artk
বুধবার, অক্টোবার ২৩, ২০১৯ ৭:৫৮   |  ৮,কার্তিক ১৪২৬

বিনোদন ডেস্ক

রোববার, সেপ্টেম্বার ১৫, ২০১৯ ৯:০৫

নিষিদ্ধপল্লীতে কী করছেন প্রভা-মৌটুসী?

media

দেশের সবচেয়ে বড় যৌনপল্লী দৌলতদিয়াতে শেষ হয়েছে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের শুটিং। তাসমিয়াহ আফরিন মৌয়ের পরিচালনায় স্বল্পদৈঘ্য চলচ্চিত্রটির নাম ‘পারফর্মার’। তার সঙ্গে ক্যামেরায় ছিলেন নিয়াজ মাহবুব। 

শুটিংয়ের জন্য ঢাকা থেকে এই যৌনপল্লীতে বেশ কয়েকদিন ধরেই ছিলেন অভিনেত্রী মৌটুসী বিশ্বাস ও প্রভা। তাদের সঙ্গে ছিলেন আরেকজন অভিনেতা শাহাদাৎ হোসেন। 

গল্পটির বিশাল অংশজুড়ে ছিল এই নিষিদ্ধপল্লীর পটভূমি। তাই এই নিষিদ্ধপাড়ার দৃশ্যায়নের সঙ্গে আরও দেখা যাবে সেখানকার একঝাঁক বাস্তব যৌনকর্মীকেও। গল্পটি একজন জনপ্রিয় অভিনেত্রীকে নিয়ে। সে অভিনয়জীবনে বিভিন্ন সময়ে অসংখ্য চরিত্রে অভিনয় করেছে। চরিত্রের বৈচিত্র্যের জন্য সে সব সময় ডুবে থাকে অভিনয়ে। তাই তার হাজবেন্ড তাকে সেভাবে কাছে পায় না। একবার এক পরিচালকের অফার পেয়ে নিষিদ্ধপল্লীতে আসে অভিনয় করতে। সেখানে পরিচয় হয় মঞ্জুরীর (মৌটুসী বিশ্বাস) সঙ্গে। মঞ্জুরী সেই অভিনেত্রীকে (প্রভা) চ্যালেঞ্জ দেয় যে, সে বাস্তবে এই চরিত্রটি করতে পারবে না। সেই অভিনেত্রী চ্যালেঞ্জ গ্রহণ করে। এরপর ঘটতে থাকে নানা ঘটনা। 

জানা গেছে, এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি দেশের বাইরের ফেস্টিভ্যালের জন্য নির্মিত হচ্ছে। এরপর একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে।

রণবীর-আলিয়ার বিয়ের কার্ড নিয়ে হুলস্থুল! ছাত্রী হোস্টেলে ছাত্রলীগ নেতাদের যাতায়াত, লাঞ্ছিত ছাত্রীরা বাংলাদেশে ঢুকে মাছ ধরায় ১৪ ভারতীয় জেলে আটক ভোলার সেই বিপ্লবের ভগ্নিপতিকে তুলে নেয়ার অভিযোগ পদত্যাগ করবেন না দুর্জয়-সুজন জাপান সম্রাটের অভিষেকে যোগ দিয়েছেন রাষ্ট্রপতি বাংলাদেশকেও নিষিদ্ধ করতে চেয়েছিল আইসিসি: পাপন আন্তর্জাতিক সংগঠন ফিকার সমর্থন পাচ্ছেন বাংলাদেশের ক্রিকেটাররা সীতাকুণ্ডে যুবককে পিটিয়ে হত্যার অভিযোগে এসআই আটক ১৪ দলের বৈঠকে যাননি মেনন ঘুষ নেয়ার সময় রাজস্ব কর্মকর্তা গ্রেফতার ‘ভারত সফরে যাবে বাংলাদেশ’ ‘ষড়যন্ত্রকারী’দের খুঁজে বের করার সময় চান পাপন ক্রিকেটারদের ১১ দাবি নিয়ে মাশরাফি যা বললেন আবারও ১৪ ভারতীয় জেলে আটক কানাডায় আবারো প্রধানমন্ত্রীর চেয়ারে জাস্টিন ট্রুডো ৮১ শতাংশ কোম্পানির শেয়ার দর কমেছে ঢাকায় নদীর তীরে ফ্ল্যাট কিনতে সাবধান ক্রিকেটাররা খেললে খেলবে, না খেললে নাই: পাপন দুদকের কেউ কাউকে হয়রানি করলে ব্যবস্থা: ইকবাল মাহমুদ নতুন এমপিওভুক্ত হচ্ছে ২৬২৭ শিক্ষাপ্রতিষ্ঠান: শিক্ষামন্ত্রী শিক্ষক বাবাকে রড দিয়ে পিটিয়ে হত্যা করে ৯৯৯–এ ফোন! ইসরাইলে সরকার গঠনে ব্যর্থ নেতানিয়াহু ভোলার ঘটনায় উস্কানিমূলক পোস্ট, কুমিল্লায় আটক ২ সবাই জেনেশুনে অংশ নিয়েছে বলে মনে হয় না: পাপন ২০২০ সাল পর্যন্ত ল্যান্ডফোন সংযোগ ফ্রি: মোস্তাফা জব্বার পদ্মা সেতুতে বসলো ১৫তম স্প্যান দ্বিতীয় দিনের মতো অনশনে শিক্ষকরা আবারো বাড়তে পারে পেঁয়াজের দাম ক্রিকেটারদের ধর্মঘট ষড়যন্ত্রের অংশ: বিসিবি সভাপতি