artk
শুক্রবার, নভেম্বার ২২, ২০১৯ ৫:২০   |  ৮,অগ্রহায়ণ ১৪২৬

নাটোর সংবাদদাতা

সোমবার, সেপ্টেম্বার ১৬, ২০১৯ ৮:৪০

অফিসে আটকে রেখে শ্রমিককে মারধরের অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে

media

প্রতীকী ছবি

নাটোরে চাঁদা না দেওয়ায় যুবলীগের এক নেতার বিরুদ্ধে পরিবহনশ্রমিককে নিজ অফিসকক্ষে আটকে রেখে মারধরের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী শ্রমিক।  

নাটোরে চাঁদা না দেওয়ায় যুবলীগের এক নেতার বিরুদ্ধে পরিবহনশ্রমিককে নিজ অফিসকক্ষে আটকে রেখে মারধরের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী শ্রমিক। তবে এমন অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত যুবলীগ নেতা।

আহত পরিবহনশ্রমিকের নাম কোরবান আলী। আর অভিযুক্ত যুবলীগ নেতা হলেন নাটোর শহরের ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মিঠুন আলী।

নাটোর থানায় দাখিলকৃত অভিযোগ সূত্রে জানা গেছে, কোরবান আলী স্থানীয় একটি বাসের চালক। চালক হিসেবে কাজ চালিয়ে যেতে হলে ২০ হাজার টাকা দিতে হবে—এমন দাবি করেন যুবলীগ নেতা মিঠুন। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে গত শনিবার রাত আটটার দিকে মিঠুন আলীর নেতৃত্বে কিছু তরুণ বলারীপাড়া এলাকা থেকে কোরবান আলীকে ধরে এনে মিঠুনের ভবানীগঞ্জ অফিসে আটকে রাখেন। সেখানে তাকে হকিস্টিক ও লোহার রড দিয়ে মারধর করা হয় এবং সঙ্গে থাকা তিন হাজার টাকা কেড়ে নেওয়া হয়। চিৎকার শুনে আশপাশের লোকজন এসে কোরবানকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন। ঘটনার পরদিন রোববার কোরবান আলী বাদী হয়ে যুবলীগ নেতা মিঠুনসহ পাঁচজনকে অভিযুক্ত করে থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন। তবে আজ বিকেল পর্যন্ত পুলিশ মামলাটি নথিভুক্ত করেনি বলে জানা গেছে।

হাসপাতালে চিকিৎসাধীন কোরবান আলী বলেন, ‘আমি সামান্য একজন গাড়িচালক। আমার পক্ষে এই চাঁদার টাকা দেওয়া সম্ভব না। এ কারণে মিঠুনের নেতৃত্বে দুর্বৃত্তরা আমাকে বেদম মারপিট করেছে। আমি হয়তো আর গাড়ি চালাতে পারব না। এখন অভিযুক্তরা আমাকে অভিযোগ তুলে নেওয়ার জন্য চাপ দিচ্ছে। আমি ও আমার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছি।’

তবে এমন অভিযোগ পুরোপুরি অস্বীকার করে অভিযুক্ত যুবলীগ নেতা মিঠুন আলী বলেন, স্থানীয় কাউন্সিলরের সঙ্গে তার বিরোধ আছে। সেই বিরোধের জের ধরে কাউন্সিলরের পরামর্শে থানায় মিথ্যা অভিযোগ করেছেন কোরবান। কোরবানকে কে মারধর করেছে, সেটি তার জানা নেই।

জানতে চাইলে নাটোর থানার পরিদর্শক (তদন্ত) ফরিদুল ইসলাম বলেন, অভিযোগটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বিএনপি এখন গুজবনির্ভর রাজনীতি করছে: খালিদ মাহমুদ শ্রীনগরে বাস-মাইক্রো সংঘর্ষে ৮ বরযাত্রী নিহত টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ সিরাজগঞ্জে নেশাজাতীয় পানীয় পানে ২ যুবকের মৃত্যু দিন-রাতের টেস্টকে যুগান্তকারী উপলক্ষ বললেন বিরাট কোহলি গ্রেটা থানবার্গের আন্তর্জাতিক শিশু শান্তি পুরস্কার জয় ঐতিহাসিক ইডেন টেস্টে সম্ভাব্য বাংলাদেশ একাদশ প্রথম দিবা-রাত্রির টেস্ট স্মরণীয় করে রাখতে চায় বাংলাদেশ লক্ষ্মীপুরে 'গণপিটুনিতে' নিহত ১ ব্র্যাক বিশ্ববিদ্যালয়ের সমাবর্তনে আসছেন বান কি মুন ইডেন ম্যাচের ফাঁকেই হাসিনা-মমতা বৈঠক দুপুরে ইডেন গার্ডেনে গোলাপি টেস্ট উদ্বোধন করবেন শেখ হাসিনা বুয়েটের ২৬ শিক্ষার্থীকে আজীবন বহিষ্কার আইন মেনে চললে দুর্ঘটনা অনেকাংশে কমবে: স্বরাষ্ট্রমন্ত্রী ইটিভির সাবেক চেয়ারম্যান সালামের মামলা বাতিল পিইসি পরীক্ষায় শিক্ষার্থী বহিষ্কার কেন অবৈধ নয়: হাইকোর্ট বিএনপি নেতাদের বাড়ি ঘেরাও হচ্ছে না কেন: গয়েশ্বর শফিকুরের বিরুদ্ধে দুদকের মামলা অপরাধীরা মোবাইল ব্যাংকিং চ্যানেল ব্যবহারে করছে: দুদক চেয়ারম্যান সড়ক আইন প্রয়োগে বাড়াবাড়ি না হলে সমস্যা হবে না: কাদের পুঁজিবাজারে সব ধরনের সূচকের উত্থান ‘চাল নেই লবণ নেই বলে অপপ্রচার চালাচ্ছে একটি গোষ্ঠী’ বুরকিনা ফাসোতে পুলিশের অভিযানে ১৮ জিহাদি নিহত জীবনযাত্রায় বদল এনে নিয়ন্ত্রণে রাখুন রক্তচাপ সশস্ত্র বাহিনী দিবসে শিখা অনির্বাণে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা তিনদিনব্যাপী ‘শালুক’-এর নিবিড় সম্মিলন শুরু শুক্রবার ভারতের সাথে ১০০ কোটি ডলারের নৌ-অস্ত্র চুক্তি যুক্তরাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রীর আশ্বাসে কর্মবিরতি প্রত্যাহার মালিক-শ্রমিকদের চেকপোস্টে ডাকাতের হামলা, ৪ পুলিশ আহত মেলায় রাজস্ব আদায় ২৬১৩ কোটি টাকা