artk

কিশোরগঞ্জ সংবাদদাতা

সোমবার, সেপ্টেম্বার ২৩, ২০১৯ ১০:১৩

বেআইনি কর্মকাণ্ডের অভিযোগে কিশোরগঞ্জে বাণিজ্যমেলা বন্ধ

media

এছাড়া চিঠিতে সরকারি নির্দেশ অমান্য করা হলে সরকারি নির্দেশ লঙ্ঘনের অভিযোগে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সতর্ক করে দেয়া হয়। এ কারণে আজ সোমবার থেকে মেলাটি বন্ধ হয়ে যায়।

র‌্যাফেল-ড্রসহ বিভিন্ন বেআইনি কার্যক্রমের অভিযোগে কিশোরগঞ্জের কুলিয়ারচর কুটিরশিল্প ও বাণিজ্যমেলা বন্ধ করে দিয়েছে জেলা প্রশাসন।

মেলার আয়োজক কুলিয়ারচর শপিং কমপ্লেক্সের স্বত্ত্বাধিকারী হাজি জালাল উদ্দীন ভূঁইয়া বরাবর জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী স্বাক্ষরিত কিশোরগঞ্জ কালেক্টরেটের জুডিশিয়াল মুন্সিখানার এ চিঠির অনুলিপি আজ কুলিয়ারচরের উপজেলা নির্বাহী কর্মকর্তা, ওসি এবং পুলিশ সুপার কার্যালয়ে পৌঁছে।

২২ সেপ্টেম্বর স্বাক্ষরিত এ চিঠিতে উল্লেখ করা হয়, আয়োজক স্থানীয় একটি উচ্চ বালিকা বিদ্যালয় ও একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঝখানের মাঠে এ মেলা আয়োজনের অনুমতি চাইলে স্কুলের স্বাভাবিক পাঠদান কার্যক্রম চরমভাবে ব্যাহত হওয়ার পাশাপাশি নারী শিক্ষার্থীরা ইভটিজিং ঝুঁকিতে পড়তে পারে বলে স্থানীয় প্রশাসন মত দেয়ায় বাণিজ্য মন্ত্রণালয় নির্দেশিত নীতিমালা ও শর্তাবলি অনুসরণ করে উপযুক্ত স্থান নির্ধারণের নির্দেশ দেয়া হয়। কিন্তু আয়োজক হাজি জালালউদ্দীন ভূঁইয়া স্থান পরিবর্তন না করে এসব শর্ত ও নীতিমালা ভঙ্গ করে মেলা শুরু করে র‌্যাফেল-ড্রসহ বিভিন্ন বেআইনি কাজ চালিয়ে যাচ্ছিলেন।

এছাড়া চিঠিতে সরকারি নির্দেশ অমান্য করা হলে সরকারি নির্দেশ লঙ্ঘনের অভিযোগে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সতর্ক করে দেয়া হয়। এ কারণে আজ সোমবার থেকে মেলাটি বন্ধ হয়ে যায়।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা