artk
শনিবার, অক্টোবার ১৯, ২০১৯ ১২:০০   |  ৩,কার্তিক ১৪২৬

লাইফস্টাইল ডেস্ক

বুধবার, সেপ্টেম্বার ২৫, ২০১৯ ২:৩২

জনি রকেটস মেনুতে যোগ হলো ‘রকিং রাইস ডিলস’

media

আমেরিকান রেস্টুরেন্ট ব্র্যান্ড ‘জনি রকেটস’ চালু করেছে রকিং রাইস ডিলস। বাংলাদেশি কাস্টমারদের চাহিদার কথা বিবেচনা করে জনি রকেটস বাংলাদেশে এটি চালু করে। 

মঙ্গলবার রাজধানীর ধানমন্ডির ইন্টারন্যাশনাল ফুডকোর্টে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন মেনুর যাত্রা শুরু করা হয়। ওইদিন জনি রকেটসের ধানমন্ডি ও বনানী আউটলেটে দুপুর থেকে অতিথিরা উপভোগ করেন রকিং রাইস ডিলস। ফুড চেইন এশিয়ার অপারেশন ম্যানেজার মোহাম্মদ ইশতিয়াক ইকবাল পাঁচ ধরনের রাইস ডিসের মূল্যসহ গুনাগুন বর্ণনা করেন।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলআর গ্রুপের সিইও মীর মনিরুজ্জামান, ফুড চেইন এশিয়ার সিনিয়র মার্কেটিং ম্যানেজার তানভীর কায়সার, মার্কেটিং ম্যানেজার শিহাব সরকার, সেকেন্ড কাপ কফির এরিয়া ম্যানেজার চার্লস মিথুন, জনি রকেটসের ব্র্যান্ড ম্যানেজার জানিবুল হাসান জনি, টনি রোমাসের জেনারেল ম্যানেজার শওকত আলী, ম্যানহাটান ফিস মার্কেটের ডিস্ট্রিক্ট ম্যানেজার পারভেজ আহমেদ, সেকেন্ড কাপ কফির আরজিএম লিমন চৌধুরী।    

মীর মনিরুজ্জামান বলেন, “আমাদের দেশে খাদ্যাভাসে রাইস এবং রাইস জাতীয় আইটেম অনেক বড় স্থান করে আছে। সেটি বিবেচনা করেই আমরা এই ‘রকিং রাইস ডিলস’টি চালু করার সিন্ধান্ত নিই।” 

নতুন এই ‘রকিং রাইস ডিলস’ এ বেশ কয়েকটি জনপ্রিয় আইটেম রয়েছে- রকেট ফ্রাইড চিকেন, বোনলেস চিকেন ক্রিস্পারস, বিভিন্ন রকমের উইংস, ভেজি মিক্স রাইস, গ্রেভী এবং পানীয়। এই ডিলগুলির মূল্য কাস্টমারদের হাতের নাগালে রাখা হয়েছে যাতে তারা ভালো দামে সেরা ডিল উপভোগ করতে পারে। জনি রকেট এর বিখ্যাত বার্গারগুলি শতভাগ ফ্রেশ উপাদান ও প্রাকৃতিক হালাল মাংস দিয়ে তৈরি করা হয়। 

উল্লেখ্য, জনি রকেটস একটি আন্তজার্তিক রেস্তোরা চেইন, যা গত ৩৩ বছর বিশ্বব্যাপী ৩৭৫টিরও বেশি রেস্তোঁরার মাধ্যমে জনি রকেটস ক্লাইসক বার্গার, আমেরিকার ফ্রাইস এবং শেকস পরিবেশন করে আসছে। ইন্টারন্যাশনাল ফুড ফ্র্যাঞ্চাইজ লিমিটেড ‘জনি রকেটস’ ফ্র্যাঞ্চাইজি পার্টনার হিসেবে বাংলাদেশ ও দক্ষিণ এশিয়ার কয়েকটি দেশে এর কয়েকটি শাখা চালু করবে। তাদের ঢাকাতে অবস্থিত দুটি শাখার একটি ৭৫৪/বি, সাত মসজিদ রোড, ধানমন্ডিতে এবং আরেকটি আউয়াল সেন্টার, ৩৪ কামাল আতাতুর্ক অ্যাভিনিউ, বনানীতে অবস্থিত। শীঘ্রই ঢাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এবং চট্টগ্রামে জনি রকেসট এর শাখা খোলা হবে। 

 

বাংলাদেশকে শতভাগ সহযোগিতা করার কথা বললেন সৌরভ আফগানিস্তানে মসজিদে বোমা হামলায় নিহত ৬২ আবারও ব্যর্থ সৌম্য, সেঞ্চুরি বঞ্চিত ইমরুল চোট নিয়েই সাইফের ডাবল সেঞ্চুরি যুবলীগের দায়িত্ব পেলে উপাচার্যের পদ ছেড়ে দেব: ড. মীজান ৩ শতাধিক ভারতীয়কে দিল্লিতে ফেরৎ পাঠাল মেক্সিকো শিশু হত্যা-নির্যাতন বরদাশত করা হবে না: প্রধানমন্ত্রী জাতীয় লিগে বল হাতে ভয়ঙ্কর আবু হায়দার রনি ফের বাংলাদেশ দলকে ব্যঙ্গ করলেন শেবাগ জামায়াতকে তালাক দিয়ে বিএনপিকে রাস্তায় নামার আহ্বান জাফরুল্লাহর বাংলাদেশে পাবজি গেম নিষিদ্ধ তাজরিন ফ্যাশনে ক্ষতিগ্রস্থ শ্রমিকদের ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন ‘আমি মায়ের কাছে যাবো’ সিলেট বিএনপির কমিটিতে কেন্দ্রের হস্তক্ষেপ না করার ওয়াদা তারেক রহমানের ঐক্যের ডাক গ্রামে নিয়ে যেতে হবে: ড. কামাল সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত ভুল বোঝাবুঝির কারণে সীমান্তে গোলাগুলি: স্বরাষ্ট্রমন্ত্রী নওয়াপাড়ায় বাসের ধাক্কায় দুই পথচারীর মৃত্যু আবরার দেশপ্রেমিক জনগণের আন্দোলনের মূর্তপ্রতীক: রিজভী ১ মিটার প্রস্থের বাড়ি শাহ আমানতে ১৩০ সোনার বারসহ যাত্রী আটক সাভারে গাড়ির ধাক্কায় যুবক নিহত জবির বিজ্ঞান বিভাগের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ গণভবনে কেন ডাকা হয়নি ওমর ফারুককে পঞ্চগড়ে রাস্তার ধারে ফুটফুটে শিশু ছাত্র রাজনীতি সূর্যের আলো ঠিকরে পড়ে প্রবালে জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত কম বয়সে মেনোপজে বাড়ে হৃদরোগের সম্ভাবনা