artk
শনিবার, অক্টোবার ১৯, ২০১৯ ৬:৫৯   |  ৪,কার্তিক ১৪২৬

কিশোরগঞ্জ সংবাদদাতা

সোমবার, সেপ্টেম্বার ২৩, ২০১৯ ১০:১৩

বেআইনি কর্মকাণ্ডের অভিযোগে কিশোরগঞ্জে বাণিজ্যমেলা বন্ধ

media

এছাড়া চিঠিতে সরকারি নির্দেশ অমান্য করা হলে সরকারি নির্দেশ লঙ্ঘনের অভিযোগে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সতর্ক করে দেয়া হয়। এ কারণে আজ সোমবার থেকে মেলাটি বন্ধ হয়ে যায়।

র‌্যাফেল-ড্রসহ বিভিন্ন বেআইনি কার্যক্রমের অভিযোগে কিশোরগঞ্জের কুলিয়ারচর কুটিরশিল্প ও বাণিজ্যমেলা বন্ধ করে দিয়েছে জেলা প্রশাসন।

মেলার আয়োজক কুলিয়ারচর শপিং কমপ্লেক্সের স্বত্ত্বাধিকারী হাজি জালাল উদ্দীন ভূঁইয়া বরাবর জেলা প্রশাসক সারওয়ার মুর্শেদ চৌধুরী স্বাক্ষরিত কিশোরগঞ্জ কালেক্টরেটের জুডিশিয়াল মুন্সিখানার এ চিঠির অনুলিপি আজ কুলিয়ারচরের উপজেলা নির্বাহী কর্মকর্তা, ওসি এবং পুলিশ সুপার কার্যালয়ে পৌঁছে।

২২ সেপ্টেম্বর স্বাক্ষরিত এ চিঠিতে উল্লেখ করা হয়, আয়োজক স্থানীয় একটি উচ্চ বালিকা বিদ্যালয় ও একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঝখানের মাঠে এ মেলা আয়োজনের অনুমতি চাইলে স্কুলের স্বাভাবিক পাঠদান কার্যক্রম চরমভাবে ব্যাহত হওয়ার পাশাপাশি নারী শিক্ষার্থীরা ইভটিজিং ঝুঁকিতে পড়তে পারে বলে স্থানীয় প্রশাসন মত দেয়ায় বাণিজ্য মন্ত্রণালয় নির্দেশিত নীতিমালা ও শর্তাবলি অনুসরণ করে উপযুক্ত স্থান নির্ধারণের নির্দেশ দেয়া হয়। কিন্তু আয়োজক হাজি জালালউদ্দীন ভূঁইয়া স্থান পরিবর্তন না করে এসব শর্ত ও নীতিমালা ভঙ্গ করে মেলা শুরু করে র‌্যাফেল-ড্রসহ বিভিন্ন বেআইনি কাজ চালিয়ে যাচ্ছিলেন।

এছাড়া চিঠিতে সরকারি নির্দেশ অমান্য করা হলে সরকারি নির্দেশ লঙ্ঘনের অভিযোগে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সতর্ক করে দেয়া হয়। এ কারণে আজ সোমবার থেকে মেলাটি বন্ধ হয়ে যায়।

বাংলাদেশকে শতভাগ সহযোগিতা করার কথা বললেন সৌরভ আফগানিস্তানে মসজিদে বোমা হামলায় নিহত ৬২ আবারও ব্যর্থ সৌম্য, সেঞ্চুরি বঞ্চিত ইমরুল চোট নিয়েই সাইফের ডাবল সেঞ্চুরি যুবলীগের দায়িত্ব পেলে উপাচার্যের পদ ছেড়ে দেব: ড. মীজান ৩ শতাধিক ভারতীয়কে দিল্লিতে ফেরৎ পাঠাল মেক্সিকো শিশু হত্যা-নির্যাতন বরদাশত করা হবে না: প্রধানমন্ত্রী জাতীয় লিগে বল হাতে ভয়ঙ্কর আবু হায়দার রনি ফের বাংলাদেশ দলকে ব্যঙ্গ করলেন শেবাগ জামায়াতকে তালাক দিয়ে বিএনপিকে রাস্তায় নামার আহ্বান জাফরুল্লাহর বাংলাদেশে পাবজি গেম নিষিদ্ধ তাজরিন ফ্যাশনে ক্ষতিগ্রস্থ শ্রমিকদের ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন ‘আমি মায়ের কাছে যাবো’ সিলেট বিএনপির কমিটিতে কেন্দ্রের হস্তক্ষেপ না করার ওয়াদা তারেক রহমানের ঐক্যের ডাক গ্রামে নিয়ে যেতে হবে: ড. কামাল সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত ভুল বোঝাবুঝির কারণে সীমান্তে গোলাগুলি: স্বরাষ্ট্রমন্ত্রী নওয়াপাড়ায় বাসের ধাক্কায় দুই পথচারীর মৃত্যু আবরার দেশপ্রেমিক জনগণের আন্দোলনের মূর্তপ্রতীক: রিজভী ১ মিটার প্রস্থের বাড়ি শাহ আমানতে ১৩০ সোনার বারসহ যাত্রী আটক সাভারে গাড়ির ধাক্কায় যুবক নিহত জবির বিজ্ঞান বিভাগের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ গণভবনে কেন ডাকা হয়নি ওমর ফারুককে পঞ্চগড়ে রাস্তার ধারে ফুটফুটে শিশু ছাত্র রাজনীতি সূর্যের আলো ঠিকরে পড়ে প্রবালে জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত কম বয়সে মেনোপজে বাড়ে হৃদরোগের সম্ভাবনা