artk

নাটোর সংবাদদাতা

সোমবার, সেপ্টেম্বার ১৬, ২০১৯ ৮:৪০

অফিসে আটকে রেখে শ্রমিককে মারধরের অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে

media

প্রতীকী ছবি

নাটোরে চাঁদা না দেওয়ায় যুবলীগের এক নেতার বিরুদ্ধে পরিবহনশ্রমিককে নিজ অফিসকক্ষে আটকে রেখে মারধরের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী শ্রমিক।  

নাটোরে চাঁদা না দেওয়ায় যুবলীগের এক নেতার বিরুদ্ধে পরিবহনশ্রমিককে নিজ অফিসকক্ষে আটকে রেখে মারধরের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী শ্রমিক। তবে এমন অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত যুবলীগ নেতা।

আহত পরিবহনশ্রমিকের নাম কোরবান আলী। আর অভিযুক্ত যুবলীগ নেতা হলেন নাটোর শহরের ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মিঠুন আলী।

নাটোর থানায় দাখিলকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, কোরবান আলী স্থানীয় একটি বাসের চালক। চালক হিসেবে কাজ চালিয়ে যেতে হলে ২০ হাজার টাকা দিতে হবে—এমন দাবি করেন যুবলীগ নেতা মিঠুন। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে গত শনিবার রাত আটটার দিকে মিঠুন আলীর নেতৃত্বে কিছু তরুণ বলারীপাড়া এলাকা থেকে কোরবান আলীকে ধরে এনে মিঠুনের ভবানীগঞ্জ অফিসে আটকে রাখেন। সেখানে তাকে হকিস্টিক ও লোহার রড দিয়ে মারধর করা হয় এবং সঙ্গে থাকা তিন হাজার টাকা কেড়ে নেওয়া হয়। চিৎকার শুনে আশপাশের লোকজন এসে কোরবানকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন। ঘটনার পরদিন রোববার কোরবান আলী বাদী হয়ে যুবলীগ নেতা মিঠুনসহ পাঁচজনকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন। তবে আজ বিকেল পর্যন্ত পুলিশ মামলাটি নথিভুক্ত করেনি বলে জানা গেছে।

হাসপাতালে চিকিৎসাধীন কোরবান আলী বলেন, ‘আমি সামান্য একজন গাড়িচালক। আমার পক্ষে এই চাঁদার টাকা দেওয়া সম্ভব না। এ কারণে মিঠুনের নেতৃত্বে দুর্বৃত্তরা আমাকে বেদম মারপিট করেছে। আমি হয়তো আর গাড়ি চালাতে পারব না। এখন অভিযুক্তরা আমাকে অভিযোগ তুলে নেওয়ার জন্য চাপ দিচ্ছে। আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি।’

তবে এমন অভিযোগ পুরোপুরি অস্বীকার করে অভিযুক্ত যুবলীগ নেতা মিঠুন আলী বলেন, স্থানীয় কাউন্সিলরের সঙ্গে তার বিরোধ আছে। সেই বিরোধের জের ধরে কাউন্সিলরের পরামর্শে থানায় মিথ্যা অভিযোগ করেছেন কোরবান। কোরবানকে কে মারধর করেছে, সেটি তার জানা নেই।

জানতে চাইলে নাটোর থানার পরিদর্শক (তদন্ত) ফরিদুল ইসলাম বলেন, অভিযোগটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পশুর চেয়েও নিকৃষ্ট ধর্ষক: প্রধানমন্ত্রী করোনা ভাইরাসের কারণে হজে যাওয়া না হলে টাকা ফেরত: ধর্ম প্রতিমন্ত্রী দাঙ্গা নয়, দিল্লিতে পরিকল্পিত গণহত্যা হয়েছে: মমতা ভারতের সম্মান তলিয়ে দিয়েছে মোদি সরকার: মমতা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হচ্ছে সুনামগঞ্জে এনামুল-রুপন ছয় দিনের রিমান্ডে পিরোজপুরে সাবেক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা চলতি বছরই তিস্তা চুক্তির সম্ভাবনা: শ্রিংলা ঢাকা উত্তরের নির্বাচন বাতিল চেয়ে তাবিথের মামলা খুলনায় ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা অভিনেতা গোলাম মুস্তাফার জন্মদিন সোমবার আদালতে টাউট-বাটপার শনাক্তের নির্দেশ পাওয়ার ট্রলিকে ধাক্কা দিয়ে বিকল রেলইঞ্জিন কলকাতা সফরে এসে প্রবল বিক্ষোভের মুখে অমিত শাহ রোবট চালাবে গাড়ি! ভিপি নূরকে হত্যার হুমকি দেয়ার পর দুঃখ প্রকাশ টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৭ জন নিহত রাখাইনপ্রদেশে সেনাদের গুলিতে শিশুসহ ৫ রোহিঙ্গা নিহত ইস্কাটনে ভবনে আগুন: মায়ের পর চলে গেলেন রুশদির বাবাও চট্টগ্রামে একটি বস্তিতে অগ্নিকাণ্ডে নিহত ২ দেশে প্রতিদিন যক্ষ্মায় মারা যায় ১৩০ জন: স্বাস্থ্যমন্ত্রী করোনাভাইরাস আতঙ্কে আয়ারল্যান্ডের স্কুল বন্ধ ঘোষণা বিশিষ্ট সুরকার সেলিম আশরাফ আর নেই মোদীকে অতিথি হিসেবে সর্বোচ্চ সম্মান দেওয়া হবে: পররাষ্ট্রমন্ত্রী মধুর যত জাদুকরী গুণ চিপসের প্যাকেটের ভিতর খেলনা নয়: হাইকোর্ট আমার গাড়িতেও অস্ত্র আছে কী না আমি জানি না: শামীম ওসমান ফ্র্যান্সেও করোনা, অনিশ্চিত কান চলচ্চিত্র উৎসব উপনির্বাচন: গাইবান্ধা-৩ আসনে প্রতীক বরাদ্দ গুজব ও গণপিটুনি রোধে হাইকোর্টের ৫ নির্দেশনা