণ ১৪২৬

বিনোদন ডেস্ক

মঙ্গলবার, অক্টোবার ১, ২০১৯ ৯:৩৮

প্রকাশ্যে এল শাহরুখ কন্যা সুহানার প্রথম ফিল্মের টিজার

media

বাবা বলিউডের বাদশা। আর তারই পায়ে পা মিলিয়ে রুপালি পর্দার দিকে হাঁটছেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান। শর্টফিল্মের মাধ্যমেই অভিষেক হল শাহরুখ খান তনয়ার। সোমবার প্রকাশ্যে এল সুহানা খান অভিনীত শর্টফিল্ম 'দ্য গ্রে পার্ট অফ ব্লু'-এর টিজার। আর তাতে সুহানার লুক নজর কেড়েছে নেটিজেনদের।

আপাতত রুপালি জগতের খুঁটিনাটি শিখে নিতে নিউ ইয়র্কের একটি ফিল্ম স্কুলে পড়াশোনা করছেন সুহানা। আর সেখানে প্রবেশের আগেই শর্টফিল্মের মাধ্যমে সিনেমার জগতে প্রথম পদক্ষেপটি নিয়ে ফেললেন সুহানা। পরিচালক থিয়েডর গ্লিমেনোর পরিচালনায় দ্য গ্রে পার্ট অফ ব্লু-তে অভিনয় করেছেন শাহরুখ কন্যা। সোমবার পরিচালক নিজেই ফিল্মের টিজার প্রকাশ করলেন নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। আর সেখানে সুহানার অভিনীত একাধিক দৃশ্য নজর টানল নেটিজেনদের। প্রকাশিত টিজার ভিডিওতে দেখা যাচ্ছে, অপর এক অল্পবয়সী ব্রিটিশ অভিনেতার সঙ্গে গাড়িতে সুহানা। যদিও সুহানার কোনও ডায়লগ শোনা যায়নি। ব্যাকগ্রাউন্ডে হালকা মিউজিক ছিল টিজারজুড়ে। 

সাধারণত বড় ব্যানারে প্রথম কাজের মাধ্যমে সিনেমার জগতে প্রবেশ করেন ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িত পরিবার থেকে আসা নবাগতরা। কিন্তু সে পথে একেবারেই হাঁটছেন না শাহরুখের মেয়ে। প্রথমে শর্টফিল্ম। তারপর নিউ ইয়র্কের ফিল্ম স্কুলে পড়াশোনা- সিনেমার পাঠ নিয়ে হাত পাকা করেই বলিউডে আসার প্রস্তুতি নিচ্ছেন সুহানা।

টিজার থেকে ধারনা, দ্য গ্রে পার্ট অফ ব্লু একটি রোমান্টিক শর্ট ফিল্ম। টিজারের দৃশ্যগুলির টোন যেন কিছুটা অন্ধকার, মেঘাচ্ছন্ন। কবে, প্রকাশিত হবে এই শর্ট ফিল্ম, সে বিষয়ে এখনও কিছু ঠিক হয়নি বলে জানিয়েছেন সিনেমার ডিরেক্টর। 

আইএস এর সেই টুপি খুঁজে পাচ্ছে না পুলিশ নামাজ পড়লে সুস্থ থাকা যায়: মার্কিন গবেষণা মৌলভীবাজারে ৪শ একর জমিতে কমলার চাষ ২০১৯ সালের সেরা অ্যাপ কল অফ ডিউটি আ.লীগে এখন কর্মীর চেয়ে নেতার সংখ্যা বেশি: কাদের প্রকৌশল শিক্ষায়ও সৃজনশীলতার প্রচুর সুযোগ রয়েছে: রাষ্ট্রপতি ‘সুদের হার কমেনি, ১১ মাস কী করলেন অর্থমন্ত্রী’ ৬ রানে অলআউট মালদ্বীপ পিরোজপুরে বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু পুঁজিবাজারে সূচকের পতন, লেনদেনও মন্দা রোহিঙ্গাদের কারণে স্থানীয়দের কর্মসংস্থানের সুযোগ কমছে: টিআইবি বিএনপির আইনজীবীদের বিষ খেয়ে আত্মহত্যা করা উচিত: নাসিম আপিল বিভাগে এমন অবস্থা আগে কখনো দেখিনি: প্রধান বিচারপতি প্রতিবন্ধীদের জন্য উপজেলায় সহায়তা কেন্দ্র চালু হবে: প্রধানমন্ত্রী চিশতির শ্যালক কামাল গ্রেপ্তার এবার হবে ২৩৮ কিলোমিটার পাতাল রেল ৩ দেশ থেকে ভারতে যাওয়া অমুসলিমরা নাগরিকত্ব পাবেন রোহিঙ্গাদের কারণে কক্সবাজারবাসী ‘মানসিক চাপে’: টিআইবি বিএনপি অরাজকতা করলে সমুচিত জবাব দেয়া হবে: কাদের খালেদার জামিনে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ: ফখরুল ব্যাংকাররা সুবিধা নিলেন কিন্তু সুদহার কমালেন না: বাণিজ্যমন্ত্রী খামারিকে খুন করে গরু-ছাগল লুট জুয়া খেলার সময় হাতেনাতে ধরা ৩ সরকারি কর্মকর্তা আমি খুব বেশি পেঁয়াজ খাই না: সংসদে ভারতের অর্থমন্ত্রী আদালতে হট্টগোল, বিচারপতিদের এজলাস ত্যাগ নেইমার-এমবাপ্পের গোলে পিএসজির টানা তৃতীয় জয় হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৬তম মৃত্যুবার্ষিকী বৃহস্পতিবার আবারও পিছিয়েছে খালেদার জামিন শুনানি বাংলাদেশের জন্য হজ কোটা বাড়লো ১০ হাজার শীতে যেসব লক্ষণে শরীরে পানির ঘাটতি প্রকাশ পায়