artk

বিনোদন ডেস্ক

রোববার, সেপ্টেম্বার ২৯, ২০১৯ ৯:৫৫

নগ্ন হয়ে চ্যালেঞ্জ পূর্ণ করলেন পুনম পাণ্ডে

media

সিনেমায় তেমন নাম নেই, নেই জস কিংবা খ্যাতি। তবুও তিনি বলিউড অভিনত্রেী। নাম পুনম পাণ্ডে। এই লাস্যময়ীকে লোকে চেনে শুধুমাত্র তার খোলামেলা চালচলনের জন্য। আসলে খোলামেলা বললে ভুল হবে; নগ্নতার জন্য। 

২০১১ সালে তিনি পরিচিত হন এক উদ্ভট মন্তব্যের কারণে। বলেছিলেন, যদি ধোনির নেতৃত্বে ভারত বিশ্বকাপ জেতে, তবে ফাইনালের ভেন্যুতে এসে সবার সামনে নগ্ন হবেন তিনি। কিন্তু সে যাত্রায় পারেননি পুনম। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে মাহেন্দ্র সিং ধোনি ও গৌতম গম্ভীরের অনবদ্য জুটির কল্যাণে দ্বিতীয়বারের মতো বিশ্বসেরার মুকুট লাভ করে ভারত। 

পুনমের হটকারী মন্তব্যে ওয়াংখেড়ে বাড়ানো হয় নিরাপত্তা। যে কারণে সেই বিশ্বকাপের ফাইনালেও যেতে পারেননি তিনি। ৮ বছর পর নিজের কথা রেখেছেন পুনম পাণ্ডে।  অবশেষে নগ্ন হলেন তিনি। গ্যালারি ভর্তি দর্শক বা দিনে-দুপুরে নয়, বরং গভীর রাতে চোরের মতো ওয়াংখেড়ে স্টেডিয়ামে ঢুকে নগ্ন হয়েছেন। 

সম্প্রতি এর একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায়, কাউকে সঙ্গে নিয়ে গাড়ি করে ওয়াংখেড়ে আসেন পুনম। পরনে ছিল কালো ওভারকোট, মুখ ঢাকা। কিছুক্ষণ এদিক-ওদিক দৌড়ে পৌঁছান মূল গেটে। এক ব্যক্তিকে সেখানে কুকুর নিয়ে পাহারারত অবস্থায় দেখা যায়। তিনি চলে যাওয়ার পর তালা কাটার যন্ত্র নিয়ে সামনে দিকে এগিয়ে যান পুনম। তালা কেটে আবারও দৌড় শুরু করেন তিনি। এ সময় আরেক ব্যক্তিকে টর্চ হাতে ঘুরতে দেখা যায়। সম্ভবত তিনিও নিরাপত্তাকর্মী। তিনি যেন দেখতে না পারেন, তাই প্রথমে লুকিয়ে পড়েন পুনম। ওই ব্যক্তি চলে যাওয়ার পর ওয়াংখেড়ে স্টেডিয়ামের গ্যালারিতে গিয়ে সরাসরি কাপড় খুলতে শুরু করেন শরীর থেকে। ভিডিওর শেষের দিকে দেখা যায়, পুরোপুরি নগ্ন হয়ে পড়েন পুনম। গায়ে ছিল না একটি সুঁতোও। এ সময় হাঁপাচ্ছিলেন তিনি। 

পরে ভক্তদের চুমুর ভঙ্গি দেখিয়ে বলেন, ‘চ্যালেঞ্জ কমপ্লিট।’ অবশ্য এ ঘটনার আগে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন পুনম। সেখানে তিনি লেখেন, ‘২০১১ সালে আমি বলেছিলাম করে দেখাব। এটা শুধুমাত্র আমার নীল পোশাকের ছেলেদের জন্য। তোমরা চ্যাম্পিয়নের মতোই খেলেছিলে। মনে রেখো- পুনম কখনো মিথ্যা বলে না।’

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা