artk
শনিবার, অক্টোবার ১৯, ২০১৯ ৬:৫৫   |  ৪,কার্তিক ১৪২৬

বিচিত্র ডেস্ক

রোববার, সেপ্টেম্বার ২২, ২০১৯ ৮:৪৬

পানির নিচে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে যুবকের মৃত্যু

media

তানজানিয়ায় ছুটি কাটানোর সময় বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে পানিতে ডুবে মারা গেছেন এক মার্কিন নাগরিক। স্টিভ ওয়েবার ও তার বান্ধবী কেনেশা অ্যান্টোয়াইন পেম্বা দ্বীপের মান্টা রিসোর্টের একটি অর্ধনিমজ্জিত কেবিনে অবস্থান করছিলেন।

বতানজানিয়ায় ছুটি কাটানোর সময় বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিতে গিয়ে পানিতে ডুবে মারা গেছেন এক মার্কিন নাগরিক। স্টিভ ওয়েবার ও তার বান্ধবী কেনেশা অ্যান্টোয়াইন পেম্বা দ্বীপের মান্টা রিসোর্টের একটি অর্ধনিমজ্জিত কেবিনে অবস্থান করছিলেন।

ভিডিও ফুটেজে দেখা গেছে, ওয়েবার পানির নিচে থেকে তার বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন। ওয়েবার হাতে লেখা একটি চিঠি দিয়ে অ্যান্টোয়াইনকে বিয়ের প্রস্তাব দেন। সে সময় কেবিনের ভেতর থেকে ওই ঘটনা ভিডিও করছিলেন অ্যান্টোয়াইন।

সামাজিক মাধ্যম ফেসবুকে একটি পোস্ট করে ওয়েবারের মৃত্যুর ঘটনা নিশ্চিত করে অ্যান্টোয়াইন। তিনি লিখেছেন, ওয়েবার ওই গভীর পানি থেকে আর উঠে আসেননি।

মান্টা রিসোর্টের পক্ষ থেকে বিবিসিকে জানানো হয়েছে ওয়েবার বৃহস্পতিবার দুপুরে আন্ডারওয়াটার রুম থেকে একা ডাইভ করার সময় দূর্ভাগ্যজনকভাবে ডুবে মারা গেছেন।


রিসোর্টটি এক বিবৃতিতে জানিয়েছে, গভীর দুঃখের সঙ্গে আমরা জানাচ্ছি যে, ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার মান্টা রিসোর্টে ভয়াবহ এক দুর্ঘটনা ঘটেছে। ওয়েবার এবং অ্যান্টোয়াইন রিসোর্টের আন্ডারওয়াটার রুম চার রাতের জন্য ভাড়া নিয়েছিলেন। ওই রুমটি তীর থেকে প্রায় ২৫০ মিটার দূরত্বে অবস্থিত।

পানির ১০ মিটার নিচে অবস্থিত কেবিনটির ভাড়া প্রতি রাতে ১৭০০ ডলার। লুইজিয়ানার ব্যাটন রুজের অধিবাসী ওয়েবার তাদের অবস্থানের তৃতীয় দিনে সাঁতারের পোশাকে হাতে একটি চিরকুট নিয়ে পানির নিচে নেমেছিলেন।

ভিডিওতে দেখা যায় চিরকুটটির লেখা অ্যান্টোয়াইনকে দেখানো সময় একটি আংটিও বের করেন ওয়েবার। এরপরই সাঁতরে দূরে চলে যেতে দেখা যায় তাকে।

রিসোর্টের প্রধান নির্বাহী সাওস বিবিসিকে বলেন, পানিতে কিছু একটা সমস্যা হয়েছে বলে তার কর্মীরা তাকে জানান। কিন্তু তারা যখন ঘটনাস্থলে পৌঁছান তখন আর কিছুই করার ছিল না। ফেসবুক পোস্টে অ্যান্টোয়াইন লেখেন, ভাগ্যের নির্মম পরিহাসে যেটি আমাদের জীবনের শ্রেষ্ঠ দিন হওয়ার কথা ছিল, সেটিই সবচেয়ে দুঃখজনক দিনে পরিণত হলো।

বাংলাদেশকে শতভাগ সহযোগিতা করার কথা বললেন সৌরভ আফগানিস্তানে মসজিদে বোমা হামলায় নিহত ৬২ আবারও ব্যর্থ সৌম্য, সেঞ্চুরি বঞ্চিত ইমরুল চোট নিয়েই সাইফের ডাবল সেঞ্চুরি যুবলীগের দায়িত্ব পেলে উপাচার্যের পদ ছেড়ে দেব: ড. মীজান ৩ শতাধিক ভারতীয়কে দিল্লিতে ফেরৎ পাঠাল মেক্সিকো শিশু হত্যা-নির্যাতন বরদাশত করা হবে না: প্রধানমন্ত্রী জাতীয় লিগে বল হাতে ভয়ঙ্কর আবু হায়দার রনি ফের বাংলাদেশ দলকে ব্যঙ্গ করলেন শেবাগ জামায়াতকে তালাক দিয়ে বিএনপিকে রাস্তায় নামার আহ্বান জাফরুল্লাহর বাংলাদেশে পাবজি গেম নিষিদ্ধ তাজরিন ফ্যাশনে ক্ষতিগ্রস্থ শ্রমিকদের ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন ‘আমি মায়ের কাছে যাবো’ সিলেট বিএনপির কমিটিতে কেন্দ্রের হস্তক্ষেপ না করার ওয়াদা তারেক রহমানের ঐক্যের ডাক গ্রামে নিয়ে যেতে হবে: ড. কামাল সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত ভুল বোঝাবুঝির কারণে সীমান্তে গোলাগুলি: স্বরাষ্ট্রমন্ত্রী নওয়াপাড়ায় বাসের ধাক্কায় দুই পথচারীর মৃত্যু আবরার দেশপ্রেমিক জনগণের আন্দোলনের মূর্তপ্রতীক: রিজভী ১ মিটার প্রস্থের বাড়ি শাহ আমানতে ১৩০ সোনার বারসহ যাত্রী আটক সাভারে গাড়ির ধাক্কায় যুবক নিহত জবির বিজ্ঞান বিভাগের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ গণভবনে কেন ডাকা হয়নি ওমর ফারুককে পঞ্চগড়ে রাস্তার ধারে ফুটফুটে শিশু ছাত্র রাজনীতি সূর্যের আলো ঠিকরে পড়ে প্রবালে জয়পুরহাটে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১ টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ দুই রোহিঙ্গা নিহত কম বয়সে মেনোপজে বাড়ে হৃদরোগের সম্ভাবনা