artk
বৃহস্পতিবার, অক্টোবার ১৭, ২০১৯ ১১:২৪   |  ২,কার্তিক ১৪২৬

চট্টগ্রাম সংবাদদাতা

মঙ্গলবার, সেপ্টেম্বার ২৪, ২০১৯ ১০:৩৪

ফেনীর অপহৃত মৎস্য ব্যবসায়ী উদ্ধার, আটক ২

media

ফেনীতে অপহরণের পর মীর হোসেন (৩২) নামে এক মৎস্য ব্যবসায়ীকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় মুক্তিপণের এক লাখ টাকাসহ সাজু উদ্দিন (২৮) ও মো. ফখরুদ্দিন (২৭) নামে দুই অপহরণকারীকে আটক করা হয়।

ফেনীতে অপহরণের পর মীর হোসেন (৩২) নামে এক মৎস্য ব্যবসায়ীকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় মুক্তিপণের এক লাখ টাকাসহ সাজু উদ্দিন (২৮) ও মো. ফখরুদ্দিন (২৭) নামে দুই অপহরণকারীকে আটক করা হয়।

সোমবার রাতে চট্টগ্রামের বারইয়ার হাট এলাকা থেকে তাদের আটক করা হয়। র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ও সহকারি পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, সোমবার দুপুরে ফেনী পৌর মৎস্য আড়ৎ-এর আড়তদার মীর হোসেনকে শহরতলীর দেওয়ানগঞ্জ এলাকা থেকে অপহরণ করে দুর্বৃত্তরা।

পরে স্বজনদের কাছে অপহরণকারীরা দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে। ব্যবসায়ীকে মুক্ত করতে পরিবারের স্বজনরা অপহরণকারীদের এক লাখ টাকা পরিশোধও করে। এতেও তাকে ফেরত দেয়া না হলে ব্যবসায়ীর স্বজনরা ঘটনাটি র‌্যাব ফেনী কার্যালয়ে জানায়।পরে র‌্যাব সদস্যরা অভিযানে বের হয়ে চট্টগ্রামের বারইয়ার হাট এলাকা থেকে ব্যবসায়ী মীর হোসেনকে উদ্ধার করে।

এ সময় অপহরণে জড়িত থাকার অভিযোগে চট্টগ্রামের মীরসরাই উপজেলার বানিয়াখালী গ্রামের জসিম উদ্দিনের ছেলে সাজু উদ্দিন ও একই উপজেলার জোরালগঞ্জ থানার আজমনগর গ্রামের মো. মহিউদ্দিনের ছেলে মো. ফখরুদ্দিনকে আটক করে। পরে আটককৃতদের কাছ থেকে মুক্তিপণের এক লাখ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আসামীদের ফেনী মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

হাব সভাপতিকে ‘ধমক’ দিলেন ধর্ম সচিব স্পর্শকাতর জায়গা থেকে মোবাইল টাওয়ার সরানোর নির্দেশ ব্রেক্সিট চুক্তিকে ‘ক্ষতিকর’ বললেন টিউলিপ নতুন ব্রেক্সিট চুক্তি চূড়ান্ত: জনসন ছেঁড়া জিন্স পরে ট্রোলের শিকার সারা ইমরান খানের বিরুদ্ধে সাবেক স্ত্রী রেহাম খানের অভিযোগ যে কোনো মূল্যে পার্বত্য অঞ্চলে শান্তি প্রতিষ্ঠা করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী ক্যাসিনো বাণিজ্য: কাউন্সিলর সাঈদকে অপসারণ পদ্মায় বিজিবি-বিএসএফ গোলাগুলি, বিএসএফ জওয়ান নিহত! জাতীয় লিগে লেগ স্পিনার না খেলানোয় দুই কোচকে বিসিবিতে তলব দুধের চেয়েও বেশি ক্যালসিয়াম, পটাশিয়াম সজিনা পাতায় ফারমার্স ব্যাংকের সাবেক চেয়ারম্যানসহ ৮ জনের বিরুদ্ধে মামলা ভারত সফরের জন্য টাইগারদের টি-টোয়েন্টি দল ঘোষণা আবাসিক হলে গাঁজা সেবন: ২ ছাত্রলীগ নেতা আটক বিদেশি শিল্পীর বিজ্ঞাপনে অতিরিক্ত কর দিতে হবে: তথ্যমন্ত্রী গ্রামীণফোনের ১২ হাজার কোটি টাকা আদায়ে নিষেধাজ্ঞা ২৪ ঘণ্টায় ২৪৮ ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি পুঁজিবাজারের পতন রোধে বিক্ষোভে বিনিয়োগকারীরা আমি তো আসলে মরেই গিয়েছিলাম: ওবায়দুল কাদের কঠোরভাবে নিয়ম মানুন, ইউজিসিকে প্রধানমন্ত্রী গাড়ি নিবন্ধনে জালিয়াতি: মুসা বিন শমসেরের বিরুদ্ধে মামলা ট্রাম্পের চিঠি ‘ডাস্টবিনে ছুঁড়ে ফেলেছিলেন’ এরদোয়ান গণভবনে যাবেন না যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক! ঢাকা কলেজ ছেড়ে কুষ্টিয়া সরকারি কলেজে আবরারের ভাই পুঁজিবাজারে সব ধরনের সূচকে পতন পরীক্ষার হলে ঢুকে ২০ ছাত্রের চুল কেটে দিলেন মাদরাসা অধ্যক্ষ আনোয়ারায় অ্যাম্বুলেন্সের সিলিন্ডার বিস্ফোরণে নিহত ২ প্রধানমন্ত্রীর সাক্ষাৎ পেতে নন এমপিও শিক্ষক-কর্মচারীদের অবস্থান যুদ্ধাপরাধ: রাজশাহীর টিপু সুলতানের রায় যে কোনো দিন আবরার হত্যার দায়ে ছাত্রলীগকে নিষিদ্ধ করার দাবি আ স ম রবের