artk

আইটেক ডেস্ক

সোমবার, সেপ্টেম্বার ২৩, ২০১৯ ৬:০৫

হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস শেয়ার দেয়া যাবে ফেসবুকে

media

বার্তা আদান-প্রদান করার জনপ্রিয় অ্যাপ্লিকেশন হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য সুসংবাদ এটি একটি সুসংবাদই বটে। এ জন্য নতুন একটি ফিচারও যোগ করছে হোয়াটসঅ্যাপ। এই ফিচারের মাধ্যমে হোয়াটসঅ্যাপের স্টাটাস ফেসবুকে শেয়ার দেয়া যাবে। তাই এক পোস্টে করা যাবে দুই কাজ।

বার্তা আদান-প্রদান করার জনপ্রিয় অ্যাপ্লিকেশন হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের জন্য সুসংবাদ। এখন থেকে হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস ফেসবুকে শেয়ার দেয়া যাবে।  এ জন্য নতুন একটি ফিচারও যোগ করছে হোয়াটসঅ্যাপ। এই ফিচারের মাধ্যমে তাই এক পোস্টে করা যাবে দুই কাজ।

ফেসবুক স্টোরিজে সহজেই হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস শেয়ার বা ব্যবহার, যা-ই বলি না কেন, তার জন্য হোয়াটসঅ্যাপে স্ট্যাটাস ট্যাবে ‘শেয়ার টু ফেসবুক স্টোরি’ বাটন যোগ করা হয়েছে।

এনডিটিভির খবরে বলা হয়েছে, বার্তা আদান-প্রদানের অ্যাপ হোয়াটসঅ্যাপ তাদের স্ট্যাটাস সিস্টেমে নতুন একটি ফিচার নিয়ে এসেছে।যেখানে হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস সরাসরি ফেসবুকে শেয়ার করার অপশন পাওয়া যাচ্ছে। তবে এ জন্য অবশ্যই হোয়াটসঅ্যাপের আপডেটেড ভার্সন থাকতে হবে।ছবি, ভিডিও, টেক্সট, যা ব্যবহারকারী স্ট্যাটাসে দেবেন তা ফেসবুকে শেয়ার করতে পারবেন।

যেভাবে স্ট্যাটাস সরাসরি ফেসবুকে শেয়ার করবেন-

এই সুবিধা পাওয়ার জন্য হোয়াটসঅ্যাপের আপডেটেড ভার্সন থাকার পাশাপাশি কয়েকটি ধাপ অতিক্রম করতে হবে। আগের মতোই স্ট্যাটাস অপশনে গিয়ে ছবি, ভিডিও বা টেক্সট আপলোড করতে হবে। পাবলিশ হওয়ার পর স্ট্যাটাসের নিচে ফুটে উঠবে ‘শেয়ার টু ফেসবুক স্টোরি’।

সেই অপশনে টাচ করলেই আপনি ফেসবুকে শেয়ারে অপশন পেয়ে যাবেন। সেখানে টাচ করে ফেসবুকে শেয়ার করতে পারেন হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা