artk
বৃহস্পতিবার, ডিসেম্বার ৫, ২০১৯ ৮:২৮   |  ২১,অগ্রহায়ণ ১৪২৬

লাইফস্টাইল ডেস্ক

বুধবার, সেপ্টেম্বার ২৫, ২০১৯ ২:৩২

জনি রকেটস মেনুতে যোগ হলো ‘রকিং রাইস ডিলস’

media

আমেরিকান রেস্টুরেন্ট ব্র্যান্ড ‘জনি রকেটস’ চালু করেছে রকিং রাইস ডিলস। বাংলাদেশি কাস্টমারদের চাহিদার কথা বিবেচনা করে জনি রকেটস বাংলাদেশে এটি চালু করে। 

মঙ্গলবার রাজধানীর ধানমন্ডির ইন্টারন্যাশনাল ফুডকোর্টে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে নতুন মেনুর যাত্রা শুরু করা হয়। ওইদিন জনি রকেটসের ধানমন্ডি ও বনানী আউটলেটে দুপুর থেকে অতিথিরা উপভোগ করেন রকিং রাইস ডিলস। ফুড চেইন এশিয়ার অপারেশন ম্যানেজার মোহাম্মদ ইশতিয়াক ইকবাল পাঁচ ধরনের রাইস ডিসের মূল্যসহ গুনাগুন বর্ণনা করেন।  

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এলআর গ্রুপের সিইও মীর মনিরুজ্জামান, ফুড চেইন এশিয়ার সিনিয়র মার্কেটিং ম্যানেজার তানভীর কায়সার, মার্কেটিং ম্যানেজার শিহাব সরকার, সেকেন্ড কাপ কফির এরিয়া ম্যানেজার চার্লস মিথুন, জনি রকেটসের ব্র্যান্ড ম্যানেজার জানিবুল হাসান জনি, টনি রোমাসের জেনারেল ম্যানেজার শওকত আলী, ম্যানহাটান ফিস মার্কেটের ডিস্ট্রিক্ট ম্যানেজার পারভেজ আহমেদ, সেকেন্ড কাপ কফির আরজিএম লিমন চৌধুরী।    

মীর মনিরুজ্জামান বলেন, “আমাদের দেশে খাদ্যাভাসে রাইস এবং রাইস জাতীয় আইটেম অনেক বড় স্থান করে আছে। সেটি বিবেচনা করেই আমরা এই ‘রকিং রাইস ডিলস’টি চালু করার সিন্ধান্ত নিই।” 

নতুন এই ‘রকিং রাইস ডিলস’ এ বেশ কয়েকটি জনপ্রিয় আইটেম রয়েছে- রকেট ফ্রাইড চিকেন, বোনলেস চিকেন ক্রিস্পারস, বিভিন্ন রকমের উইংস, ভেজি মিক্স রাইস, গ্রেভী এবং পানীয়। এই ডিলগুলির মূল্য কাস্টমারদের হাতের নাগালে রাখা হয়েছে যাতে তারা ভালো দামে সেরা ডিল উপভোগ করতে পারে। জনি রকেট এর বিখ্যাত বার্গারগুলি শতভাগ ফ্রেশ উপাদান ও প্রাকৃতিক হালাল মাংস দিয়ে তৈরি করা হয়। 

উল্লেখ্য, জনি রকেটস একটি আন্তজার্তিক রেস্তোরা চেইন, যা গত ৩৩ বছর বিশ্বব্যাপী ৩৭৫টিরও বেশি রেস্তোঁরার মাধ্যমে জনি রকেটস ক্লাইসক বার্গার, আমেরিকার ফ্রাইস এবং শেকস পরিবেশন করে আসছে। ইন্টারন্যাশনাল ফুড ফ্র্যাঞ্চাইজ লিমিটেড ‘জনি রকেটস’ ফ্র্যাঞ্চাইজি পার্টনার হিসেবে বাংলাদেশ ও দক্ষিণ এশিয়ার কয়েকটি দেশে এর কয়েকটি শাখা চালু করবে। তাদের ঢাকাতে অবস্থিত দুটি শাখার একটি ৭৫৪/বি, সাত মসজিদ রোড, ধানমন্ডিতে এবং আরেকটি আউয়াল সেন্টার, ৩৪ কামাল আতাতুর্ক অ্যাভিনিউ, বনানীতে অবস্থিত। শীঘ্রই ঢাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এবং চট্টগ্রামে জনি রকেসট এর শাখা খোলা হবে। 

 

আইএস এর সেই টুপি খুঁজে পাচ্ছে না পুলিশ নামাজ পড়লে সুস্থ থাকা যায়: মার্কিন গবেষণা মৌলভীবাজারে ৪শ একর জমিতে কমলার চাষ ২০১৯ সালের সেরা অ্যাপ কল অফ ডিউটি আ.লীগে এখন কর্মীর চেয়ে নেতার সংখ্যা বেশি: কাদের প্রকৌশল শিক্ষায়ও সৃজনশীলতার প্রচুর সুযোগ রয়েছে: রাষ্ট্রপতি ‘সুদের হার কমেনি, ১১ মাস কী করলেন অর্থমন্ত্রী’ ৬ রানে অলআউট মালদ্বীপ পিরোজপুরে বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু পুঁজিবাজারে সূচকের পতন, লেনদেনও মন্দা রোহিঙ্গাদের কারণে স্থানীয়দের কর্মসংস্থানের সুযোগ কমছে: টিআইবি বিএনপির আইনজীবীদের বিষ খেয়ে আত্মহত্যা করা উচিত: নাসিম আপিল বিভাগে এমন অবস্থা আগে কখনো দেখিনি: প্রধান বিচারপতি প্রতিবন্ধীদের জন্য উপজেলায় সহায়তা কেন্দ্র চালু হবে: প্রধানমন্ত্রী চিশতির শ্যালক কামাল গ্রেপ্তার এবার হবে ২৩৮ কিলোমিটার পাতাল রেল ৩ দেশ থেকে ভারতে যাওয়া অমুসলিমরা নাগরিকত্ব পাবেন রোহিঙ্গাদের কারণে কক্সবাজারবাসী ‘মানসিক চাপে’: টিআইবি বিএনপি অরাজকতা করলে সমুচিত জবাব দেয়া হবে: কাদের খালেদার জামিনে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ: ফখরুল ব্যাংকাররা সুবিধা নিলেন কিন্তু সুদহার কমালেন না: বাণিজ্যমন্ত্রী খামারিকে খুন করে গরু-ছাগল লুট জুয়া খেলার সময় হাতেনাতে ধরা ৩ সরকারি কর্মকর্তা আমি খুব বেশি পেঁয়াজ খাই না: সংসদে ভারতের অর্থমন্ত্রী আদালতে হট্টগোল, বিচারপতিদের এজলাস ত্যাগ নেইমার-এমবাপ্পের গোলে পিএসজির টানা তৃতীয় জয় হোসেন শহীদ সোহরাওয়ার্দীর ৫৬তম মৃত্যুবার্ষিকী বৃহস্পতিবার আবারও পিছিয়েছে খালেদার জামিন শুনানি বাংলাদেশের জন্য হজ কোটা বাড়লো ১০ হাজার শীতে যেসব লক্ষণে শরীরে পানির ঘাটতি প্রকাশ পায়