artk
শুক্রবার, ডিসেম্বার ৬, ২০১৯ ১১:৪৬   |  ২২,অগ্রহায়ণ ১৪২৬

বিনোদন ডেস্ক

মঙ্গলবার, সেপ্টেম্বার ১৭, ২০১৯ ৭:০৯

আলিয়ার সঙ্গে চুমুর দৃশ্যে আপত্তি সালমান খানের?

media

আলিয়া ভাটের সঙ্গে জুটি বেঁধে এবার অভিনয়ের কথা ছিল সালমান খানের। কিন্তু তা আর হচ্ছে না। সালমান খান নিজেই জানিয়েছেন, আলিয়া ভাটের সঙ্গে তিনি অভিনয় করছেন না। 

কিন্তু কারণ কী?

সঞ্জয় লীলা বনসালির আগামী ছবি ‘ইনশাআল্লাহ’। এই ছবিতেই দুজনের অভিনয় করা কথা ছিল। ছবিটি ২০২০ সালে ঈদে মুক্তি পাওয়ার কথা। 

ভারতের গণমাধ্যম জানাচ্ছে, সঞ্জয় লীলা বনসালির জন্য নয়, বরং আলিয়ার জন্যই এই সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন সালমান।  সালমান খানের আসল আপত্তি ছিল ছবিটির স্ত্রিপ্ট নিয়ে। কারণ স্ত্রিপ্ট অনুসারে আলিয়ার সাথে সালমানের একটা চুমুর দৃশ্য আছে, যাতে নারাজ ছিলেন বলিউড সুপারস্টার। 

সঞ্জয় ভালো করেই জানে যে, শুধুমাত্র এই চুমুর দৃশ্যের জন্য সিনেমাতে অভিনয় করছেন না সালমান। তাছাড়া সঞ্জয় খুব ভালো করেই জানতেন যে, সালমান কখনই কোনো চুমুর দৃশ্য করতে রাজি হবেন না। তাহলে এটা তো সহজেই বলা যেতে পারে যে, আলিয়া বা চুমুর জন্য নয়, বরং 'ইনশাআল্লাহ'-তে অভিনয় না করার পিছনে অন্য কোনো কারণ থাকতে পারে।  

মুম্বাই মিররের রিপোর্ট অনুসারে, সালমানের পর এখন ‘ইনশাআল্লাহ’-তে আলিয়ার সাথে প্রধান ভূমিকায় দেখা যাবে ঋত্বিক রোশনকে। যদিও এই তথ্যটি এখনো ঘোষণা করা হয়নি। 

অন্যদিকে, সালমান খান তার 'দাবাং-থ্রি' ছবিটি নিয়ে ব্যস্ত। ছবিটি চলতি বছরের ২০ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে। এই সিনেমাতে তার বিপরীতে প্রধান ভূমিকায় দেখা যাবে সোনাক্ষি সিনহাকে। 

বাংলাদেশের ১৭ জেলেকে ফেরত দিয়েছে মিয়ানমার বিদ্যুতের দাম বৃদ্ধির প্রস্তাব বাতিলের দাবিতে গণস্বাক্ষর শনিবার বাঁশখালীতে জেলের জালে বিশাল হোয়েল শার্ক! সিলেট আ.লীগের নেতৃত্ব হারালেন কামরান পৃথিবীর অনেক দেশের তুলনায় আমরা মেধাবী: তথ্যমন্ত্রী ধর্মঘটে অচল অবস্থা বিরাজ করছে ফ্রান্সে চট্টগ্রামে এবার থানায় বিক্রি হবে পেঁয়াজ ভারতের অবদান ছাড়া মুক্তিযুদ্ধের ইতিহাস অসম্পূর্ণ: পররাষ্ট্রমন্ত্রী শিকাগোর অফিস-আদালতে বাংলা ভাষা! খালেদার স্বাস্থ্য বিষয়ে নিরপেক্ষ প্রতিবেদন নিয়ে ফখরুলের সংশয় ১৭ জেলেকে আটক করেছে মিয়ানমার উল্টোপথের বাসের চাকায় পিষ্ট পথচারী অবশেষে বিয়ের পিঁড়িতে মিথিলা-সৃজিত রুম্পার মৃত্যুর ধোঁয়াশা কাটেনি ১ জন ছাড়া অন্য যেকোনো পদে পরিবর্তন: কাদের আপিল বিভাগে বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে সরকার: মন্ত্রী বীরত্বে পদক পাচ্ছেন ডিজিসহ বিজিবির ৬০ সদস্য আইএস এর সেই টুপি খুঁজে পাচ্ছে না পুলিশ নামাজ পড়লে সুস্থ থাকা যায়: মার্কিন গবেষণা মৌলভীবাজারে ৪শ একর জমিতে কমলার চাষ ২০১৯ সালের সেরা অ্যাপ কল অফ ডিউটি আ.লীগে এখন কর্মীর চেয়ে নেতার সংখ্যা বেশি: কাদের প্রকৌশল শিক্ষায়ও সৃজনশীলতার প্রচুর সুযোগ রয়েছে: রাষ্ট্রপতি ‘সুদের হার কমেনি, ১১ মাস কী করলেন অর্থমন্ত্রী’ ৬ রানে অলআউট মালদ্বীপ পিরোজপুরে বিদ্যুৎস্পৃষ্টে ২ জনের মৃত্যু পুঁজিবাজারে সূচকের পতন, লেনদেনও মন্দা রোহিঙ্গাদের কারণে স্থানীয়দের কর্মসংস্থানের সুযোগ কমছে: টিআইবি বিএনপির আইনজীবীদের বিষ খেয়ে আত্মহত্যা করা উচিত: নাসিম আপিল বিভাগে এমন অবস্থা আগে কখনো দেখিনি: প্রধান বিচারপতি