artk

পঞ্চগড় সংবাদদাতা

মঙ্গলবার, সেপ্টেম্বার ১৭, ২০১৯ ৬:২৮

মোবাইল ফোনে কথা বলতে বলতে ট্রাকের নিচে এনজিওকর্মী

media

নিহত আবু বক্কর রব্বানী নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটি এলাকার আবদুল হক প্রামাণিকের ছেলে। তিনি বোদা উপজেলা শহরে স্থানীয় একটি এনজিওতে কাজ করতেন এবং বোদা পৌরসভার সর্দারপাড়া এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন।

পঞ্চগড়ের বোদা উপজেলায় মুঠোফোনে কথা বলতে বলতে বাইসাইকেল চালানের সময় ট্রাকের নিচে চাপা পড়ে আবু বক্কর রব্বানী (৪২) নামের এক এনজিওকর্মী নিহত হয়েছেন।

মঙ্গলবার সকালে উপজেলার বোদা পৌর ভবন-সংলগ্ন বাইপাস মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবু বক্কর রব্বানী নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটি এলাকার আবদুল হক প্রামাণিকের ছেলে। তিনি বোদা উপজেলা শহরে স্থানীয় একটি এনজিওতে কাজ করতেন এবং বোদা পৌরসভার সর্দারপাড়া এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, আজ সকালে আবু বক্কর রব্বানী পঞ্চগড়-ঠাকুরগাঁও মহাসড়ক দিয়ে উপজেলার ভাসাইনগর এলাকা থেকে বাইসাইকেল চালিয়ে বোদা উপজেলা শহরের দিকে যাচ্ছিলেন। এ সময় পেছন দিক থেকে বিদ্যুতের পোল বহন করা খালি ট্রাক (লরি) ঠাকুরগাঁওয়ের দিকে যাচ্ছিল। বাইসাইকেল চালানোর সময় মুঠোফোনে কথা বলছিলেন আবু বক্কর রব্বানী। এ সময় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের নিচে পড়ে যান তিনি। ট্রাকচাপায় ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

খবর পেয়ে বোদা থানা-পুলিশ, ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আবু বক্করের লাশ উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ঘটনার পর পুলিশ ট্রাকটি জব্দ করতে পারলেও চালক পালিয়ে যান।

বোদা থানার পরিদর্শক (তদন্ত) আবু সায়েম মিয়া বলেন, ঘটনার পর পরই ট্রাকটি জব্দ করা হয়েছে। পালিয়ে যাওয়া চালককে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় নিহত ব্যক্তির পরিবারের কারও অভিযোগ না থাকায় লাশটি তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

যুক্তরাষ্ট্রকে চ্যালেঞ্জ ছুড়ে দিল হুয়াওয়ে ‘ভারত বুঝুক, হারের পর সামনে এসে উল্লাস করলে কেমন লাগে’ মৎস্য কর্মকর্তা লাঞ্ছিত, উপজেলা চেয়ারম্যান বরখাস্ত নারায়ণগঞ্জে শিশুসহ একই পরিবারের দগ্ধ ৮ নায়ক মান্না চলে যাওয়ার ১ যুগ করোনায় মৃত্যুর মিছিলে আরও ১০০ জন বাসের চাকায় পিষ্ট হয়ে ২ মেডিক্যাল শিক্ষার্থী নিহত ইঁদুরেই খেয়েছে ১ লাখ মেট্রিক টন ফসল করোনাভাইরাস আতঙ্কে সিঙ্গাপুরফেরত স্বামীকে রেখে পালালেন স্ত্রী ঘুষের অভিযোগ থেকে সিনহাকে অব্যাহতি কোভিড ১৯: এবার তাইওয়ানে প্রথম মৃত্যু ভোটাররা দেরিতে ঘুম থেকে উঠায় ভোট হবে ৯টায়: ইসি সচিব এই সেলফি তোলার পরেই ট্রেনের ধাক্কায় স্কুলছাত্রের মৃত্যু করোনাভাইরাস: প্রযুক্তিই চীনের শেষ ভরসা সঞ্চয়পত্রে নয়, সুদ কমেছে ডাকঘর সঞ্চয় স্কিমের: অর্থ মন্ত্রণালয় বিশ্বকাপজয়ী ৬ ক্রিকেটার নিয়ে বিসিবি একাদশ ঘোষণা সিরাজগঞ্জে বাস খাদে পড়ে নিহত ৩ চট্টগ্রাম, বগুড়া ও যশোর সিটিতে ভোট ২৯ মার্চ করোনাভাইরাস শনাক্তে বাংলাদেশকে উন্নত কিটস দেবে চীন একত্রে কাজ করবে ডিএসই ও সিএসই বিশ্রামে রিয়াদ, ফিরলেন তাসকিন-মোস্তাফিজ করের বকেয়া অর্থ না দেয়াও দুর্নীতি: দুদক চেয়ারম্যান দক্ষদের নিয়োগ দিচ্ছে টেসলা, ডিগ্রি না হলেও চলবে খালেদা জিয়ার প্যারোল আবেদন সরকার পায়নি: স্বরাষ্ট্রমন্ত্রী চিকেন পক্স হলে কী খাবেন বাংলা তারিখ ব্যবহারে নিষ্ক্রিয়তা কেন অবৈধ নয়: হাইকোর্ট কারিগরি শিক্ষার্থীদের বেশি গুরুত্ব দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর ডিএসইএক্সের সেরা দ্বিতীয় উত্থান মুখ্যমন্ত্রী হিসেবে তৃতীয় মেয়াদে শপথ নিলেন কেজরিওয়াল ফিটনেস ও নিবন্ধনহীন গাড়ি বন্ধে সব জেলায় টাস্কফোর্স গঠনের নির্দেশ