artk
শুক্রবার, নভেম্বার ২২, ২০১৯ ৫:১৮   |  ৮,অগ্রহায়ণ ১৪২৬

নিজস্ব প্রতিবেদক

রোববার, সেপ্টেম্বার ২২, ২০১৯ ২:৩১

নারায়ণগঞ্জে ডিবির গুলিতে পোশাক শ্রমিক আহত

media

নারায়ণগঞ্জের বন্দরে মাদক ব্যবসায়ী আসামির হামলা থেকে বাঁচতে গিয়ে গোয়েন্দা পুলিশ (ডিবি) ফাঁকা গুলি চালিয়েছে। এ সময় গুলিবিদ্ধ হয়েছেন এক পোশাক শ্রমিক। তার নাম নাদিম (২৮)।

নারায়ণগঞ্জের বন্দরে মাদক ব্যবসায়ী আসামির হামলা থেকে বাঁচতে গিয়ে গোয়েন্দা পুলিশ (ডিবি) ফাঁকা গুলি চালিয়েছে। এ সময় গুলিবিদ্ধ হয়েছেন এক পোশাক শ্রমিক। তার নাম নাদিম (২৮)।

বন্দরে শীর্ষ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে নিয়ে যাওয়ার সময় হামলার শিকার হয়েছে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল।

শনিবার রাতে বন্দরের বাগবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ গার্মেন্টকর্মীকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গুলিবিদ্ধ নাদিম বন্দরের বাগবাড়ী এলাকার এবাদুল্লাহর ছেলে।

বন্দর থানার ওসি রফিকুল ইসলাম জানান, শনিবার রাতে সালাউদ্দিন সালুকে গ্রেপ্তার করে আনার সময় তাকে ছিনিয়ে নিতে তার সহযোগী ও বাড়ির লোকজনের সঙ্গে ডিবি পুলিশের ধস্তাধস্তি হয়। এ সময় ডিবির গাড়ি ভাঙচুর করার চেষ্টা চালানো হয়।

এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। গুলিতে আহত হন ওই এলাকার পোশাক শ্রমিক নাদিম। তিনি পোশাক শ্রমিক বলে জানতে পেরেছি।

মাদক ব্যবসায়ী সালাউদ্দিন ওরফে সালুকে অস্ত্র ও গুলিসহ আটক করা হয়। মাদক ব্যবসায়ী সালাউদ্দিন সালু বন্দরের বাগবাড়ী এলাকার ওসমান গনির জামাতা। এ ঘটনায় সালুর শ্বশুর ওসমান গনিকেও গ্রেপ্তার করে ডিবি পুলিশ।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) এনামুল হক ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সহযোগীরা গ্রেপ্তারকৃত সালাউদ্দিনকে ছিনিয়ে নিতে চেয়েছিল কিন্তু পারেনি। তবে গুলিতে আহত হওয়ার বিষয়টি এখনও জানতে পারিনি।

বিএনপি এখন গুজবনির্ভর রাজনীতি করছে: খালিদ মাহমুদ শ্রীনগরে বাস-মাইক্রো সংঘর্ষে ৮ বরযাত্রী নিহত টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ সিরাজগঞ্জে নেশাজাতীয় পানীয় পানে ২ যুবকের মৃত্যু দিন-রাতের টেস্টকে যুগান্তকারী উপলক্ষ বললেন বিরাট কোহলি গ্রেটা থানবার্গের আন্তর্জাতিক শিশু শান্তি পুরস্কার জয় ঐতিহাসিক ইডেন টেস্টে সম্ভাব্য বাংলাদেশ একাদশ প্রথম দিবা-রাত্রির টেস্ট স্মরণীয় করে রাখতে চায় বাংলাদেশ লক্ষ্মীপুরে 'গণপিটুনিতে' নিহত ১ ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে আসছেন বান কি মুন ইডেন ম্যাচের ফাঁকেই হাসিনা-মমতা বৈঠক দুপুরে ইডেন গার্ডেনে গোলাপি টেস্ট উদ্বোধন করবেন শেখ হাসিনা বুয়েটের ২৬ শিক্ষার্থীকে আজীবন বহিষ্কার আইন মেনে চললে দুর্ঘটনা অনেকাংশে কমবে: স্বরাষ্ট্রমন্ত্রী ইটিভির সাবেক চেয়ারম্যান সালামের মামলা বাতিল পিইসি পরীক্ষায় শিক্ষার্থী বহিষ্কার কেন অবৈধ নয়: হাইকোর্ট বিএনপি নেতাদের বাড়ি ঘেরাও হচ্ছে না কেন: গয়েশ্বর শফিকুরের বিরুদ্ধে দুদকের মামলা অপরাধীরা মোবাইল ব্যাংকিং চ্যানেল ব্যবহারে করছে: দুদক চেয়ারম্যান সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি না হলে সমস্যা হবে না: কাদের পুঁজিবাজারে সব ধরনের সূচকের উত্থান ‘চাল নেই লবণ নেই বলে অপপ্রচার চালাচ্ছে একটি গোষ্ঠী’ বুরকিনা ফাসোতে পুলিশের অভিযানে ১৮ জিহাদি নিহত জীবনযাত্রায় বদল এনে নিয়ন্ত্রণে রাখুন রক্তচাপ সশস্ত্র বাহিনী দিবসে শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা তিনদিনব্যাপী ‘শালুক’-এর নিবিড় সম্মিলন শুরু শুক্রবার ভারতের সাথে ১০০ কোটি ডলারের নৌ-অস্ত্র চুক্তি যুক্তরাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসে কর্মবিরতি প্রত্যাহার মালিক-শ্রমিকদের চেকপোস্টে ডাকাতের হামলা, ৪ পুলিশ আহত মেলায় রাজস্ব আদায় ২৬১৩ কোটি টাকা