artk
সোমবার, অক্টোবার ১৪, ২০১৯ ৬:০৪   |  ২৯,আশ্বিন ১৪২৬

স্পোর্টস রিপোর্টার

মঙ্গলবার, সেপ্টেম্বার ১৭, ২০১৯ ৬:০৯

কোহলিদের নিরাপত্তা দিতে আপত্তি ভারতীয় পুলিশের

media

বিশ্বের অন্যতম ধনী ক্রিকেট বোর্ড ভারতের বিসিসিআই। কিন্তু সেই বিসিসিআই কিনা পাওনা নিয়ে ঝামেলা করার কারণে হুমকির মুখে পড়ে গিয়েছে ভারতীয় ক্রিকেটারদের নিরাপত্তা। 

বিশ্বের অন্যতম ধনী ক্রিকেট বোর্ড ভারতের বিসিসিআই। কিন্তু সেই বিসিসিআই কিনা পাওনা নিয়ে ঝামেলা করার কারণে হুমকির মুখে পড়ে গিয়েছে ভারতীয় ক্রিকেটারদের নিরাপত্তা। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ খেলতে চন্ডিগড়ে পৌঁছেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।

পাঞ্জাব ক্রিকেট স্টেডিয়ামে বুধবার মাঠে গড়াবে ম্যাচটি। ধর্মশালায় সিরিজের প্রথম ম্যাচটি ভেসে গিয়েছিল বৃষ্টিতে। তবে দ্বিতীয় ম্যাচকে ঘিরে আবহাওয়ার পূর্বাভাসে এমন কিছু নেই। তবে ভারতের ক্রিকেটারদের জন্য রয়েছে অন্য দুশ্চিন্তার কারণ। চন্ডিগড় সফরে তাদের নিরাপত্তা দিতে আপত্তি জানিয়েছে স্থানীয় রাজ্য পুলিশ। 

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, বিসিসিআইয়ের কাছে প্রায় ৯ কোটি রুপি পাওনা রয়েছে চন্ডিগড় পুলিশের। যে কারণে এ ম্যাচের জন্য যে পুলিশ ফোর্স প্রয়োজন, তা দিতে রাজি নয় রাজ্য পুলিশ। তবে বিমানবন্দর থেকে উভয় দলের ক্রিকেটার ও স্টাফদের নিরাপত্তার দায়িত্ব পালন করেছে মোহালি পুলিশ। 

চন্ডিগড় পুলিশের আয়ত্ত্বে যাওয়ার আগপর্যন্ত মোহালি পুলিশই নিরাপত্তা দিয়েছে কোহলি-রোহিতদের। এরপর আগের পাওনা পরিশোধ না করার কারণে আর কোনো নিরাপত্তা সহায়তা দেয়নি চন্ডিগড় পুলিশ। এতে অবশ্য হোটেলে পৌঁছতে সমস্যা হয়নি দুই দলের ক্রিকেটারদের। পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন স্ব-উদ্যোগে বেসরকারি নিরাপত্তার ব্যবস্থা করে তাদের টিম হোটেলে পৌঁছে দিয়েছে। তবে খেলার দিন মাঠে নিরাপত্তা দেবে কে সে বিষয়টা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

পেঁয়াজের বাজার স্বাভাবিক হবে অক্টোবরের শেষে: বাণিজ্যমন্ত্রী অমিতকে স্থায়ী বহিষ্কার করলো ছাত্রলীগ ভারতের সাথে হার বাংলাদেশের মেয়েদের প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে গণভবনে আবরারের বাবা-মা মঙ্গলবার থেকে ৩ দিনের সিএনজি ধর্মঘট ‘বেসিক ব্যাংকের ঘটনায় দুদক চেয়ারম্যানের পদত্যাগ করা উচিত’ অর্থনীতিতে নোবেল পেলেন ভারতীয় বংশোদ্ভূত অভিজিত ব্যানার্জি কুমিল্লায় ব্যবসায়ীকে হত্যার দায়ে ৯ জনের মৃত্যুদণ্ড পুঁজিবাজারে সব ধরনের সূচকে পতন আমি কখনোই উল্টো পথে গাড়ি নিয়ে আসি না: প্রধান বিচারপতি ভারতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ১০ জন নিহত লক্ষ্মীপূজার আতশবাজির আগুনে মুসলিম যুবকের মৃত্যু কাকরাইলের ‘রাজমনি’ সিনেমা হল বন্ধ হয়ে গেলো পিরোজপুরে অনির্দিষ্টকালের জন্য বাস ধর্মঘট শুরু মেঘনায় পুলিশ-জেলে সংঘর্ষে আহত ৬ শাহজালালে সিঙ্গাপুরগামী বিমানের জরুরি অবতরণ আবরার হত্যা : গণস্বাক্ষর নিচ্ছেন শিক্ষার্থীরা শিবির সন্দেহেই আবরারকে পিটিয়ে হত্যা করা হয়: ডিএমপি শিশুটির ওপর এ কেমন বর্বরতা ? পুলিশের ওপর বোমা হামলা: দুই ‘জঙ্গি’ গ্রেপ্তার দূষিত বাতাসের শহরের তালিকায় ঢাকা তৃতীয় ‘আমিও স্কিপিং দড়ি দিয়ে পিটিয়েছি’ জাতিসংঘ শান্তি মিশনে বাংলাদেশের পাওনার পরিমাণ বাড়ছে বেড়েই চলেছে পেঁয়াজের দাম চলছে উবার চালকদের ধর্মঘট ইকুয়েডরের জালে আর্জেন্টিনার ৬ গোল তুর্কি হামলায় সিরিয়া থেকে পালাচ্ছে মার্কিন বাহিনী ২৪ উপজেলা-ইউপি-পৌরসভায় চলছে ভোটগ্রহণ ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি হচ্ছেন সৌরভ গাঙ্গুলী! আবরারকে নিয়ে ভারতীয় তরুণীর স্ট্যাটাস ভাইরাল