artk
সোমবার, অক্টোবার ১৪, ২০১৯ ৬:০৯   |  ২৯,আশ্বিন ১৪২৬

পঞ্চগড় সংবাদদাতা

মঙ্গলবার, সেপ্টেম্বার ১৭, ২০১৯ ৬:২৮

মোবাইল ফোনে কথা বলতে বলতে ট্রাকের নিচে এনজিওকর্মী

media

নিহত আবু বক্কর রব্বানী নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটি এলাকার আবদুল হক প্রামাণিকের ছেলে। তিনি বোদা উপজেলা শহরে স্থানীয় একটি এনজিওতে কাজ করতেন এবং বোদা পৌরসভার সর্দারপাড়া এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন।

পঞ্চগড়ের বোদা উপজেলায় মুঠোফোনে কথা বলতে বলতে বাইসাইকেল চালানের সময় ট্রাকের নিচে চাপা পড়ে আবু বক্কর রব্বানী (৪২) নামের এক এনজিওকর্মী নিহত হয়েছেন।

মঙ্গলবার সকালে উপজেলার বোদা পৌর ভবন-সংলগ্ন বাইপাস মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবু বক্কর রব্বানী নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটি এলাকার আবদুল হক প্রামাণিকের ছেলে। তিনি বোদা উপজেলা শহরে স্থানীয় একটি এনজিওতে কাজ করতেন এবং বোদা পৌরসভার সর্দারপাড়া এলাকায় ভাড়া বাড়িতে থাকতেন।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, আজ সকালে আবু বক্কর রব্বানী পঞ্চগড়-ঠাকুরগাঁও মহাসড়ক দিয়ে উপজেলার ভাসাইনগর এলাকা থেকে বাইসাইকেল চালিয়ে বোদা উপজেলা শহরের দিকে যাচ্ছিলেন। এ সময় পেছন দিক থেকে বিদ্যুতের পোল বহন করা খালি ট্রাক (লরি) ঠাকুরগাঁওয়ের দিকে যাচ্ছিল। বাইসাইকেল চালানোর সময় মুঠোফোনে কথা বলছিলেন আবু বক্কর রব্বানী। এ সময় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের নিচে পড়ে যান তিনি। ট্রাকচাপায় ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

খবর পেয়ে বোদা থানা-পুলিশ, ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আবু বক্করের লাশ উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। ঘটনার পর পুলিশ ট্রাকটি জব্দ করতে পারলেও চালক পালিয়ে যান।

বোদা থানার পরিদর্শক (তদন্ত) আবু সায়েম মিয়া বলেন, ঘটনার পর পরই ট্রাকটি জব্দ করা হয়েছে। পালিয়ে যাওয়া চালককে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় নিহত ব্যক্তির পরিবারের কারও অভিযোগ না থাকায় লাশটি তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

পেঁয়াজের বাজার স্বাভাবিক হবে অক্টোবরের শেষে: বাণিজ্যমন্ত্রী অমিতকে স্থায়ী বহিষ্কার করলো ছাত্রলীগ ভারতের সাথে হার বাংলাদেশের মেয়েদের প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে আবরারের বাবা-মা মঙ্গলবার থেকে ৩ দিনের সিএনজি ধর্মঘট ‘বেসিক ব্যাংকের ঘটনায় দুদক চেয়ারম্যানের পদত্যাগ করা উচিত’ অর্থনীতিতে নোবেল পেলেন ভারতীয় বংশোদ্ভূত অভিজিত ব্যানার্জি কুমিল্লায় ব্যবসায়ীকে হত্যার দায়ে ৯ জনের মৃত্যুদণ্ড পুঁজিবাজারে সব ধরনের সূচকে পতন আমি কখনোই উল্টো পথে গাড়ি নিয়ে আসি না: প্রধান বিচারপতি ভারতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ১০ জন নিহত লক্ষ্মীপূজার আতশবাজির আগুনে মুসলিম যুবকের মৃত্যু কাকরাইলের ‘রাজমনি’ সিনেমা হল বন্ধ হয়ে গেলো পিরোজপুরে অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘট শুরু মেঘনায় পুলিশ-জেলে সংঘর্ষে আহত ৬ শাহজালালে সিঙ্গাপুরগামী বিমানের জরুরি অবতরণ আবরার হত্যা : গণস্বাক্ষর নিচ্ছেন শিক্ষার্থীরা শিবির সন্দেহেই আবরারকে পিটিয়ে হত্যা করা হয়: ডিএমপি শিশুটির ওপর এ কেমন বর্বরতা ? পুলিশের ওপর বোমা হামলা: দুই ‘জঙ্গি’ গ্রেপ্তার দূষিত বাতাসের শহরের তালিকায় ঢাকা তৃতীয় ‘আমিও স্কিপিং দড়ি দিয়ে পিটিয়েছি’ জাতিসংঘ শান্তি মিশনে বাংলাদেশের পাওনার পরিমাণ বাড়ছে বেড়েই চলেছে পেঁয়াজের দাম চলছে উবার চালকদের ধর্মঘট ইকুয়েডরের জালে আর্জেন্টিনার ৬ গোল তুর্কি হামলায় সিরিয়া থেকে পালাচ্ছে মার্কিন বাহিনী ২৪ উপজেলা-ইউপি-পৌরসভায় চলছে ভোটগ্রহণ ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হচ্ছেন সৌরভ গাঙ্গুলী! আবরারকে নিয়ে ভারতীয় তরুণীর স্ট্যাটাস ভাইরাল