artk

চট্টগ্রাম সংবাদদাতা

মঙ্গলবার, সেপ্টেম্বার ২৪, ২০১৯ ১০:৩৪

ফেনীর অপহৃত মৎস্য ব্যবসায়ী উদ্ধার, আটক ২

media

ফেনীতে অপহরণের পর মীর হোসেন (৩২) নামে এক মৎস্য ব্যবসায়ীকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় মুক্তিপণের এক লাখ টাকাসহ সাজু উদ্দিন (২৮) ও মো. ফখরুদ্দিন (২৭) নামে দুই অপহরণকারীকে আটক করা হয়।

ফেনীতে অপহরণের পর মীর হোসেন (৩২) নামে এক মৎস্য ব্যবসায়ীকে উদ্ধার করেছে র‌্যাব। এ সময় মুক্তিপণের এক লাখ টাকাসহ সাজু উদ্দিন (২৮) ও মো. ফখরুদ্দিন (২৭) নামে দুই অপহরণকারীকে আটক করা হয়।

সোমবার রাতে চট্টগ্রামের বারইয়ার হাট এলাকা থেকে তাদের আটক করা হয়। র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ও সহকারি পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী জানান, সোমবার দুপুরে ফেনী পৌর মৎস্য আড়ৎ-এর আড়তদার মীর হোসেনকে শহরতলীর দেওয়ানগঞ্জ এলাকা থেকে অপহরণ করে দুর্বৃত্তরা।

পরে স্বজনদের কাছে অপহরণকারীরা দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করে। ব্যবসায়ীকে মুক্ত করতে পরিবারের স্বজনরা অপহরণকারীদের এক লাখ টাকা পরিশোধও করে। এতেও তাকে ফেরত দেয়া না হলে ব্যবসায়ীর স্বজনরা ঘটনাটি র‌্যাব ফেনী কার্যালয়ে জানায়।পরে র‌্যাব সদস্যরা অভিযানে বের হয়ে চট্টগ্রামের বারইয়ার হাট এলাকা থেকে ব্যবসায়ী মীর হোসেনকে উদ্ধার করে।

এ সময় অপহরণে জড়িত থাকার অভিযোগে চট্টগ্রামের মীরসরাই উপজেলার বানিয়াখালী গ্রামের জসিম উদ্দিনের ছেলে সাজু উদ্দিন ও একই উপজেলার জোরালগঞ্জ থানার আজমনগর গ্রামের মো. মহিউদ্দিনের ছেলে মো. ফখরুদ্দিনকে আটক করে। পরে আটককৃতদের কাছ থেকে মুক্তিপণের এক লাখ টাকা উদ্ধার করা হয়।

র‌্যাব জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে আসামীদের ফেনী মডেল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা